বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

মানসিক ভাবে অসুস্থ স্বামীর অত্যাচার অসহ্য! ডিভোর্সের পথে কিম কার্দাশিয়ান-কেনিয়ে ওয়েস্ট!

মানসিক ভাবে অসুস্থ স্বামীর অত্যাচার অসহ্য! ডিভোর্সের পথে কিম কার্দাশিয়ান-কেনিয়ে ওয়েস্ট!

খবর বলছে যে বেশ অনেকগুলো মাস হয়ে গেল কিম আর কেনিয়ে একসঙ্গে এক ছাদের তলায় থাকছেন না।

  • Share this:

#নিউইর্য়ক: বেশ কিছু দিন আগে খবর মিলেছিল যে কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ান্স নামের জনপ্রিয় টিভি-শো না কি এ বার শেষ হতে চলেছে! সেই সূত্র ধরেই কি এ বার কিম কার্দাশিয়ান আর স্বামী কেনিয়ে ওয়েস্টের ডিভোর্সের খবর প্রকাশ্যে এল?

বিনোদন দুনিয়ার অনেকে তা-ই মনে করছেন বটে! তাঁদের বক্তব্য কিম আর কেনিয়ের মধ্যে অনেক দিন ধরেই একটা সমস্যা চলছিল। সেই জন্যেই শো থেকে কেনিয়েকে সরিয়ে দেওয়ার কথা ভাবা হয়েছে। ও দিকে, কেনিয়ে বাদ চলে গেলে শোয়ের এক বড় জায়গা দুর্বল হয়ে পড়ে। তাই সম্পর্ক আর শো- দুটোই একসঙ্গে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন কিম!

খবর বলছে যে বেশ অনেকগুলো মাস হয়ে গেল কিম আর কেনিয়ে একসঙ্গে এক ছাদের তলায় থাকছেন না। এমনকি, তাঁরা এক শহরেও আর নেই! ছেলেমেয়েদের নিয়ে মায়ের সঙ্গে কিম থাকছেন লস অ্যাঞ্জেলসের বাড়িতে। অন্য দিকে, কেনিয়ে তাঁর মতো একা একা দিন কাটাচ্ছেন উইওমিংয়ের খামারবাড়িতে। বিনোদন দুনিয়ার বক্তব্য- এই ঘটনাই প্রমাণ করে দিচ্ছে যে তাঁদের মধ্যে আর সুসম্পর্কের সহাবস্থান বলে কিছু নেই।

সেটা থাকা যে সম্ভবও নয়, সেই মর্মে কিমেরই এক পুরনো ট্যুইটের দিকে ইঙ্গিত করছে বিনোদন দুনিয়া। ২০২০ সালের জুলাই মাসে কিমের বেশ কয়েকটি ট্যুইট সোশ্যাল মিডিয়া-সহ সারা পৃথিবীর বিনোদন জগতে আলোড়ন ফেলে দিয়েছিল। সেই ট্যুইটে কিম জানিয়েছিলেন যে কেনিয়ে বাইপোলার ডিজঅর্ডার নামের মানসিক অসুখে আক্রান্ত।

এই বাইপোলার ডিজঅর্ডারে খুব ঘন ঘন মেজাজ বদলাতে থাকে মানুষের। ঘনিষ্ঠমহলের দাবি- কেনিয়ের এই ম্যুড স্যুইং আর না কি সহ্য করতে পারছেন না কিম! কেনিয়ের উত্তেজনা, রাগ সবই না কি কিম এবং তাঁর সন্তানদের পক্ষে শারীরিক ভাবে ক্ষতিকর হয়ে উঠছে। তাই সম্পর্কটা অনেক দিনই হল শেষ করে দিয়েছেন কিম নিজের দিক থেকে, এতে সায় আছে কেনিয়েরও। শুধু কাগজে-কলমে ডিভোর্স হওয়াটাই যা বাকি আছে আর কী!

প্রসঙ্গত, ২০১৪ সালে বিয়ে করেছিলেন কিম আর কেনিয়ে। তারও বহু আগে থেকে জীবনযুদ্ধে পরস্পরের পাশে ছিলেন তাঁরা। সঙ্গত কারণেই এই ডিভোর্সের খবর বিনোদন দুনিয়ায় শোকের আবহ তৈরি করেছে।

Published by: Dolon Chattopadhyay
First published: January 6, 2021, 1:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर