Home /News /entertainment /
Mandira Bedi: স্বামীর প্রথম মৃত্যুবার্ষিকীতে চোখে জল মন্দিরার, রাজকে পাঠালেন প্রেম-বিরহের চিরকুট

Mandira Bedi: স্বামীর প্রথম মৃত্যুবার্ষিকীতে চোখে জল মন্দিরার, রাজকে পাঠালেন প্রেম-বিরহের চিরকুট

গতবছর এদিন চলে গিয়েছিলেন মন্দিরা বেদীর স্বামী রাজ কৌশল, স্মৃতিকাতর মন্দিরা

  • Share this:

    #মুম্বই: গতবছর আজ এইদিনে আচমকা মন্দিরা বেদীর হাসিখুশি জীবনে নেমে এসেছিল অতল-কালো অন্ধকার! নিমেষে স্তব্ধ হয়ে যান প্রাণবন্ত মন্দিরা! ২০২১ সালের ৩০ জুন মাত্র ৪৯ বছর বয়সেই প্রয়াত হন মন্দিরার স্বামী পরিচালক রাজ কৌশল। ভোর ৪টে নাগাদ হৃদরোগে আক্রান্ত হন, তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে, কিন্তু রাস্তাতেই মৃত্যু হয় ‘সাদি কে লাড্ডু’-র পরিচালক রাজ-এর। একা করে চেলে যান মন্দিরা আর দুই সন্তান বীর, তারাকে।

    রাজ কৌশলের প্রথম মৃত্যুবার্ষীকিতে স্মৃতিকাতর, আবেগমোথিত মন্দিরা। একটি চিরকুটের ছবি পোস্ট করলেন তিনি, চিরকুটে লেখা, ‘৩৬৫ দিন তোমাকে ছাড়া...’ শেষে একটি লাল ভগ্ন হৃদয়ের চিহ্ন।

    গতবছর ৫ জুলাই রাজের মৃত্যুর পর মন্দিরা প্রথম সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। রাজের সঙ্গে একটি পুরনো দিনের সুন্দর মুহূর্তের ছবি শেয়ারে করেছিলেন সঞ্চালিকা-অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে বেদী বলেছিলেন, দুই সন্তানের অভিভাবক হতে পারাই তাঁর জীবনের মূল চালিকাশক্তি। ভাল মা হতে পারলে মানুষ হিসেবেও তিনি উন্নত হতে পারবেন বলে জানিয়েছিলেন।

    সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই দেখা যায় সঞ্চালিকা-অভিনেত্রীর ওয়ার্কআউটের ছবি, কখনও না নানা জীবনদর্শের পোস্ট। চলতি বছর মে মাসে ইনস্টাগ্রামে তিনি পোস্ট করলেন, এক পুরুষবন্দুর সঙ্গে জলকেলির কিছু ছবি! এরপরেই মন্দিরাকে নিয়ে তর্ক-বিতর্ক-সমালোচনা-কটাক্ষে মুখর হয়ে উঠল নেটদুনিয়া! নেটিজেনদের প্রশ্ন, স্বামীর প্রয়াণের এক বছরও পূর্ণ হয়নি, এরমধ্যেই কীভাবে পুরুষ বন্ধুর সঙ্গে সুইমিং পুলে আনন্দে মেতেছেন মন্দিরা?

    মন্দিরা বেদীকে সুইমিং পুলে দেখা যায় পরিচালক-প্রযোজক বিক্রমাদিত্য মোটওয়ানের ভাই আদিত্যর সঙ্গে! দুজনে খুব ভাল বন্ধু, বহুদিনের বন্ধুত্ব তাঁদের! আদিত্যর জন্মদিনেই ছবিগুলো পোস্ট করেন মন্দিরা। ক্যাপশনে লিখেছেন, '' শুভ জন্মদিন আদি। তুমি আমার কাছে কী, আমাদের মধ্যেকার সমীকরণ কেমন, আমি তোমায় কতটা বিশ্বাস করি...এই ছবিগুলোই সব দিচ্ছে! তোমায় অনেক ভালবাসা, জীবনে অনেক সাফল্য পাও।'' মন্দিরার পোস্ট থেকেই জানা যায়, দুজনের বন্ধুত্ব সেই ১৭ বছর বয়স থেকে। ছবিতে দেখা যায়, মন্দিরা আদিত্যর নাকে হাত দিয়ে রয়েছে! বন্ধুত্বের গভীরতা বোঝাতে মন্দিরা লেখেন, ''করোনা পরিস্থিতিতেও আমরা এভাবে ছবি তুলতে পারি।''

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Mandira Bedi

    পরবর্তী খবর