Koel Mallick : জিৎ আর দেবের সঙ্গে জুটি বাঁধবেন না? প্রশ্ন তুলতেই সাফ জবাব কোয়েলের

কোয়েল মল্লিক, ছবি:ফেসবুক

কোয়েল কি বাংলা ছবির দুই জনপ্রিয় নায়ক জিৎ (Jeet) আর দেবের (Dev) সঙ্গে আগামী দিনে কাজ করতে স্বচ্ছন্দ নন?

  • Share this:

#কলকাতা: কোভিড ১৯ ভাইরাসের উপদ্রব তো চলছেই, যার জেরে দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও বন্ধ রয়েছে অনেক ছবির কাজ। এখন যদিও পরিস্থিতি একটু হলেও ভালোর দিকে, ধীরে ধীরে আবার লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগতে ফিরছেন নায়ক-নায়িকারা। তবে কোয়েল মল্লিকের (Koel Mallick) ক্ষেত্রে কিন্তু ক্যামেরার সামনে আসা বন্ধ ছিল অন্য কারণে। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে সাম্প্রতিক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছেন যে ছেলে কবীরকে নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। আর সেই ব্যস্ততা এখনও শেষ হয়নি।

কোয়েল বলছেন, কাজের মধ্যে পুরোপুরি ডুবে থাকলেও তাঁর মাথায় ঘোরাফেরা করে কবীরের কথা। তার খিদে পেয়েছে কি না, ডায়াপার বদলানোর দরকার পড়েছে কি না- এই চিন্তাগুলো এক মুহূর্তের জন্য হলেও মাথা থেকে যায় না। ফলে, সেই জায়গা থেকে কাজের জায়গায় ফেরা তাঁর পক্ষে খুব একটা সহজ ছিল না। কিন্তু এখন যখন ফিরেছেন, উঠতে আরম্ভ করেছে অন্য এক প্রশ্ন- কোয়েল কি বাংলা ছবির দুই জনপ্রিয় নায়ক জিৎ (Jeet) আর দেবের (Dev) সঙ্গে আগামী দিনে কাজ করতে স্বচ্ছন্দ নন?

প্রশ্নটা উঠছে এই কারণে যে বেশ কয়েক বছর ধরে নায়ক হিসেবে পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chattopadhyay) সঙ্গে অনেকগুলো ছবিতে দেখা যাচ্ছে কোয়েলকে। কিন্তু রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) শেষ থেকে শুরু (Shesh Theke Shuru) ছবি দিয়ে ২০১৯ সালে রুপোলি পর্দায় কামব্যাক করলেও জিতের সঙ্গে আর কোনও ছবিতে জুটি বাঁধলেন না কোয়েল! অন্য দিকে, দেবের সঙ্গে শেষ কাজ করেছেন সে-ই ২০১৭ সালে, কমলেশ্বর মুখোপাধ্যায়ের (Kamaleshwar Mukherjee) ককপিট (Cockpit) ছবিতে।

প্রশ্নটা তুলতেই একেবারে সোজাসাপটা জবাব দিয়েছেন কোয়েল। জানিয়েছেন যে এমন কোনও জুতসই চিত্রনাট্য তিনি হাতে পাননি যা জিৎ বা দেবের সঙ্গে তাঁর কাজ করার সুযোগ এনে দেবে! নায়িকার আশা, ভবিষ্যতে তেমন কোনও ছবিতে অভিনয়ের প্রস্তাব এলে তিনি অবশ্যই ভেবে দেখবেন!

Published by:Arpita Roy Chowdhury
First published: