Thalaivi Release Date Rumours : তালাইভির মুক্তি নিয়ে চারিদিকে ভুয়া খবর! এবার মুখ খুলতে বাধ্য হলেন কঙ্গনা

তিতিবিরক্ত হয়ে কঙ্গনা নিজেই এক বিবৃতি দিয়েছেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

তিতিবিরক্ত হয়ে কঙ্গনা নিজেই এক বিবৃতি দিয়েছেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

  • Share this:

#মুম্বই: তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী ও একদা জনপ্রিয় অভিনেত্রী জে জয়ললিতার (J Jayalalitha) ভূমিকায় কাজ করেছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। হিন্দি ও তামিল এই দুই ভাষাতে নির্মিত এই ছবির নাম তালাইভি (Thalaivi)। তামিল ভাষায় যার অর্থ হল নেত্রী। কিছুদিন আগেই ‘ইউ’ অর্থাৎ ইউনিভার্সাল ছাড়পত্র পেয়েছে ছবি। আর এতে দারুণ খুশি হয়েছেন কঙ্গনা। বাবা-মায়ের সঙ্গে ছোট ছোট ছেলেমেয়েরাও তাঁর ছবি দেখতে পারবে বলে। তবে তালাইভি কবে মুক্তি পাবে সেই নিয়ে চারদিকে নানা ভুয়ো খবর ছড়িয়েছে। তিতিবিরক্ত হয়ে কঙ্গনা নিজেই এক বিবৃতি দিয়েছেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে Instagram Story-র সাহায্যে।

তিনি স্পষ্ট বলে দিয়েছেন যে এই ছবি মুক্তির তারিখ এখনও নির্ধারিত হয়নি। তাই দয়া করে গুজবে কান দেবেন না। প্রথমে ঠিক হয়েছিল যে এই বছরেই এপ্রিল মাসে মুক্তি পাবে ছবি। তবে অতিমারীর কথা মাথায় রেখে সেই সিদ্ধান্ত বাতিল করা হয়। এই সময় যদিও লোকসানের হাত থেকে বাঁচতে অনেক প্রযোজক পরিচালকই ওটিটি প্ল্যাটফর্মকে বেছে নিয়েছেন ছবি মুক্তির জন্য, তবে কঙ্গনা চেয়েছেন তাঁর ছবি সিনেমা হলেই মুক্তি পাক। যেহেতু জয়ললিতার জীবন অনেক বর্ণময়, তাই সেটা বড় পর্দায় বেশি ভালো লাগবে। যদিও শোনা গিয়েছে যে দু’একটি ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে কয়েক কোটি টাকার ডিল হয়েছে কঙ্গনার। তবে তালাইভি আগে হলে মুক্তি পেলে তবেই ওটিটিতে আসবে বলে তিনি জানিয়েছেন।

এই ছবিতে কঙ্গনার বিপরীতে দেখা যাবে অরবিন্দ স্বামীকে (Arvind Swami)। কঙ্গনার মায়ের ভূমিকায় প্রায় ২৪ বছর পরে পর্দায় আসছেন ম্যায়নে পেয়ার কিয়া (Maine Pyar kiya) খ্যাত ভাগ্যশ্রী (Bhagyashree)। জয়ললিতার চরিত্রকে রূপ দিতে অনেক কসরত করেছেন নায়িকা। ওজন বাড়িয়েছেন প্রায় ২০ কেজি, শিখেছেন ভরতনাট্যম। কিন্তু সম্প্রতি কঙ্গনা জানিয়েছেন যে এই চরিত্র করার আগে তিনি বেশ দ্বিধায় ছিলেন। কঙ্গনা হিমাচল প্রদেশের মেয়ে। সুদূর তামিলনাড়ু, সেখানকার রাজনৈতিক পরিবেশ এবং তামিল ফিল্ম জগৎ- কোনও কিছু সম্পর্কেই তিনি কিছুই জানতেন না। মূলত এই ভাবনা থেকেই তাঁর মনে হয়েছিল এই চরিত্রের জন্য তিনি বোধ হয় সঠিক নির্বাচন নন। পর্দার নায়িকা থেকে কী ভাবে জয়ললিতা দেশের মুখ্যমন্ত্রী হলেনস ছবিতে সেই জার্নি পুরোটা তুলে ধরা হবে!

Published by:Suman Majumder
First published: