Home /News /entertainment /
Kareena Kapoor Khan: এ কেমন ব্যবহার বেবোর? ক্যামেরায় বিশেষ মুহূর্ত ধরা পড়তেই রেগে আগুন করিনা ! ভাইরাল ভিডিওতে সমালোচনা

Kareena Kapoor Khan: এ কেমন ব্যবহার বেবোর? ক্যামেরায় বিশেষ মুহূর্ত ধরা পড়তেই রেগে আগুন করিনা ! ভাইরাল ভিডিওতে সমালোচনা

Kareena Kapoor Khan: করিনা কাপুরের এই রকম খারাপ ব্যবহার দেখে চটলেন সকলে ! সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনা!

  • Share this:

    #মুম্বই:  করিনা কাপুর খান। বলিউডের সব থেকে জনপ্রিয় অভিনেত্রীদের অন্যতম তিনি। সামনেই মুক্তি পাবে আমির খান ও বেবোর অভিনীত ছবি 'লাল সিং চাড্ডা'। তবে শুধু অভিনয় নয়, করিনাকে সামলাতে হয় অনেক কিছুই। তিনি এখন তৈমুর ও জেহ-র মা। দুই সন্তানকে সুখের সংসার বেবোর। দিদি করিশ্মা কাপুরের মতো বিয়ে নিয়ে ভুল সিদ্ধান্ত নেননি তিনি।

    ভালবেসে বিয়ে করেছিলেন সইফ আলিকে। কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে করিনা জানিয়েছেন, 'সইফের চার সন্তান। ৬০ বছর বয়সে সে আর কোনও ভাবেই বাবা হবে না।" করিনার আগে সইফ বিয়ে করেছিলেন অমৃতা সিংকে। তাঁদের দুই সন্তান সারা আলি খান, ও ইব্রাহিম। চার সন্তানকেই সমান ভালবাসা দেন বেবো ও সইফ! কিন্তু বলিউডে সবাই জানে, বেবোর কিন্তু মেজাজটা সব সময় এক রকম থাকে না।

    মাঝে মধ্যেই চটে যেতে দেখা যায় তাঁকে। করিনা কাপুর খান না চাইলে হুট-পাট রাস্তাঘাটে পাপারাৎজিরা তাঁকে ঘিরে ধরলে মোটেও পছন্দ করেন না তিনি। একেবারে দিয়ে দেন সপাট জবাব। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে করিনাকে দেখা যাচ্ছে রেগে যেতে। মালাইকা আরোরার বাড়ি থেকে ফিরছিলেন করিনা।

    আরও পড়ুন:  'সাথিয়া'র ২০ বছর! রানি-বিবেকের জায়গায় অভিনয় করবেন এই জুটি ! অপেক্ষায় দর্শক

    তাঁকে দেখতে পেয়েই ঘিরে ধরে পাপারাৎজিরা। আর যাবে কোথায় মেজাজ সপ্তমে তুলে চিৎকার করতে থাকেন করিনা। এই ভিডিও ভাইরাল হতেই সকলে সমালোচনা করতে শুরু করেন নায়িকার। কিন্তু গোটা বিষয়টা জানলে, বুঝবেন কেন এতটা রেগে গিয়েছিলেন করিনা সেদিন? কারণ তাঁর ছবি তুলতে এসে ঠেলাঠেলিতে এক ব্যক্তি ক্যামেরা নিয়েই পড়ে যান। আর তা দেখেই মেজাজ ঠিক রাখতে পারেননি বেবো। সকলকে সরিয়ে দেন তিনি। রেগে গিয়ে গাড়িতে ওঠেন। তবে বেবো মাথা গরম করেন ঠিকই! সব প্রশ্নের খোলামেলা উত্তর দেন তিনি। তাঁকে প্রশ্ন করতে গেলেও দু'বার ভাবতে হয় সকলকে। তবে এই ভিডিওতে করিনার রেগে যাওয়ার যথেষ্ট কারণ ছিল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Kareena Kapoor Khan, Saif Ali khan, Viral Video

    পরবর্তী খবর