Home /News /entertainment /

Malaika Arora-Arbaaz Khan: ছেলের জন্য এক হলেন মালাইকা-আরবাজ খান ! ডিভোর্স, প্রেমকে দূরে রেখে ফের এক সঙ্গে তাঁরা।

Malaika Arora-Arbaaz Khan: ছেলের জন্য এক হলেন মালাইকা-আরবাজ খান ! ডিভোর্স, প্রেমকে দূরে রেখে ফের এক সঙ্গে তাঁরা।

Malaika Arora-Arbaaz Khan: সন্তানের জন্য সব কিছুই সম্ভব। তিক্ততা দূরে রেখে ফের এক সঙ্গে মালাইকা-আরবাজ খান। সামনে এল ভিডিও...

  • Share this:

    #মুম্বই:  মালাইকা আরোরা (Malaika Arora-arbaaz khan) । বলিউডের জনপ্রিয় মডেল ও অভিনেত্রীর একজন। মালাইকা সব সময় খবরে থাকেন। কখনও তাঁর ছবি ভাইরাল হয়। কখনও প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে চর্চায় থাকেন তিনি। আবার কখনও নিজের বিয়ে ভাঙা নিয়ে চর্চায় আসেন তিনি। বহুদিন আগেই আরবাজ খানকে ডিভোর্স দিয়েছেন অনেকদিন আগেই। কিন্তু ছেলে আরহান খান থাকেন মালাইকার সঙ্গেই। আরহান এখন অনেকটাই বড়। পড়াশুনোর জন্য রয়েছেন বিদেশে। সম্প্রতি বিদেশ থেকে ফিরলেন আরহান।

    ছেলেকে রিসিভ করতে মুম্বই বিমান বন্দরে(Malaika Arora-arbaaz khan) চলে এলেন বাবা ও মা দু'জনেই। অর্থাৎ আরবাজ খান ও মালাইকা দু'জনেই এলেন বিমান বন্দরে। এমনিতে মালাইকা ও আরবাজের ডিভোর্সের পর একবারও এক সঙ্গে দেখা যায়নি মালাইকা-আরবাজকে। এই প্রথমবার দু'জনে এক সঙ্গে এলেন।

    ছেলেকে দেখেই ছুটে গেলেন আরবাজ। জড়িয়ে ধরলেন ছেলেকে। তবে সময় নষ্ট করেননি মালাইকা(Malaika Arora-arbaaz khan)। তিনিও ছুটে এসে জড়িয়ে ধরলেন ছেলেকে। ছেলেকে নিয়ে চলে যাচ্ছিলেন আরবাজ। কিন্তু মালাইকা এসে পড়লেন। এবার মালাইকার জন্য অপেক্ষা করতে দেখা গেল আরবাজকে। তাঁর এক সঙ্গে হাঁটলেন। কথা বললেন। তবে শেষ পর্যন্ত ছেলেকে মালাইকাই নিয়ে গেলেন। আরবাজকে ফিরতে হল খালি হাতে।

    View this post on Instagram

    A post shared by Pinkvilla (@pinkvilla)

    যদিও এদিন বিমান বন্দরে দেখা মেলেনি অর্জুন কাপুরের। অর্জুনের সঙ্গে আরহানের সম্পর্ক বেশ ভাল(Malaika Arora-arbaaz khan)। তাঁরা এক সঙ্গেই থাকেন। তবে আরবাজ আসবেন বলেই, আসেননি অর্জুন। এই ভিডিও শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। যা দেখে শুরু হয়েছে জল্পনা। তবে কি ছেলের হাত ধরেই ফের ঠিক হবে মালাইকা ও আরবাজের সম্পর্ক। যদিও সে ব্যাপারে কোনও ইঙ্গিত মেলেনি।

    আরও পড়ুন: লেপার্ড ছাপ মালাইকা ! ব্রালেট-স্কার্টে নতুন করে ধরা দিলেন নায়িকা! কী বলছেন নেটিজেনরা?

    আরনাজ ভাল আছেন তাঁর প্রেমিকার সঙ্গে। ওদিকে মালাইকা লিভ ইন করেন অর্জুন কাপুরের সঙ্গে। তাই এমন কিছু হওয়ার সম্ভাবণা নেই। কিন্তু নিজেদের সম্পর্কের ভাঙনের ছায়া ছেলের ওপর পড়তে দিতে চান না মালাইকা-আরবাজ(Malaika Arora-arbaaz khan)। ছেলের জন্যই এক সঙ্গে মালাইকা-আরবাজ। বাচ্চার প্রশ্ন উঠলে এই জুটি ফের একসঙ্গে সব কিছুই করতে পারেন। এই ভিডিও তারই প্রমাণ।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Arbaaz Khan, Malaika Arora, Viral Video

    পরবর্তী খবর