• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • KARTIK AARYANS RECENTLY ANNOUNCED MOVIE NAME SATYANARAYAN KI KATHA IS GOING TO BE CHANGED TC ARC

Kartik Aaryan : পর্দায় কার্তিকের সহায় হলেন না সত্যনারায়ণ

কার্তিক আরিয়ান, ছবি-ফেসবুক

সত্যনারায়ণ কি কথা (Satyanarayan ki Katha) ছিল কার্তিকের আগামী ছবির নাম। কার্তিক এক্ষেত্রে যা করে থাকেন সেটাই করেছেন।

  • Share this:

#মুম্বই: এরকমটা যে হবে বা হতে পারে, আঁচ করেছিল ইন্ডাস্ট্রি। সে মহাকবি যতই বলুন যে হোয়াটস ইন আ নেম ? সেটা সবাই শুনলে তো!

বলিউডে এখন ছবির নাম অনেক ভেবেচিন্তে রাখতে হয়। না হলে ঘোর বিপদ। আর সে বিপদ যে কী বিপদ সেটা সঞ্জয় লীলা বনশালি (Sanjay Leela Bhanshali) থেকে শুরু করে অক্ষয় কুমার (Akshay Kumar), সক্কলে হাড়ে হাড়ে জানেন। সত্যনারায়ণ কি কথা (Satyanarayan ki Katha) ছিল কার্তিকের আগামী ছবির নাম। কার্তিক (Kartik Aaryan) এক্ষেত্রে যা করে থাকেন সেটাই করেছেন। ছবির একেবারে গোড়া থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে শুরু করেছেন।

এই প্রথম প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার (Sajid Nadiadwala) সঙ্গে কাজ করছেন কার্তিক। ‘নমহ পিকচারস’-এর সঙ্গে এই ছবি যৌথভাবে প্রযোজনা করছেন নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন। তবে ছবির চমক অন্য জায়গায়। হ্যাঁ, অবশ্যই কার্তিক এই ছবির অন্যতম চমক। কিন্তু এই ছবি পরিচালনা করছেন জাতীয় পুরস্কার বিজয়ী সমীর বিদ্বানস (Sameer Vidwans)।

সত্যনারায়ণ বিষ্ণুর আর এক নাম। তবে কি এই ছবি পৌরাণিক? এ বিষয়ে ছবির সঙ্গে যুক্ত কেউই কোনও কথা বলেননি। শোনা গিয়েছে একটি রোম্যান্টিক ছবি যেখানে সঙ্গীতের বড় ভূমিকা আছে। তার সঙ্গে এও বলা হয়েছে যে এই ছবি পরিচালক সমীরের একটি ড্রিম প্রোজেক্ট। কিন্তু বিধি বাম হলে আর কী করা যাবে! আপাতত এই সত্যনারায়ণ নাম নিয়েই গোলমাল বেঁধেছে। অনেক নেটিজেনই নাকি ক্ষুব্ধ হয়েছেন ঠাকুর দেবতার নাম নিয়ে ‘ছেলেখেলা’ করার জন্য।

আর এতেই নড়েচড়ে বসেছেন ছবির পরিচালক ও প্রযোজক। মানুষের ভাবাবেগ নিয়ে তাঁরা খেলতে চান না। এই মর্মে সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি দিয়েছেন সমীর। আর তাঁর কথাই আবার শেয়ার করেছেন ছবির নায়ক কার্তিক।

সমীর বলেছেন যে ছবির গল্প ও চিত্রনাট্যের মতো ছবির নামও একটি সৃষ্টিশীল প্রক্রিয়ার মাধ্যমে তৈরি হয়। কিন্তু সেটা যদি অনিচ্ছাকৃত ভাবে কারও অনুভূতি বা ভাবাবেগকে আঘাত করে সেটা কাম্য নয়। তাই অনেক ভেবেচিন্তে ছবির নাম পাল্টে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ছবির নতুন নাম কী হবে, সেটা খুব তাড়াতাড়ি জানিয়ে দেওয়া হবে।

Published by:Arpita Roy Chowdhury
First published: