Viral video: মাধুরীর সঙ্গে নাচ করতে গিয়ে বিপদে ইয়ামি ও জ্যাকলিন ! ভাইরাল ভিডিও

viral video

Viral video: ইয়ামি বা জ্যাকলিন যত ভালোই নাচ করুন না কেন, মাধুরী দিক্ষিতকে টেক্কা দেওয়া মুশকিল।

  • Share this:

    #মুম্বই: গণেশ চতুর্থী(Ganesh Chaturthi 2021) । এই সময় গোটা দেশ গণেশ দেবতার আরাধনায় মেতে ওঠে। মুম্বইয়ে গণেশ পুজোয় সব থেকে বড় করে হয়। সলমন খান থেকে শিল্পা শেট্টি কেউ বাদ যান না এই পুজো করতে। সকলের বাড়িতেই ধুমধাম করে আনা হয় গণেশ ঠাকুরকে। তারপর চলে পুজো। মাধুরী দিক্ষিতও (madhuri dixit)  গণেশ পুজো করলেন তবে বাড়িতে নয় 'ডান্স দিওয়ানে'র (Dance Diwane) সেটে। এই রিয়ালিটি শোতে বিচারকের আসনে রয়েছেন মাধুরী। তবে গনেশ চতুর্থীতে এই রিয়ালিটি শোতে ছিল নতুন চমক। এসেছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ ও ইয়ামি গৌতম।

    জ্যাকলিন(Jacqueline Fernandez) সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানান ছবি , ভিডিও পোস্ট করতে দেখা যায় তাঁকে। সলমন খান থেকে জন আব্রাহাম সকলের সঙ্গেই দাপটের সঙ্গে অভিনয় করেছেন তিনি। জ্যাকলিনের শরীর কথা বলে। আর সেই ছন্দেই অভিনয় করে বলিউডকে মাতিয়ে রেখেছেন তিনি। অন্যদিকে ইয়ামি গৌতমও(yami gautam) বলিউডের পরিচিত মুখ। কিছুদিন আগেই বিয়ে সেরেছেন তিনি। শেষ করেছেন, 'লস্ট' ছবির কাজ। এই মুহূর্তে বলিউডের ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে ইয়ামি একজন। রিয়ালিটি শোতে তিনি বেনারসি শাড়ি পরে গিয়েছিলেন। সেই শাড়ির দাম দেড় লাখের ওপরে। যা নিয়ে ইতি মধ্যেই খবর হয়েছে। তবে এবারের বিষয়টা অন্য।

    ইয়ামি বা জ্যাকলিন যত ভালোই নাচ করুন না কেন, মাধুরী দিক্ষিতকে টেক্কা দেওয়া মুশকিল। এই তিনজনকে কখনও এক সঙ্গে নাচ করতে দেখাও যায়নি। তবে সম্প্রতি এমন এক ভিডিও সামনে এসেছে যেখানে তিনজনে এক সঙ্গে নাচ করছেন। মারাঠি সাজে দারুণ মানানসই মাধুরী। লালা শাড়িতে সেজেছেন জ্যাকলিন। ইয়ামি পরেছেন বেনারসি। এর পর তাঁর তিন জনে মিলে 'রেশমা শাড়ি' গানে চুটিয়ে নেচেছেন। এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মাধুরী। যা মুহূর্তে ভাইরাল (Viral video) হয়। ফ্যানেরা লিখেছেন, " বয়সে বড় হলেও মাধুরীর জেল্লা সব থেকে বেশি।" মাধুরী নাকি পিছনে ফেলে দিয়েছেন জ্যাকলিন ও ইয়ামিকে। আপাতত এই ভিডিও রয়েছে চর্চায়। যদিও আজকাল মাধুরীও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। তিনি ও তাঁর স্বামী দু'জনে মিলে ইউটিউবে একটি মজার রান্নার চ্যানেল চালান। তাছাড়াও নানা মেক-আপ টিপস দিতেও দেখা যায় মাধুরীকে।

    Published by:Piya Banerjee
    First published: