হোম /খবর /বিনোদন /
প্রভাসের সঙ্গেই সাতপাক ঘুরছেন? ইনস্টাগ্রাম পোস্টে এ বার সাফ জানিয়ে দিলেন কৃতি

প্রভাসের সঙ্গেই সাতপাক ঘুরছেন? ইনস্টাগ্রাম পোস্টে এ বার সাফ জানিয়ে দিলেন কৃতি

তবে আদৌ এমন কিছুই হচ্ছে না। দায়িত্ব নিয়ে সে কথা জানিয়েছেন কৃতি নিজেই। মঙ্গলবার রাতে একটি ইনস্টাগ্রাম স্টোরি দিয়ে কার্যত সব জল্পনায় জল ঢালেন 'ভেড়িয়া'র নায়িকা।

  • Share this:

#মুম্বই: 'বাহুবলী' প্রভাসের প্রেমে পড়েছেন কৃতি স্যানন। খুব শীঘ্রই নাকি সাতপাক ঘুরবেন তাঁরা। দিন কয়েক ধরে এমনই গুঞ্জনে ছেয়েছিল বলিপাড়া। আর সেই গুঞ্জনে আকারে ইঙ্গিতে শিলমোহর বসিয়েছিলেন বরুণ ধওয়ান। অভিনেত্রীর সহকর্মী।

তবে আদৌ এমন কিছুই হচ্ছে না। দায়িত্ব নিয়ে সে কথা জানিয়েছেন কৃতি নিজেই। মঙ্গলবার রাতে একটি ইনস্টাগ্রাম স্টোরি দিয়ে কার্যত সব জল্পনায় জল ঢালেন 'ভেড়িয়া'র নায়িকা। তাঁর বক্তব্য, প্রেম বা জনসংযোগের জন্য এমন গুঞ্জন ছড়ানো হয়নি। বরুণ নেহাতই মজার ছলে কথাগুলি বলেছিলেন। শেষে কৃতি লেখেন, 'এই গুঞ্জন সম্পূর্ণ ভিত্তিহীন।'

আরও পড়ুন : এখনও শৈশবের ‘তোপসে’-ই প্রিয় শাশ্বত চট্টোপাধ্যায়ের, আর কী কী বললেন?

আরও পড়ুন : আসন্ন ছবি নিয়ে নতুন চমক প্রসেনজিতের

সম্প্রতি 'ভেড়িয়া'র প্রচারে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন বরুণ। কৃতির প্রেম নিয়ে হাটে হাঁড়ি ভেঙেছিলেন সেখানেই। জানিয়েছিলেন, কৃতির মন যাঁর কাছে, তিনি এখন দীপিকা পাড়ুকোনের সঙ্গে শ্যুট করছেন।

অনেকেই জানেন, এই মুহূর্তে প্রভাস প্রজেক্ট কে-র কাজ নিয়ে ব্যস্ত। তাঁর সহকর্মী দীপিকা পাড়ুকোন। ফলে বরুণের কথা শুনে খুব সহজেই দু'য়ে দু'য়ে চার করেছিলেন অনুরাগীরা।

Published by:Sanchari Kar
First published:

Tags: Kriti Sanon, Prabhas, Varun Dhawan