Kareena Kapoor Khan: মুখের দুর্গন্ধ দূর করার কথা বলতে গিয়ে ফাঁস হল করিনার অন্দরমহলের ভিডিও

সোশ্যাল মিডিয়ায় এখন সুপার অ্যাক্টিভ করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। প্রায়শই বিভিন্ন পোস্ট শেয়ার করেন বেবো।

সোশ্যাল মিডিয়ায় এখন সুপার অ্যাক্টিভ করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। প্রায়শই বিভিন্ন পোস্ট শেয়ার করেন বেবো।

  • Share this:

#মুম্বই: সোশ্যাল মিডিয়ায় এখন সুপার অ্যাক্টিভ করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। প্রায়শই বিভিন্ন পোস্ট শেয়ার করেন বেবো। ফের বৃহস্পতিপার অভিনেত্রী একটি নতুন ভিডিও শেয়ার করেন Instagram - এ। এই ভিডিওটি ওরাল হাইজিন ব্র্যান্ডের একটি বিজ্ঞাপন, যা তিনি নিজের মুম্বইয়ের বাড়িতে শুট করেছেন, বেবো তাঁর বাড়ির অন্দরমহলের কিছু লুক শেয়ার করে নেন তাঁর ভক্তদের সঙ্গে।

ভিডিওটিতে দেখা যায় করিনা লাল-রঙের কাঠের একটি গ্র্যান্ড পোস্টার বিছানার মধ্যে বসে রয়েছেন। পাশেই একই রঙের কাঠের একটি টেবিল, তার ওপর একটি বড় ল্যাম্প যেটাতে চেনোইজারি শিল্প করা। চারপাশে সাদা ড্রাইপস ঝুলছে এবং পুরো বিছানাটি সাজানো রয়েছে রঙ বেরঙের বালিশ দিয়ে। ভিডিওটির পরে অংশে দেখানো হয় করিনা তার রুম থেকে বেরিয়ে বাড়ির আরও একটি জায়গায় যাচ্ছেন যেখানে তাঁর বাঁ দিকে গাঁঢ় রঙের কাঠের একটি সাইডবোর্ড রয়েছে। সেটি অনেক বাক্স দিয়ে সাজানো রয়েছে যার মধ্যে রয়েছে কারুকার্য করা এবং একটি টাইপরাইটার। তার ওপরে রয়েছে ছবির ফ্রেম। আরও একটি শটে দেখা যায়া, করিনা তাঁর বালকনির গাছগুলিতে জল দিচ্ছেন।

করিনা ও সইফ (Saif Ali Khan) গত বছর এই নতুন বাড়িটি কেনেন এবং তাঁদের দ্বিতীয় সন্তান আগমনের আগে, এই বছরের প্রথমের দিকে সেখানে শিফট করেন। ডিজাইনার দর্শিনী শাহ (Darshini Shah), যিনি এই দম্পতির ওল্ড ফরচুন হাইটস হোম (old Fortune Heights home) ডিজাইন করেছিলেন, পাশাপাশি সইফের পৈতৃক সম্পত্তি পাটৌদি প্যালেস ( Pataudi Palace) পুনর্নির্মাণে কাজ করেছিলেন। তিনি একটি আর্য়ূবেদিক মাউথ ওয়াশের কথা বলছেনে ভিডিওতে। মাউথ ওয়াশের সঙ্গে কিভাবে তিনি মুখের যোগা করেন তা বলেছেন। সকালে মাত্র দু'মিনিট এই কাজ করলেই করিনার মতো ঝকঝকে ফেস পাওয়া যেতে পারে। সেই সঙ্গে মুখের সব জীবানু মারা যাবে। দুর্গন্ধ হবে না। করিনার এই টিপসের সময়েই ধরা পড়ে যায় তাঁর বাড়ির অন্দরমহল। মাউথ যোগার থেকেও মানুষ বেশি নজরে রেখেছেন করিনার ঘরের দিকে। কিভাবে সাজানো তাঁর খাট, বারান্দা এসব হয়েছে চর্চার বিষয়।

leading daily-র একটি সাক্ষাৎকারে দর্শিনী সাহ বলেন, “সইফ এবং কারিনার নতুন বাড়িটিতে পুরনো দিনের ছোঁয়া রয়েছে। তাঁরা তাঁদের ফরচুন হাইটস বাড়িটিতে বেশ স্বাচ্ছন্দেই রয়েছেন; তাঁদের বাড়িটি খুব পছন্দ হয়েছে। এই নতুন বাড়িটিতে আসার আগে তারা যেমন পুরনো সবকিছু রাখতে চাইছিল, ঠিক তেমনই তাঁদের দ্বিতীয় সন্তানের জন্য নতুন করেও কিছু জিনিস ভেবেছিলেন। এই বাড়িটিতে বাচ্চাদের জন্য খুব সুন্দর একটি নার্সারি তৈরি করা হয়েছে, এবং তৈমুর (Taimur Ali Khan) যেহেতু বড় হয়ে উঠছে তাই ওর জন্য রয়েছে আলাদা জায়গা। তাঁদের পুরনো বাড়ির তুলনায় এটা অনেক বড়, বিশাল জায়গা নিয়ে রয়েছে সুন্দর ছাদ, একটি সুইমিং পুল, আউটডোরের জায়গা, এবং রয়েছে খোলামেলা জায়গা। একইসঙ্গে আলাদা করে সকলের জন্য ঘরের ব্যবস্থাও রয়েছে”।

Published by:Piya Banerjee
First published: