Home /News /entertainment /

Kriti Sanon :পড়েছিলেন অশরীরীর কবলেও, সন্তান ভূমিষ্ঠ হওয়ার খবর জানালেন ‘সারোগেট মাদার’ কৃতী

Kriti Sanon :পড়েছিলেন অশরীরীর কবলেও, সন্তান ভূমিষ্ঠ হওয়ার খবর জানালেন ‘সারোগেট মাদার’ কৃতী

কৃতি শ্যানন, ফাইল ছবি

কৃতি শ্যানন, ফাইল ছবি

লি সুন্দরী কৃতি শ্যানন (Kriti Sanon)। ইতিমধ্যেই বলিউডের বেশকিছু হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন অভিনেত্রী। সেগুলির মধ্যে একটি ছবি হল রবতা (Raabta) যা নিয়ে বেশ চর্চা হয়েছিল বলিউডে।

  • Share this:

#মুম্বই: ৩১ বছরে পা দিলেন বলি সুন্দরী কৃতি শ্যানন (Kriti Sanon)। ইতিমধ্যেই বলিউডের বেশকিছু হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন অভিনেত্রী। সেগুলির মধ্যে একটি ছবি হল রবতা (Raabta) যা নিয়ে বেশ চর্চা হয়েছিল বলিউডে। এই ছবিতে কৃতির বিপরীতে দেখা গিয়েছিল প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput)। ২০১৭ সালে এই ছবিটি মুক্তি পেয়েছিল। কৃতিকে ডবল চরিত্রে দেখা গিয়েছিল এই ছবিতে। যদিও এই সিনেমাটি বক্স অফিসে বিশেষ দাগ কাটতে পারেনি। তবে এই ছবির সঙ্গে জড়িত কৃতির সঙ্গে রয়েছে বেশকিছু স্মৃতি। তার মধ্যে একটি হল যখন রবতা ছবির নির্মাতারা ভেবেছিল যে কৃতিকে কোনও কিছুর বশে রয়েছেন।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “একটা বিশাল অট্টালিকার মধ্যে শুটিং চলছিল। তখন জিম সর্ভের (Jim Sarbh) সঙ্গে একটি দৃশ্যের শুটিং চলছিল। প্রত্যেকটি শটের আগে আমি ভীষণ চিৎকার করতাম। এতে অনেক শক্তি ক্ষয় হত যার ফলে আমি মানসিক এবং শারীরিক ভাবে প্রস্তুত থাকতাম। তবে আমার এই চিৎকার করা বিষয়টা মজার হয়ে ওঠে, যখন পরিচালক দীনেশ বিজন (Dinesh Vijan) আমাকে বলেন যে সবাই ভাবত আমাকে কোনও অশরীরীর বশে রয়েছি”।

অন্যদিকে, কৃতি শ্যানন ও পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi) অভিনীত মিমি (Mimi) ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ৩০ জুলাই। কিন্তু, ছবি নির্মাতারা ছবিটিj আগেই মুক্তির সিদ্ধান্ত নেন। সেইমত অভিনেত্রী জন্মদিনের আগের দিন ২৬ জুলাই দিনটিকে বেছে নিয়ে Netflix এ ছবির প্রিমিয়ার হয়। সিদ্ধান্ত বদলের কারণ হিসেবে জানা গিয়েছে ছবিটি অনলাইনে লিক হয়েছে। অন্যান্য পাইরেটেড প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হয়ে যায়, এরপরই ছবি নির্মাতারা দ্রুত ছবির মুক্তির দিন পরিবর্তনের সিদ্ধান্ত নেয়।

অভিনেত্রী Instagram এ একটি ভিডিও শেয়ার করেন যেখানে মিমির পরিচালক লক্ষ্মণ উতেকার (Laxman Utekar), প্রযোজক দীনেশ বিজন ও পঙ্কজ ত্রিপাঠীকে দেখা যায়। ভিডিওটির ক্যাপশনে কৃতি লেখেন, “মিমি এখন স্ট্রিমিং চলছে!!! সময়ের আগে মিমি মুক্তি পেয়েছে! আমাদের সন্তান আপনাদেরকে দেখার অপেক্ষায় রয়েছে!!” মিমিতে অভিনেত্রী কৃতি শ্যাননকে একজন সারোগেট মায়ের ভূমিকায় দেখা গিয়েছে। ইতিমধ্যেই দর্শকদের প্রশংসা কুড়াতে শুরু করেছে মিমি।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Kriti Sanon, Mimi

পরবর্তী খবর