চিৎকার করে উঠলেন মিঞা খালিফা, প্রাক্তন পর্নস্টারের কীর্তি দেখতে ভিড় নেটদুনিয়ায়

চিৎকার করে উঠলেন মিঞা খালিফা, দেখুন ভাইরাল ভিডিও--

চিৎকার করে উঠলেন মিঞা খালিফা, দেখুন ভাইরাল ভিডিও--

  • Share this:

    #মুম্বই: নামে তাঁকে চেনেন না এমন মানুষ পাওয়া মুশকিল ৷ সানি লিওনি ছেড়ে যাওয়ার পর যে ক'জন প্রাপ্তবয়স্ক বিনোদন দুনিয়ার অভিনেত্রী রাজ করেছেন তাদের মধ্যে মিঞা খালিফা অন্যতম ৷ অ্যাডাল্ট ফিল্ম ইন্ড্রাস্টির একসময়ের 'রানি' মিয়া খলিফা! মাঝেমধ্যেই তাঁর নানা কীর্তি 'ভাইরাল' হয়! যেমন, সম্প্রতি নেট দুনিয়া দাপিয়ে-কাঁপিয়ে বেরাচ্ছে মিয়ার এরকটি ভিডিও! ভিডিওতে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে একটি রেস্তোরাঁয় মিয়া, বসে রয়েছেন খাবার টেবিলের সামনে। খাওয়ার সময় চিংড়ি মাছ থেকে খানিকটা ঝাল সস ছিটকে তাঁর চোখে লাগে৷ ব্যাথায় চিৎকার করে ওঠেন মিয়া খালিফা!

    দেখুন ভিডিও--

    গত বছর নভেম্বর মাসে নিজের বিয়ের কথা ঘোষণা করেন প্রাক্তন পর্নস্টার মিয়া খালিফা। জানান, দীর্ঘদিনের বয়ফ্রেন্ড রবার্ট স্যান্ডবার্গ-এর সঙ্গেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। এটি মিয়া খলিফার দ্বিতীয় বিয়ে ৷ এর আগে ২০১১ সালে স্কুলের এক বন্ধুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারকা ৷ কিন্তু ৫ বছরের মধ্যেই ভাঙন ধরে সে সম্পর্কে ৷ ডিভোর্সের পর এবার নতুন সঙ্গীর হাত ধরে জীবনের পথে এগিয়ে যেতে চলেছেন মিয়া ৷

    গতবছর মিঞা জানিয়েছিলেন, পর্নোগ্রাফিতে অভিনয় করে তিনি সামান্য কিছু টাকাই পেয়েছিলেন। মিয়ার এহেন বক্তব্যের পর শুরু হয়েছিল আলোড়ন! তার দিনকয়েকের মাথাতেই মিঞার একটি ভিডিও জবরদস্ত 'ভাইরাল' হয়! তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন যেখানে দেখা যায়, রান্নাঘরে প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তকাটাতে ব্যস্ত মিঞা!

    Published by:Rukmini Mazumder
    First published: