Home /News /entertainment /
Singer KK death: বাড়িতে গান গাইলেই থামিয়ে দিতেন স্ত্রী, কেকে-র জীবনের এই রহস্য়ময় অধ্য়ায় জানেন?

Singer KK death: বাড়িতে গান গাইলেই থামিয়ে দিতেন স্ত্রী, কেকে-র জীবনের এই রহস্য়ময় অধ্য়ায় জানেন?

১৯৯১-এ ছোটবেলার বন্ধুকে বিয়ে করেন কেকে৷ বিয়ের আগে তাঁদের চাকরির প্রয়োজন ছিল৷ তখনও গানের জগতে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি কেকে৷ তাই শুরুর দিকে আট মাস হোটেল ইন্ডাস্ট্রিতে সেলসম্যান হিসাবে কাজ করেছিলেন।

  • Share this:

    ,#মুম্বই: গান গাইতে গাইতেই চলে গেলেন কৃষ্ণকুমার কুন্নত ওরফে কেকে। সারা জীবন সুরের সাধনা করেই কেটেছে তাঁর। বলিউডের একাধিক সঙ্গীতশিল্পীর কথায় জানা গিয়েছে, কেকে পার্টি করতে ভালবাসতেন না, বাড়িতে স্ত্রী জ্যোতি লক্ষ্মী কৃষ্ণা, ছেলে নকুল এবং মেয়ে তমারার সঙ্গে সময় কাটাতেই বেশি পছন্দ করতেন। সেই মানুষটির ‘ঘর ঘর কি কহানি’-র কথা জানেন?

    কয়েক বছর আগের এক সাক্ষাৎকারে কেকে জানিয়েছিলেন, স্ত্রীর জন্য মাঝে মাঝে বাড়িতে প্রেমের গান গাইতেন তিনি। স্ত্রীকে বিরক্ত করার জন্যেই মজা করে একটানা গান গেয়ে যেতেন তিনি। জ্যোতি নাকি তাঁকে থামিয়ে দিয়ে বলতেন, ‘থামো তো। আর বিরক্ত কোরো না আমায়।’ স্ত্রীর কথায় স্বামীর জবাব, ‘আমাকে গান গাইতে মানা করছ? জানো, বাইরে আমার গান শোনার জন্য লোকে পাগল হয়ে যায়। মেয়েরা তো আমার হাত ধরার জন্য উন্মাদ হয়ে যায়।’ সাক্ষাৎকার দেওয়ার সময়ে কেকে নিজেই হেসে উঠে বলেন, ‘যদিও এ সব কথা মিথ্যে। কিন্তু জ্যোতিকে এ সব বলে ক্ষ্যাপাই।’ মাঝে মাঝে সেই জ্যোতিই কেকে-র প্রেমের গান শুনতেন চুপ করে বসে।

    আরও পড়ুন: কেকে-র মতো কনসার্ট শেষ করেই যেন মৃত্য়ুবরণ করতে পারি: সোনা মহাপাত্র

    আরও পড়ুন: ক্লাস ৬ থেকে প্রেম, তাঁকেই জীবনসঙ্গী বানিয়েছিলেন KK, মৃত্যুতে বন্ধু-হারা হলেন গায়কের স্ত্রী জ্যোতি

    ১৯৯১-এ ছোটবেলার বন্ধুকে বিয়ে করেন কেকে৷ বিয়ের আগে তাঁদের চাকরির প্রয়োজন ছিল৷ তখনও গানের জগতে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি কেকে৷ তাই শুরুর দিকে আট মাস হোটেল ইন্ডাস্ট্রিতে সেলসম্যান হিসাবে কাজ করেছিলেন। বছর ঘুরতে না ঘুরতেই সেই কাজ ছেড়ে দিয়েছিলেন কেকে। পাশে দাঁড়িয়েছিলেন তাঁর ছোটবেলার সেই বন্ধু এবং পরবর্তীতে তাঁর ঘরনি৷

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bollywod, KK Death, Singer KK

    পরবর্তী খবর