Home /News /entertainment /
KGF Chapter 2: দাড়ি কেটে ফেললে কেমন দেখায় 'রকি ভাই'কে? KGF তারকা যশকে চিনতেই পারবেন না

KGF Chapter 2: দাড়ি কেটে ফেললে কেমন দেখায় 'রকি ভাই'কে? KGF তারকা যশকে চিনতেই পারবেন না

KGF Chapter 2: এত সাধের যত্ন করে রাখা দাড়ি কি কেটে ফেললেন KGF তারকা যশ?

  • Share this:

    #মুম্বই: সুপারস্টার যশের ছবি 'কেজিএফ চ্যাপ্টার টু' বক্স অফিস কাঁপিয়ে দিচ্ছে। ছবিতে যশের লম্বা চুল এবং দাড়ি সমেত লুক বেশ পছন্দ করেছেন দর্শকরা। 'রকি ভাই' চরিত্রে তাঁর অসাধারণ সোয়াগ দেখা যায়। দুর্দান্ত অভিনয় দেখে যশের ভক্তরা মুগ্ধ। এদিকে, যশের একটি ভিডিও ভাইরাল হচ্ছে। সেখানে তাঁকে দাড়ি কাটতে দেখা যাচ্ছে।

    ভিডিওতে যশকে তাঁর স্ত্রী ঋদ্ধিমা পণ্ডিতের সঙ্গে দেখা যাচ্ছে। রিদ্ধিমা খুব খুশি যে তাঁর স্বামী দাড়ি কাটতে চলেছে। ইয়াশ একটি কাঁচির সাহায্যে বহুদিন ধরে যত্নে রাখা লম্বা দাড়ি কাটছেন। তার পর একটি ট্রিমার দিয়ে দাড়ি ছাঁটাই করেন। যশের এই ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে যাচ্ছে। ভিডিওটি এখানে দেখুন...

    আসলে যশের এই ভিডিও ২০১৮ সালের। সেই ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল। যশ যখন প্রথমবার বাবা হয়েছিলেন, তখন তিনি দাড়ি কেটেছিলেন। যশ ও রিদ্ধিমা দুই সন্তানের বাবা-মা। দম্পতির মেয়ের নাম আর্য, আর ছেলের নাম অথর্ব।

    আরও পড়ুন- জাহ্নবীর উপচে পড়া যৌবন! শরীরী সৌন্দর্যে ঝড় তুলেছেন শ্রীদেবী-কন্যা

    ইয়াশের 'কেজিএফ চ্যাপ্টার টু' হিন্দি বেল্টেও অসাধারণ সাড়া পাচ্ছে। ছবিটির হিন্দি সংস্করণ ৩০০ কোটি টাকা সংগ্রহ করেছে ইতিমধ্যে। সিনেমা বিশ্লেষক তরণ আদর্শ টুইট করেছেন, 'কেজিএফ চ্যাপ্টার টু' ৩০০ কোটির ক্লাবে যোগ দিয়েছে। ২০১৯ সালে হৃতিক রোশন এবং টাইগার শ্রফের 'ওয়ার'-এর পর এটিই প্রথম ছবি, যেটি এত কোটি টাকার ব্যবসা করেছে।

    এর আগে ২০১৪ সালে আমির খানের 'পিকে', ২০১৫ সালে 'বজরঙ্গি ভাইজান', ২০১৬ সালে 'সুলতান অর দঙ্গল', ২০১৭ সালে 'টাইগার জিন্দা হ্যায়', 'পদ্মাবত' এবং ২০১৮ সালে 'সঞ্জু', 'ওয়ার' ৩০০ কোটির ক্লাবে যোগ দিয়েছিল।

    আরও পড়ুন- বরুণের জন্মদিন! স্ত্রী নাতাশার সঙ্গে কেমন কাটে অভিনেতার সুসময়, দেখুন

    ২০১৭ সালে 'বাহুবলী টু' ছিল একমাত্র ছবি যার হিন্দি সংস্করণ ৫০০ কোটি টাকা সংগ্রহ করেছিল। 'KGF চ্যাপ্টার 2' খুব শীঘ্রই OTT প্ল্যাটফর্ম Amazon Prime Video-এ মুক্তি পেতে চলেছে। 'KGF চ্যাপ্টার টু'-এর ডিজিটাল স্বত্ব কিনেছে OTT প্ল্যাটফর্ম Amazon Prime। যশের এই ছবিটি হিন্দি, কন্নড়, তেলেগু, মালায়ালম এবং তামিলের মতো ভাষায় ২৭ মে থেকে অ্যামাজন প্রাইম ভিডিওতে স্ট্রিম করা হবে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: KGF Chapter 2, Yash

    পরবর্তী খবর