সানি লিওনের জায়গা নিলেন আবিরা ! ভিডিওতে উঠল যৌন আবেদনের ঝড় !

সানি লিওনের জায়গা নিলেন আবিরা ! ভিডিওতে উঠল যৌন আবেদনের ঝড় !

photo source Instagram

আবিরা নাকি সানি ! একেবারে এক মুখের আদল। সানিকে টেক্কা দিলেন আবিরা।

  • Share this:

    #মুম্বই: সানি লিওন বলিউডের একটা নাম এখন। এর আগেও তাঁর নাম ছিল তবে পর্ন ছবির দুনিয়ায়। সে নাম মুছে ফেলে এখন সানি বলিউডের ব্যস্ততম নায়িকা। নিজের তিন সন্তান, স্বামী সঙ্গে নানা কাজ। কখনও শ্যুটিং, কখনও ফটোশ্যুটে ব্যস্ত তিনি। একটা সময় যে সানির বলিউডে কাজ পেতে বেগ পেতে হয়েছিল, তাঁরই এখন ডেট পাওয়া মুশকিল। সম্প্রতি এই ডেট নিয়ে ঝামেলায় জড়ান সানি লিওন। তাও আবার বিখ্যাত গায়ক মিকা সিয়ের সঙ্গে। বলিউডে মিকার খ্যাতি সব সময়। সেই মিকার সঙ্গেই বিবাদে জড়ালেন সানি।

    মিকা তাঁর নতুন গানের জন্য গিয়েছিলেন সানির কাছে। মিউজিক অ্যালবামে সানিকে মুখ্য চরিত্রে থাকতে বলেছিলেন। কিন্তু মিকাকে মুখের ওপর না বলে দেন সানি। কারণ তাঁর কোনও ডেট খালি নেই। তাই পারবেন না তিনি মিকার সঙ্গে কাজ করতে। এতে বেজায় ক্ষেপে যান মিকা। সানিকে চ্যালেঞ্জ ছোড়েন মিকা। যে তিনি যে ভিডিও বানাবেন, সেখানে কাজ না করতে পেরে ভুল করবেন সানি।

    এরপর নতুন মুখের খোঁজ শুরু করেন মিকা। সানিকে টক্কর দিতে পারে এমন একজনকে খুঁজছিলেন তিনি। খুঁজতে গিয়ে পেয়ে যান মডেল-অভিনেত্রী আবিরা সিংয়ের খোঁজ। আবিরাকে অনেকটাই সানির মতো দেখতে। কিছু জায়গায় তাঁর এক্সপ্রেশন সানির থেকেও ভালো। আবিরাকে নিয়েই নিজের নতুন মিউজিক অ্যালবাম লঞ্চ করেন মিকা। আর তা ঝড়ের গতিতে ভাইরাল হয়। চর্চা হতে শুরু করে আবিরার আবেদন নিয়ে। সকলেই বলতে থাকেন কোথায় ছিল এই মেয়ে এতদিন ! যদিও আবিরা মডেলিংয়ে আগেই নাম করেছিলেন। মিকার হাত ধরে এবার নতুন করে চিনল তাঁকে দর্শক। এই ধরণের সিমিলার ফেস খুঁজে বার করতেন বলিউডের সলমন খান। ক্যাটরিনার সঙ্গে ঝামেলা খুঁজে আনলেন জারিন খানকে। ঐশ্বর্যর মতো দেখতে নায়িকাও তিনি খুঁজে বার করেছিলেন। যদিও তাঁরা সলমনের হাত ধরে এলেও খুব কিছু করতে পারেননি। তবে তাঁদের নাম রয়েছে। এবার সলমনের পথেই হাঁটলেন মিকা সিং।

    Published by:Piya Banerjee
    First published: