• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Katrina Kaif Vicky Kaushal wedding: দীপাবলিতে আংটি বদল করেছেন ক্যাটরিনা-ভিকি! বি-টাউনে তারকা জুটির বিয়ে নিয়ে তুমুল হইচই

Katrina Kaif Vicky Kaushal wedding: দীপাবলিতে আংটি বদল করেছেন ক্যাটরিনা-ভিকি! বি-টাউনে তারকা জুটির বিয়ে নিয়ে তুমুল হইচই

দীপাবলিতে আংটি বদল করেছেন ক্যাটরিনা-ভিকি! বি-টাউনে তারকা জুটির বিয়ে নিয়ে তুমুল হইচই

দীপাবলিতে আংটি বদল করেছেন ক্যাটরিনা-ভিকি! বি-টাউনে তারকা জুটির বিয়ে নিয়ে তুমুল হইচই

Katrina Kaif Vicky Kaushal wedding: চিত্র পরিচালক কবীর খানের বাড়িতে নাকি বাগদান সেরেছেন ক্যা‌টরিনা ও ভিকি।

  • Share this:

    #মুম্বই: বিটাউনে এখন খবরের কেন্দ্রে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ের গুঞ্জন। আর এবার শোনা যাচ্ছে, দীপাবলিতেই নাকি রোকা সেরেমনি সেরেছেন এই তারকা জুটি। চিত্র পরিচালক কবীর খানের বাড়িতে নাকি বাগদান সেরেছেন ক্যা‌টরিনা ও ভিকি। এক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, বাগদানে ক্যাটরিনা একটি লেহেঙ্গা পরেছিলেন। খুব সুন্দর ভাবেই নাকি রোকা সেরেমনির আয়োজন হয়েছিল। দীপাবলি উপলক্ষে এমনিতেই আলোয় সাজানো হয়েছিল কবীর খানের বাড়ি।

    কবীর খান ও তাঁর স্ত্রী ক্যাটরিনার প্রায় পরিবার-সম। তাঁরাই সমস্ত আয়োজন করেছিলেন। আর যেহেতু দীপাবলিকে শুভ মনে করা হয়, তাই বাগদানের জন্য এই দিনটিকেই বেছে নেন দুই তারকার পরিবার। গত অগাস্ট মাস থেকে ভিকি ও ক্যাটরিনার বাগদানের খবর নিয়ে আলোচনা হচ্ছে। কিন্তু ক্যাটরিনার (Katrina Kaif) পরিবার তখন বাগদানের বিষয়টি অস্বীকার করেন। কিন্তু তবুও দুজনের বিয়ে জল্পনা থামেনি। বিশেষ করে গত মাসে সেলেব্রিটি ম্যানেজার রেশমা শেট্টির অফিসে দুজনকে একসঙ্গে দেখা যায়। সেখান থেকেই জল্পনা আরও বাড়তে থাকে।

    বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, আগামী ৭ থেকে ৯ ডিসেম্বরের মধ্যেই বিয়ে করছেন ক্যাটরিনা ও ভিকি (Vicky Kaushal)। দুই তারকা মুখে কুলুপ এঁটে থাকলেও বিয়ের পোশাক থেকে ভেন্যু সবই নাকি ঠিক। সম্প্রতি দুজনেই উপস্থিত ছিলেন আরতি শেট্টির দিওয়ালি পার্টিতে। ক্যাটরিনা এদিন একটি গোলাপি রঙের লেহেঙ্গা পরেছিলেন। ভিকি একটু দেরিতে পার্টিতে আসেন।

    আরও পড়ুন- Katrina Kaif-এর সঙ্গে Tip Tip Barsa Paani-তে নেচে কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চ কাঁপালেন Amitabh Bachchan

    সূত্রের খবর, রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা-তে বসবে বিয়ের আসর। বিয়ের অতিথি তালিকায় রয়েছেন ক্যাটরিনার (Katrina Kaif) প্রাক্তন প্রেমিক সলমন খান (Salman Khan) ও তাঁর গোটা পরিবার। পাত্র ও পাত্রী দুজনেই নাকি সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন, এমনই শোনা যাচ্ছে। ভিকি নাকি খুব নাটকীয় কায়দায় ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন।

    আরও পড়ুন- দীপাবলিতে হবু শাশুড়ির কাছ থেকে কী উপহার পেলেন ক্যাটরিনা?

    ক্যাটরিনার জন্য ডার্ক চকোলেট ব্রাউনি অর্ডার করেছিলেন ভিকি। নিজে হাতে করে সেই ব্রাউনি বক্স ক্যাটরিনাকে দিয়ে এসেছিলেন ভিকি (Vicky Kaushal)। তখনও ক্যাটরিনা তখনও বুঝতে পারেননি বাক্সের ভিতরে কী আছে। ভিকি সেই বাক্সের মধ্যে ক্যাটরিনার (Katrina Kaif) জন্য একটি আংটি আর একটি কাগজের নোট রেখেছিলেন। কাগজের নোটে ভিকি লিখে রেখেছিলেন, "উইল ইউ ম্যারি মি?" আর তাই এখন ভক্তরা অপেক্ষা করে রয়েছেন, কবে তারকা জুটি বিয়ের পিঁড়িতে বসবেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: