• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Mira Rajput: যোগাসন থেকে কী চেয়েছিলেন, কী হল, মিলিয়ে দেখলেন শাহিদ কাপুরের স্ত্রী মীরা

Mira Rajput: যোগাসন থেকে কী চেয়েছিলেন, কী হল, মিলিয়ে দেখলেন শাহিদ কাপুরের স্ত্রী মীরা

নিয়মিত শারীরিক পরিচর্চা করতে পছন্দ করেন মীরা। প্রায় প্রতিদিন নিয়ম করে যোগাসন করেন তিনি।

নিয়মিত শারীরিক পরিচর্চা করতে পছন্দ করেন মীরা। প্রায় প্রতিদিন নিয়ম করে যোগাসন করেন তিনি।

নিয়মিত শারীরিক পরিচর্চা করতে পছন্দ করেন মীরা। প্রায় প্রতিদিন নিয়ম করে যোগাসন করেন তিনি।

  • Share this:

#মুম্বই: সম্প্রতি Instagram-এ একটি ভিডিয়ো শেয়ার করেছেন শাহিদ কাপুরের (Shahid Kapoor) স্ত্রী মীরা রাজপুত কাপুর (Mira Rajput Kapoor)। যেখানে যোগ (Yoga) করার ভিডিয়ো দেখা যাচ্ছে। ওই ভিডিয়োতে মীরা শেয়ার করেছে চাহিদা বা এক্সপেক্টটেশন এবং বাস্তব বা রিয়েলিটি। মূলত হলাসন (Halasana) এর চাহিদা ও বাস্তবটা তুলে ধরেছেন তিনি। ওই ভিডিয়োতে দুটি ভাগ আছে। প্রথমটিতে মীরা দেখিয়েছেন হলাসন করে তিনি ঠিক কী পেতে চেয়েছেন। এবং দ্বিতীয়ভাগে তিনি দেখিয়েছেন আসন করার পর তিনি কী পেয়েছেন। ভিডিয়ো ক্লিপটির শুরুতেই দেখা যাচ্ছে মীরা হাসিমুখে যোগ ক্লাসে ঢুকছেন।

এর পরেই মীরাকে একটি যোগ ম্যাটে দেখা যাচ্ছে। সেখানে তিনি গোলাপি রঙের একটি পোশাক পরে রয়েছেন। প্রথমদিকে তিনি বোঝাতে চাইইছেন কোনও শারীরিক সমস্যা ছাড়াই হলাসন করতে পারবেন ভেবেছিলেন। তারপরেই দেখা যাচ্ছে তিনি যোগ করতে শুরু করলেন এবং তিনি অনেক সমস্যার সম্মুখীন হচ্ছেন। তাঁর মনে তখন বিভিন্ন চিন্তভাবনা আসছে। তিনি একবার ভাবছেন, কখন এটা শেষ হবে। কখনও ভাবছেন, তিনি আর যোগ করতে পারবেন না। আবার কখনও তাঁর মনে আসছে, রাতে তিনি পিজা খাবেন। এই ভাবনাগুলো অবশ্য লিখে লিখে ব্যক্ত করেছেন। কিন্তু সবশেষে দেখা যাচ্ছে, তিনি আসনটি সম্পূর্ণ করতে পেরেছেন। ওই ভিডিয়োটিক ক্যাপশনে তিনি লিখেছেন যোগ ১০১ : চাহিদা Vs বাস্তব।

এমনতে নিয়মিত শারীরিক পরিচর্চা করতে পছন্দ করেন মীরা। প্রায় প্রতিদিন নিয়মকরে যোগ করেন তিনি। তিনি এর আগেও বেশ কয়েকবার যোগ ক্লাসের ছবি সোশাল মিডিয়ায় প্রকাশ করেছেন। কয়েকদিন আগে এরকমই একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। সেখানে তাঁকে নীল রঙের পোশাকে দেখা গিয়েছিল। ওই ছবিটির ক্যাপশনে তিনি লিখেছিলেন, ফ্লোয়িং ফর দ্যা গ্লো ( Flowing for the glow)।

এর আগে বিশ্ব যোগ দিবসে একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন মীরা। সেখানে তাঁরে দেখা গিয়েছিল, একটি উন্মুক্ত জায়গায় যোগ করছেন তিনি। ওই ভিডিয়োতে তিনি লিখেছিলেন, সন্তান প্রসবের পর থেকে তিনি আরও বেশি করে যোগ করতে শুরু করেন। তিনি লিখেছিলেন যোগ করতে গেলে কাউকে যোগী হওয়ার প্রয়োজন নেই।

Published by:Suman Majumder
First published: