ভিডিও শেয়ার করলেন মিয়া খালিফা, যা হার মানাবে নীল ছবিকেও !

ভিডিও শেয়ার করলেন মিয়া খালিফা, যা হার মানাবে নীল ছবিকেও !
জিম ঘাম ঝড়াতে ব্যস্ত মিয়া

ভিডিওতে দেখা যাচ্ছে, জিম ঘাম ঝড়াতে ব্যস্ত মিয়া।

  • Share this:

নামে তাঁকে চেনেন না এমন মানুষ পাওয়া মুশকিল৷ সানি লিওনি ছেড়ে যাওয়ার পর যে ক'জন প্রাপ্তবয়স্ক বিনোদন দুনিয়ার অভিনেত্রী রাজ করেছেন তাদের মধ্যে মিয়া খালিফা অন্যতম৷ অ্যাডাল্ট ফিল্ম ইন্ড্রাস্টির একসময়ের 'রানি' মিয়া খলিফা! মাঝেমধ্যেই তাঁর নানা কীর্তি 'ভাইরাল' হয়! যেমন, সম্প্রতি নেট দুনিয়া দাপিয়ে-কাঁপিয়ে বেরাচ্ছে মিয়ার একটি ভিডিও! ভিডিওতে দেখা যাচ্ছে, জিম ঘাম ঝড়াতে ব্যস্ত মিয়া।

তাঁর ইনস্টাগ্রাম পোস্ট দেখে বোঝা যাচ্ছে যে ইদানিং সে ববেশির ভাগ সময় জিমে কাটাচ্ছেন। এর আগেও তিনি বেশ কয়েক ভিডিও সোশ্যাল মিডিয়েতে শেয়ার করেছেন যেখানে তাঁকে জিম করতে দেখা গিয়েছে।

দেখুন সেই ভিডিও---

View this post on Instagram

Took the resistance springs off so I could flex real quick

A post shared by Mia K. (@miakhalifa) on

গত বছর নভেম্বর মাসে নিজের বিয়ের কথা ঘোষণা করেন প্রাক্তন পর্নস্টার মিয়া খালিফা। জানান, দীর্ঘদিনের বয়ফ্রেন্ড রবার্ট স্যান্ডবার্গ-এর সঙ্গেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। তবে কাহানি তে হঠাৎই ট্যুইস্ট আসে যখন প্রায় দেড় বছর বাদে বিয়ের প্ল্যান ড্রপ করেন তিনি। এই বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পর্ণস্টার মিয়া খলিফা৷

কিছু দিন আগেই তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের প্রস্তুতির উষ্ণ ছবি শেয়ার করেছেন। আর সেই ছবিগুলি প্রকাশ্যে আসতেই তাতে লাইকের বন্যা! ছবি পোস্টে মিয়া লিখেছেন, 'ব্রাইড' হিসেবে কী পোশাক পরবেন।

View this post on Instagram

Imagine if I was this extra. *if*. Directory of cinematography: @superbinx

A post shared by Mia K. (@miakhalifa) on

উল্লেখ্য, এটি মিয়া খলিফার দ্বিতীয় বিয়ে ৷ এর আগে ২০১১ সালে নিজের এক স্কুলের বন্ধুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই তারকা ৷ কিন্তু ৫ বছরের মধ্যেই ভাঙন ধরে সে সম্পর্কে ৷ ডিভোর্সের পর এবার নতুন সঙ্গীর হাত ধরে জীবনের পথে এগিয়ে যেতে চলেছেন মিয়া ৷

First published: 04:39:31 PM Jan 15, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर