Home /News /entertainment /
Madhuri-Riteish | Kancha Badam: ভুবনের 'কাঁচা বাদাম' গানে তুমুল নাচলেন মাধুরী দিক্ষিত ও রীতেশ দেশমুখ! ভাইরাল ভিডিও

Madhuri-Riteish | Kancha Badam: ভুবনের 'কাঁচা বাদাম' গানে তুমুল নাচলেন মাধুরী দিক্ষিত ও রীতেশ দেশমুখ! ভাইরাল ভিডিও

Madhuri-Riteish | Kancha Badam: এবার কাঁচা বাদাম গানে মুগ্ধ মাধুরী দিক্ষিত। তুমুল নাচলেন তিনি। সঙ্গে রীতেশ দেশমুখ!

  • Share this:

    #মুম্বই:  'কাঁচা বাদাম' (Kancha Badam)। এই গান শোনেননি এমন লোক খুঁজে পাওয়া মুশকিল। বীরভূমের গ্রামে গ্রামে এই গান গেয়ে বাদাম বিক্রি করতেন ভুবন বাদ্যকর। একদিন সেই গান মোবাইল বন্দি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এক ব্যক্তি। ব্যস রাতারাতি ভাইরাল (Viral Video) 'কাঁচা বাদাম' গান। শুধু গান নয় ভাইরাল হয়েছেন ভুবন বাদ্যকরও। এখন তাঁকে নিয়েই তৈরি হচ্ছে মিউজিক ভিডিও। চলে গিয়েছেন মুম্বই। অনেকটা রানাঘাটের রানু মণ্ডলের মতোই হু হু করে জনপ্রিয় হয়েছেন তিনি।

    তবে ভুবন বাদ্যকরের গান শুধু দেশের সীমায় আটকে থাকেনি। গোটা বিশ্বের মানুষ এই গানের তালে পা মিলিয়েছেন। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেবরা, সকলেই রিল বানিয়েছেন এই গানে। এবার 'কাঁচা বাদাম'-এ মন জয় করলেন মাধুরী দিক্ষিত (Madhuri-Riteish)।

    জনপ্রিয় রিয়েলিটি শোয়ের জাজ মাধুরী দিক্ষিত(Madhuri-Riteish)। সেই মঞ্চেই নীল শাড়ি পরে এই গানে নাচতে দেখা গেল তাঁকে। তবে শুধু তিনি একা নাচেননি। সঙ্গে ছিলেন রীতেশ দেশমুখও। কালো পোশাকে মাধুরীর সঙ্গে তুমুল নাচলেন রীতেশ। ভুবন বাদ্যকর স্বপ্নেও ভাবেননি তাঁর এই গানে কোনও দিন মাধুরী দিক্ষিত নাচবেন। এই নাচের ভিডিও মাধুরী নিজেই শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। তিনি লিখেছেন, 'দারুণ মজার এই গান। রীতেশ মজা হয়েছিল কিনা বলো? তোমাকে ধন্যবাদ আমার সঙ্গে 'কাঁচা বাদাম' গানে পা মেলানোয়।" এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়। প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা।

    আরও পড়ুন: বিমানে অন্তরঙ্গ নুসরত-যশ! ট্রলিতে চাপিয়ে নায়িকাকে ঘোরালেন নায়ক ! ভাইরাল ভিডিও

    তবে শুধু মাধুরী (Madhuri-Riteish) নন, এর আগে শেহনাজ গিল থেকে শুরু করে বলিউডের এমন কোনও তারকা নেই যারা এই গানে রিল ভিডিও বানাননি। তবে এত জনপ্রিয়তার পরেও কি বদলাবে ভুবন বাদ্যকরের ভাগ্য? যদিও এখন তাঁকে নিয়ে মাতামাতি চলছে। কিন্তু ভাইরালের মেয়াদ বেশি দিন হয় না। তার প্রমাণ রানু মণ্ডল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Madhuri Dixit, Riteish Deshmukh, Viral Video

    পরবর্তী খবর