Home /News /entertainment /
Madhabi Mukherjee Hospitalised: আচমকাই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি মাধবী মুখোপাধ্যায়, কেমন আছেন এখন?

Madhabi Mukherjee Hospitalised: আচমকাই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি মাধবী মুখোপাধ্যায়, কেমন আছেন এখন?

Madhabi Mukherjee Hospitalised

Madhabi Mukherjee Hospitalised

৮০ বছর বয়সী অভিনেত্রী আপতত ভর্তি রয়েছেন মেডিসিন বিভাগে। (Madhabi Mukherjee Hospitalised)

  • Share this:

#কলকাতা: হঠাৎ করেই অসুস্থ প্রবীণ অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। শুক্রবার সকালেই তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে খবর, রক্তাল্পতা ও ডায়াবিটিসের সমস্যা নিয়ে দীর্ঘদিন ধরেই ভুগছিলেন অভিনেত্রী। হাসপাতালে আপাতত তাঁর বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। এদিন হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করবার পরামর্শ দেন চিকিৎসক। ৮০ বছর বয়সী অভিনেত্রী আপতত ভর্তি রয়েছেন মেডিসিন বিভাগে। (Madhabi Mukherjee Hospitalised)

হাসপাতাল সূত্রে খবর, তাঁকে অক্সিজেন দিতে হচ্ছে না। ডক্টর বিশ্বজিৎ ঘোষ দস্তিদারের তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা করা হচ্ছে। তিনি আপাতত স্থিতিশীল রয়েছেন। শারীরিক পরিস্থিতির দিকে নজরদারি চালানো হচ্ছে। কেন তিনি দুর্বল এবং অসুস্থ বোধ করছেন, তা জানতে বেশ কিছু পরীক্ষার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। সেগুলি করানো হচ্ছে। পরীক্ষার রিপোর্ট দেখেই চিকিৎসা পদ্ধতি নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

হাসপাতালের বয়ান হাসপাতালের বয়ান

আরও পড়ুন: রাজ্য সরকারের এই দফতরে বিপুল নিয়োগের বিজ্ঞপ্তি জারি, আজই বিশদে জানুন

বর্ষীয়ান অভিনেত্রীর পরিবারের তরফে জানানো হয়েছে, বেশ কিছুদিন ধরেই তাঁর শরীরটা ভালো যাচ্ছিল না, তাই সবরকম পরীক্ষা-নিরীক্ষার জন্যই হাসপাতালে ভর্তি করানো হয়েছে মাধবীদেবীকে। দ্রুত শারীরিক দুর্বলতা কাটিয়ে উঠে বাড়ি আসবেন অভিনেত্রী, প্রার্থনা পরিবারের।

আরও পড়ুন: গরম চায়ের সঙ্গে সিগারেটের সুখটান, শরীরে কী মারাত্মক ক্ষতি হচ্ছে জানেন?

গত সোমবার ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবের সূচনাতেও অংশ নিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী। দীর্ঘ অভিনয় জীবনে অজস্র ছবিতে কাজ করেছেন অভিনেত্রী, তবে বিশ্ব চলচ্চিত্র তাঁকে সবচেয়ে বেশি মনে করেছে সত্যজিৎ রায়ের 'চারুলতা' হিসাবে। এছাড়াও '২২শে শ্রাবণ', 'সুবর্ণরেখা', 'মহানগর', 'কাপুরুষ', 'শঙ্খবেলা'র অসংখ্য কালজয়ী ছবিতে অভিনয় করেছেন।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Actress, Madhabi Mukhopadhyay

পরবর্তী খবর