• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • KARTIK AARYAN AND SANJAY LEELA BHANSALIS BAIJU BAWRA COLLABORATION REPORTS ARE SAID TO BE FALSE TC ARC

Baiju Bawra : রণবীর-বনশালী তিক্ততা, সুযোগ নিলেন কার্তিক?

বলিউডে জোর গুঞ্জন বৈজু বাওরা ছবি নিয়ে

কার্তিক ও সঞ্জয়ের মধ্যে অনেকগুলো মিটিং হয়েছে এবং দু'জনেই একসঙ্গে কাজ করতে ইচ্ছুক।

  • Share this:

#মুম্বই : আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ির (Gangubai Kathiawadi) শুটিং শেষ করলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি (Sanjay leela Bhansali)। আলিয়া ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অজয় দেবগণ (Ajay Devgan) ও সীমা পাওয়াকে (Seema Pahwa)। কিন্তু এই ছবির চেয়েও বলিউডে জোর গুঞ্জন বৈজু বাওরা (Baiju Bawra) ছবি নিয়ে। সঞ্জয় অনেকদিন ধরেই এই ছবির পরিকল্পনা করছেন। প্রথমে এই চরিত্রে রণবীর কাপুরের (Ranbir Kapoor) কথা ভাবা হয়েছিল। কিন্তু রণবীরের হাতে এখন পরের পর ছবি। তাছাড়া পরিচালকের সঙ্গে রণবীরের সম্পর্ক খুব একটা ভাল নয়। শোনা যাচ্ছে, তাই তিনি এই প্রোজেক্ট থেকে সরে দাঁড়িয়েছেন।

সঞ্জয়ের অফিসের বাইরে বার কতক কার্তিক আরিয়ানকে (Kartik Aryaan) দেখা গিয়েছে বলেই জোর গুজব রটে যায় যে বৈজু বাওরা করছেন কার্তিক-ই! এর সঙ্গে অনেকে দু'য়ে দু'য়ে চার করেন দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) নামও। কারণ একই দিনে সঞ্জয়ের অফিসে তাঁকেও দেখা গিয়েছে। যদিও কার্তিক আর দীপিকা আলাদা সময়ে এসেছিলেন তবু রটে যায় যে এঁরা দু'জনেই এই ছবি করছেন। সঞ্জয় নিজেও একবার দীপিকা আর কার্তিককে একসঙ্গে নিয়ে কাজ করতে চেয়েছিলেন, সুতরাং সব মিলিয়ে একটা আভাস তৈরি হয়ে যায়।

সাধারণত নিজের সব ছবির খবরই ভক্তদের সঙ্গে তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলের মাধ্যমে শেয়ার করেন কার্তিক। তবে বৈজু বাওরা নিয়ে তিনি কোনও কথা বলেননি। এখন সঞ্জয়ের প্রোডাকশন টিমের একজন ঘনিষ্ঠ সদস্য স্পষ্ট জানিয়েছেন যে বৈজু বাওরা করছেন না কার্তিক আর এটাই সত্যি!

এর আগে এই নিয়ে যা যা কাহিনি প্রকাশিত হয়েছে সবটাই মিথ্যে ও ভুয়ো খবর বলে দাবি সেই সদস্যের। তিনি জানিয়েছেন যে কার্তিক ও সঞ্জয়ের মধ্যে অনেকগুলো মিটিং হয়েছে এবং দু'জনেই একসঙ্গে কাজ করতে ইচ্ছুক। কিন্তু সেই আলোচনায় কোথাও বৈজু বাওরা ছিল না। এমনকি সঞ্জয় আগামী দিনে ‘হীরা মান্ডি’ (Heera Mandi) বলে যে ওয়েব সিরিজ পরিচালনা করতে চলেছেন সেখানেও তিনি কার্তিকের কথা একেবারেই ভাবেননি। যদিও বলিউডে খবর ছিল যে এই সিরিজে ক্যামিও করতে পারেন কার্তিক। Netflix-এ আট এপিসোডের সিরিজ হিসাবে মুক্তি পাবে হিরা মান্ডি। দেখা যাক, কার্তিকের জন্য বিশেষ কোন চিত্রনাট্য হাজির করেন বনশালি!

Published by:Arpita Roy Chowdhury
First published: