Home /News /entertainment /
Mir: বড় ঘোষণা মীরের! আকাশবানীতে প্রথম দিনের অনুষ্ঠানের ছবি পোস্ট করলেন তিনি

Mir: বড় ঘোষণা মীরের! আকাশবানীতে প্রথম দিনের অনুষ্ঠানের ছবি পোস্ট করলেন তিনি

ফাইল ছবি

ফাইল ছবি

Mir: মীর পোস্টে লিখেছেন, ১১৯৪ সালের ৬ অগস্ট প্রথমবার রেডিওয় কণ্ঠ দিয়েছিলেন তিনি।

  • Share this:

    #কলকাতা: জনপ্রিয় বেসরকারি রেডিও চ্যানেল ছাড়লেন মীর। শুক্রবার সকালে একটি ফেসবুক পোস্ট করে জানালেন সে কথা। পাশাপাশি বললেন, তিনি সেই চ্যানেল ছেড়েছেন, তবে রেডিও নয়। তা হলে কী নতুন কোনও রূপে মীরের গলা শুনতে পাবেন রেডিওর শ্রোতারা, সেই প্রশ্নের জবাব অবশ্য মীর দেননি। বলেছেন, পরবর্তী অংশ ব্রেকের পর শোনা যাবে।

    আরও পড়ুন : বিয়ে করতে চান না? অবিবাহিতদের জীবনে বিরাট ঝুঁকি! হতে পারে মারাত্মক এই অসুখটি!

    মীর পোস্টে লিখেছেন, ১৯৯৪ সালের ৬ অগস্ট প্রথমবার রেডিওয় কণ্ঠ দিয়েছিলেন তিনি। তার পর ২৭ বছর তাঁর রেডিওর সঙ্গে সম্পর্ক। মীর লিখেছেন, এই ২৭ বছর হল রেডিও অ্যাক্টিঊ ইয়ারস। তিনি তাঁর পোস্টে ধন্যবাদ জানিয়েছেন সমস্ত শ্রোতাদের তাঁর কথা শোনার জন্য। পাশাপাশি বলেছেন, তাঁর ‘কষ্ট হচ্ছে, একটু, ওই ৯৮.৩ শতাংশ মতন।’ কিন্তু কোথায় নতুন করে তাঁর কণ্ঠ শোনা যাবে, তা নিয়ে নিশ্চিত করে কিছু বলেননি তিনি।

    আরও পড়ুন : রথের দিনেই বর্ষার ইনিংস শুরু দক্ষিণবঙ্গে! ভিজবে বেশ কয়েকটি জেলা! আবহাওয়ার Latest Update

    রেডিও, টিভি, সিনেমার পর্দা থেকে সর্বত্র মীরের অনায়াস যাতায়াত। তিনি সংবাদ পাঠের জগত থেকে শুরু করে টেলিভিশনে সঞ্চালনার দায়িত্ব সামলেছেন সমান দক্ষতায়। শুধু হাস্যরসের অনুষ্ঠানে নয়, রেডিওয় তাঁর গলায় উঠে এসেছে একের পর এক বাংলা সাহিত্যের মণিমানিক্যও।

    পাশাপাশি, গানের দলও গড়েছেন, গান গেয়েছেন, মঞ্চ মাতিয়েছেন। অভিনয় করেছেন ও করছেন সিনেমায়। সেই মীরের জীবনেই এক বদলের ইঙ্গিত এই ফেসবুক পোস্ট।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Mir

    পরবর্তী খবর