একতা কাপুরের সিরিয়াল থেকে সোজা বনশালির ছবি ! আলিয়া ভাটের নায়ক পার্থ !

photo source collected

সুশান্তের মতোই একতা কাপুরের সিরিয়াল থেকে সোজা বনশালির ছবিতে কাজ পেলেন পার্থ !

  • Share this:

    #মুম্বই: সুশান্ত সিং রাজপুতকে প্রথম বড় ব্রেক দিয়েছিলেন একতা কাপুর। 'পবিত্র রিস্তা' সিরিয়ালে লিড রোলে অভিনয় করেছিলেন সুশান্ত ও অঙ্কিতা লোখান্ডে। এখান থেকেই সুশান্তের জীবন নতুন মোড় পেয়েছিল। সকলের নজরে আসেন তিনি। ২ বছরের মাথায় বড় পর্দায় অভিনয়ের সুযোগ মেলে। তেমনই এবার একতা কাপুরের সিরিয়াল থেকে বড় পর্দায় অভিনয় করতে চলেছেন পার্থ সমথন। জনপ্রিয় সিরিয়াল 'কসৌটি জিন্দেগি কি'র ফের রিমেক তৈরি করেছিলেন একতা। সেখানেই প্রধান চরিত্র অনুরাগের ভূমিকায় দেখা গিয়েছে পার্থকে।

    এর পরই খবর পাওয়া যায় পার্থ সিরিয়াল ছেড়ে দিচ্ছেন। এতে সকলের মনে হয়েছিল 'বিগবস ১৪'-এ যাবেন তিনি আর তাঁর জন্যই সিরিয়াল ছাড়ছেন। কিন্তু এ খবর সত্যি ছিল না। পার্থ বিগবসে নয় বরং কাজ করতে চলেছেন সঞ্জয়লীলা বনশালির ছবিতে।

    বনশালি আলিয়া ভাটকে প্রধান চরিত্র করে তৈরি করছেন 'গঙ্গুবাঈ' ছবি। এই ছবিতেই আলিয়া ভাটের বিপরীতে নায়কের চরিত্রে অভিনয় করবেন পার্থ। তাঁকে বনশালির কাছ থেকে ছবির অফার দেওয়া হয়। এবং তিনি এক কথায় রাজি হয়ে যান। যদিও এর আগে কথা চলছিল, এই চরিত্রে কাকে নেবেন বনশালি, তা নিয়ে। তবে পার্থকে এই চরিত্র দেওয়া হতে পারে তা কেউ ভাবতে পারেননি। পার্থর অভিনয় দেখে মুগ্ধ বনশালি। একটি নতুন মুখের খোঁজে ছিলেন তিনি।

    এই ছবিটি 'মাফিয়া কিংস অফ মুম্বই' গল্পর ওপর বেস করেই তৈরি হচ্ছে। ডার্ক সাইটের চরিত্রেই দেখা যাবে পার্থকে। যদিও আলিয়াকে কেন্দ্র করেই এগোবে গল্প। কিন্তু পার্থর চরিত্রও নিয়েও অনেক কিছু ভাবনা রয়েছে বনশালি।

    বলিউডের নামকরা পরিচালকদের মধ্যে বনশালি একজন। সিরিয়াল থেকে সোজা তাঁর ছবিতে কাজ পাওয়া মানে, অনেকটা হাতের কাছে চাঁদ পাওয়ার মতোই ব্যাপার। সুশান্তের পার্থর জীবনও বদলে যেতে চলেছে। এর পর তিনি আরও বড় কাজ পাবেন। প্রথম ছবিতে আলিয়া ভাটের বিপরীতে কাজ করাটা বেশ চ্যালেঞ্জেরও। ২০২১র প্রথমেই মুক্তি পাবে এই ছবি। এখন একতা কাপুরের অনুরাগকে বড় পর্দায় দেখার জন্য অপেক্ষায় দর্শক। তবে পার্থকে সুযোগ দিয়ে বনশালি প্রমান করলেন তিনি শুধু স্বজনপোষন বা নেপোটিজমকেই সমর্থন করেন না। বলিউডের নতুন মুখেরাও কাজ পায়।

    প্রসঙ্গত সুশান্তের মৃত্যু রহস্য বার করতে গিয়ে শুধু যে বলিউডের নেপোটিজম সামনে এসেছে তা নয়। বলিউডের সবচেয়ে বড় শত্রু ড্রাগচক্রই এখন মুখ্য বিষয় হয়ে উঠেছে।

    Published by:Piya Banerjee
    First published: