পবিত্রার হাতের রান্না পোষাচ্ছে না এজাজের ! ভিডিও করে অভিযোগ করলেন অভিনেতা

হালে একসঙ্গেই থাকেন, তবে পবিত্রার হাতের রান্না পোষাচ্ছে না এজাজের, সেই কথা তুললেনও সবার সামনেই!

বিগ বসের ঘর ছাড়ার পর একটুও সময় নষ্ট করেননি অভিনেতা। এখন তিনি পবিত্রাকে নিয়েই সময় কাটাচ্ছেন।

  • Share this:

#মুম্বই: বিগ বস ১৪ (Bigg Boss 14 ) চলাকালীন ভালোবাসার তিরে বিদ্ধ হয়েছিল দুই লাভ বার্ড এজাজ খান (Eijaz Khan) ও পবিত্রা পুনিয়া (Pavitra Punia)। বিগ বসের ঘরে পবিত্রা পুনিয়াকে বেশি দিন কাটাতে হয়নি। এজাজ খান এক্ষেত্রে বেশি দিন কাটিয়েছেন। ভালোবাসার প্রস্তাব ওই ঘর থেকেই রেখেছেন এজাজ। বিগ বসের এপিসোডে থাকাকালীন পবিত্রাকে এজাজ বলেছিলেন, তিনি তাঁর সঙ্গে সম্পর্কে জড়াতে পারবেন না। যদিও সেই শো থেকে বেরিয়ে বুঝতে পারেন যে পবিত্রার প্রতি তাঁর ভালোলাগাটা সত্যি। এবং সকলের সামনে সেটাকে স্বীকার করেছিলেন বিগ বসের ঘরে থাকাকালীন।

বিগ বসের ঘর ছাড়ার পর একটুও সময় নষ্ট করেননি অভিনেতা। এখন তিনি পবিত্রাকে নিয়েই সময় কাটাচ্ছেন। মাঝেমাঝেই সোশ্যাল মাধ্যেমে তাঁদের আদুরে ভালোবাসার প্রমাণ পেয়ে যান তাঁদের অনুরাগীরা। ক্যামেরার সামনে খুনসুটি এবং প্রেম আলাপের মেজাজে ধরা দেন দু'জনে। সম্প্রতি একটি Instagram লাইভে দেখা গিয়েছিল এই জুটিকে। লাইভে তাঁদের সারা দিনের কার্যকলাপ তুলে ধরে এজাজ-পবিত্রা। লাইভে দেখা যায় এজাজ, পবিত্রাকে জিজ্ঞেস করেন রাতের খাবারে ‘মোটা রুটি’ কেন বানিয়েছেন পবিত্রা। উত্তরে পবিত্রা বলেন যে রুটি বানানোর সময় আটার একটি ছোট্ট অংশ বেঁচে গিয়েছিল, তাই তিনি শেষের রুটির ক্ষেত্রে ওই ছোট গোলাটি মিশিয়ে দিয়েছেন, তাই শেষের রুটিটা মোটা হয়ে গিয়েছে!

View this post on Instagram

A post shared by Eijaz Khan (@eijazkhan)

লাইভ চলার সময় তাঁদের বহু অনুরাগী নানা ধরনের প্রতিক্রিয়া ও অনুরোধ করেন। যেমন একজন এজাজকে বলেন পবিত্রাকে খাইয়ে দেওয়ার জন্য। তখন অভিনেত্রী সময় অপচয় না করেই বলে দেন এজাজ কখনও এটা করেন না। আর একজন অনুরাগী বলেন, বিগ বসের ঘরে যেমন ভাবে লড়াই করতেন এজাজ সেই রকম অভিনয় করে দেখাতে। সেই সময় অভিনেতা তাঁদের কাছে এ জাতীয় উদ্ভট অনুরোধের কারণ জিজ্ঞাসা করলেন। লাইভের দিন রাতের খাবারের মেনুতে ছিল কোকোনাট চকোলেট ও চিকেন রুটি। এই সবের পাশাপাশি অনেক গুরুত্বপূর্ণ কথা বলেন এজাজ। তিনি সকলকে ঘরে থাকার বার্তার পাশাপাশি বাড়ির বাইরে মাস্ক ব্যবহার করে করোনাকালের বিধিনিষেধ মেনে চলার কথা বলেন। এটাও মনে করিয়ে দেন বর্তমানে মুম্বইয়ের পরিস্থিতি উন্নত হচ্ছে।

Published by:Piya Banerjee
First published: