Mira Rajput : 'বহু বছর ধরে ঠকে চলেছি', ইনস্টাগ্রামে কেন এমনটা লিখলেন মীরা রাজপুত?

মীরার আফসোস Photo : Instagram

অনলাইনে মদ কিনতে গিয়ে ঠকেছেন বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি (Shabana Azmi)। এবার ফোনের কভার কিনে ঠকলেন মীরা রাজপুত (Mira Rajput)।

  • Share this:

#মুম্বই: কেনাকাটা করে ঠকতে হয়েছে, নিত্যদিন এমন হাজারও ঘটনা সামনে আসে। বিশেষ করে বর্তমানে অনলাইন কেনাকাটার বাজারে এই প্রবণতা অনেক বেশি। দূর থেকে শুধুই ছবি দেখে বুঝে কিনতে হয়। ফলে, একরকম দেখলেও অনেক সময় আরেক রকম জিনিস এসে পৌঁছায়। সাধারণ মানুষ থেকে সেলেব, এই ধরনের সমস্য়ায় সম্মুখীন হন না এই বাজারে, তেমন মানুষের সংখ্যা কম। ক'দিন আগে বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি (Shabana Azmi) এই ভাবেই অনলাইনে মদ কিনতে গিয়ে ঠকেছেন। এবার ফোনের কভার কিনে ঠকলেন মীরা রাজপুত (Mira Rajput)। যেমন দেখে কিনেছিলেন, তেমন আসেনি ফোনের কভার।

ওয়ার্ক আউট জীবনে অঙ্গ। তার উপর যদি হন সেলেব, তাহলে ওয়ার্ক আউট রোজকার রুটিনে পড়ে। ওয়ার্কআউটের সময় ফোনকে সঙ্গী করা সম্ভব হয় না। কিন্তু এই গুরুত্বপূর্ণ অঙ্গটিকে অন্যত্র রেখে ওয়ার্ক আউট করাও চাপের। তাই ওয়ার্ক আউটের সময় ফোন নিজের সঙ্গে রাখতে মীরা খুঁজছিলেন স্লিং দেওয়া ফোন কভার। যাতে নিজের ফোন ওয়ার্ক আউটের সময়ও সঙ্গে রাখা যায়।

ক'দিন আগে এই ফোনের কভার খুঁজতে খুঁজতেই তিনি পেয়ে যান অনলাইনে। করে দেন অর্ডারও। কিন্তু যে ফোন কেসটি তাঁর হাতে আসে, তার সঙ্গে কেনার সময়ে দেখা কেসের তেমন একটা মিল নেই। ফলে তিনি যে ঠকেছেন সেটা ভালোভাবেই বুঝতে পারেন। তবে, ফোন কেসটিতে স্লিং থাকায় কাজে লেগে যাবে বলে মন্তব্য করেন তিনি।

পুরো বিষয়টি Instagram স্টোরিতে শেয়ার করে মীরা লেখেন, "নিজেই হাসছি এটা ভেবে যে কত বছর ধরে আমি ঠকে আসছি এই সব ব্যাপারে।" তার পরই কেসটির দু'টি ছবি শেয়ার করেন তিনি। লেখেন, ফোনের কেসটিতে ফোনটির সুরক্ষার্থে দু'টি ছোট্ট ছোট্ট বালিসের মতো বস্তু দেওয়া আছে, যাতে হাত থেকে পড়ে গেলে ভেঙে না যায়। কিন্তু সেগুলির মধ্যে একটি ইতিমধ্যেই পড়ে গিয়েছে। ছবিটি শেয়ার করে মীরা লেখেন, "এই কেসটিতে একমাত্র উচ্চমানের স্টিকারগুলোই আমার ফোনটিকে বাঁচাতে পারবে, যদি হাঁটতে গিয়ে কখনও পড়ে যায়।"

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ শাহিদ কাপুরের (Shahid Kapoor) পত্নী। রোজই নিজের নানান বিষয় নিয়ে Instagram-এ পোস্ট করেন তিনি, দেন স্টোরিও। সম্প্রতি নিজেদের ৬ বছরের বিবাহবার্ষিকী কাটিয়েছেন শাহিদ-মীরা। শাহিদকে উইশ করতে মীরা একটি ছবি পোস্ট করেন। যাতে দেখা গিয়েছে, সবুজের মাঝে দুই লাভ বার্ডস একে অপরকে জড়িয়ে ধরেছেন এবং শাহিদ চুম্বন করছেন মীরাকে। মীরা এই পোস্টের ক্যাপশনে লেখেন, “আমি তোমাকে এতটা ভালোবাসি যে শব্দ দিয়ে বোঝানো যাবে না। শুভ বিবাহের ৬ বছর, আমার জীবনের ভালবাসা”। মীরার পোস্ট করা এই ছবি তুমুল ভাইরাল হয় সোস্যাল মিডিয়ায়। বহু মানুষ এই তারকা দম্পতিকে শুভেচ্ছাও জানান।

Published by:Sanjukta Sarkar
First published: