• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Shah Rukh Khan: "আমার জীবন বদলে দিয়েছ তুমি", শাহরুখকে লিখলেন করণ জোহর

Shah Rukh Khan: "আমার জীবন বদলে দিয়েছ তুমি", শাহরুখকে লিখলেন করণ জোহর

photo source Instagram

photo source Instagram

Happy Birthday Shah Rukh Khan: করণ জোহর ও শাহরুখ খান(Shah Rukh Khan Bairthday) একে অপরের সঙ্গে জড়িয়ে আছেন বহু বছর ধরে। বলা যায় এই দুই জুটির কেরিয়ার গ্রাফ প্রায় সমসাময়িক।

  • Share this:

    #মুম্বই:  শাহরুখ খান (Shah Rukh Khan Bairthday)। জেদ, লড়াই, বুদ্ধিদীপ্তরার আরেক নাম শাহরুখ। তাঁর নামের পিছনে জুড়ে নেই কোনও সেলেব পিতার পরিচয়। আর পাঁচটা সাধারণ মানুষের মতোই স্বপ্ন দেখতেন শাহরুখ। স্বপ্ন তিনি ঘুমিয়ে দেখেননি, জেগে দেখেছেন। দিবা স্বপ্ন সত্যি করার জন্য দিল্লির নাম না জানা ছেলেটা ছুটে এসেছিল মুম্বই নগরীতে।

    প্রতিদিন হাজার হাজার ছেলে মেয়ে আজও মুম্বই নগরীতে আসে স্বপ্ন নিয়ে। কিন্তু সকলে শাহরুখ (Shah Rukh Khan Bairthday)খান হন না। তাঁর কারণ শাহরুখ খান নিজেই। তাঁর মতো প্রবল জেদ ও ইচ্ছে শক্তি সকলে শেষ পর্যন্ত ধরে রাখতে পারেন না। আমরা আজ হিসেব করি লোকটার ফ্লপ ছবির। কিন্তু এই মানুষটাই গোটা দেশের ছেলে মেয়েদের বুকে গেঁথে দিয়েছিলেন জেতার স্বপ্ন। আর ঠিক এই লোকটার মুখ চেয়ে সাফল্যের পথে ছুটেছেন অনেকেই।

    View this post on Instagram

    A post shared by Karan Johar (@karanjohar)

    দিল্লির রাস্তা থেকে বলিউডের কিং খান (Shah Rukh Khan Bairthday)হওয়ার লড়াইটা শুধুই শাহরুখের। জীবনে তা যা পেয়েছেন সবটাই লড়াই করে। এমনকি গৌরি খানকে ভালবেসে বিয়ে করাটাও তাঁর কাছে একটা কঠিন লড়াই ছিল। আজ মনে হয় শাহরুখ খান একটা ইন্ডাষ্ট্রি। কিন্তু তার পিছনের গল্পটাও কিন্তু সিনেমার থেকে কম নয়!

    বলিউডে শাহরুখ খানের(Shah Rukh Khan Bairthday) অনেক বন্ধু আছে। আরিয়ান খানের মাদক কাণ্ডে গ্রেফতার, ছাড়া পাওয়া এই গোটা সময়টায় জুহি চাওলা, করণ জোহরের মতো অনেক বন্ধুই তাঁর পাশে থেকেছেন। জিতিয়ে দিয়েছেন বাবা শাহরুখকে। সেই কিং খানের আজ জন্মদিন। মন্নতের সামনে আজও ভক্তরা ভিড় জমিয়েছেন তাঁর একটা ঝলক দেখবেন বলে।

    শাহরুখ এবছর জন্মদিন থেকে বিরতি নিয়েছেন। তবে কিং খান না করলেই তো হল না! ভক্তরা ও ভালবাসার মানুষরা তাঁকে আজকের দিনে ভালবাসা জানাবেই। করণ জোহর ও শাহরুখ খান(Shah Rukh Khan Bairthday) একে অপরের সঙ্গে জড়িয়ে আছেন বহু বছর ধরে। বলা যায় এই দুই জুটির কেরিয়ার গ্রাফ প্রায় সমসাময়িক।

    প্রাণের বন্ধু শাহরুখকে(Shah Rukh Khan Bairthday) জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুললেন না করণ জোহর (Karan Johar)। তিনি ইনস্টাতে লিখলেন, " আমি শাহরুখকে প্রথম দেখি, 'করণ-অর্জুন'-এর সেটে। সে সময় আমি আমার বাবার সঙ্গে কাজ করি। আমি সেদিন পর্যন্ত জানতাম না, যে এমন একজন মানুষের সঙ্গে দেখা করতে চলেছি, যে আমার জীবনটাই বদলে দেবে। বদলে দেবে আমার কেরিয়ার। শাহরুখের ক্যারিশ্মা ও বুদ্ধিদীপ্ততা আজ গোটা পৃথিবী জানে। কিন্তু আমি একটু বেশি ভাগ্যবান কারণ আমি এই মানুষটার হৃদয় ও ভালবাসা এবং মনুষত্বকে ছুঁয়ে দেখতে পেরেছি। শাহরুখ একজন অসাধারণ বাবা। একজন রকিং স্বামী। মিষ্টি ভাই। একজন দারুণ বন্ধু। যাই বলি না কেন সবকিছুই কম পড়ে যাবে ওর সামনে।

    এক কথায় শাহরুখ(Shah Rukh Khan Bairthday) সবকিছুর থেকে বেশি কিছু। ভাই আমি তোমাকে সত্যি খুব ভালবাসি। তোমার জীবনের সব স্বপ্ন সত্যি হোক। সব বিপদ কেটে যাক। শুভ জন্মদিন।" এই পোস্টটি শেয়ার করেছেন করণ জোহর।

    বহু মানুষ এই পোস্টটি লাইক করেছেন। বলিউডের সোহা আলি খান, বিপাশা বসু, সঞ্জয় কাপুর সহ বহু সেলেব এই পোস্টেই শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

    Published by:Piya Banerjee
    First published: