• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • শাহরুখের ছেলের সঙ্গে কি পালিয়ে যাবে কাজলের মেয়ে ? এসব কি বলছেন করণ জোহর

শাহরুখের ছেলের সঙ্গে কি পালিয়ে যাবে কাজলের মেয়ে ? এসব কি বলছেন করণ জোহর

photo source collected

photo source collected

তাঁরা নিজেদের Twitter হ্যান্ডেলে নাম পাল্টে রেখেছেন রাজ ও সিমরন।

  • Share this:

#মুম্বই: ভারতে এখন উৎসবের মরশুম চলছে। নবরাত্রি আর দুর্গাপুজোর সঙ্গে সঙ্গে শুরু হয়েছে DDLJ উৎসব! আরে বাবা, ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’ ছবির পঁচিশ বছর পূর্তি বলে কথা! Facebook, Instagram, Twitter-এ তাই ভক্তদের উচ্ছ্বাস আর উল্লাস দুটোই চোখে পড়ার মতো। আর সেই সূত্র ধরেই ২০০৭ সালের একটা ভিডিও ক্লিপিং হয়ে উঠেছে ভাইরাল।

অনেকেই জানেন শুধু DDLJ ছবি নয়, এ ছাড়াও কাজলের সঙ্গে অন্যান্য ছবিতে কাজ করেছেন শাহরুখ খান। তাঁদের এই জুটি ছিল ঈর্ষা করার মতো। এমনকি পর্দার বাইরেও তাঁদের স্বচ্ছ এবং সহজ বন্ধুত্ব দেখে অনেকেই চোখ টাটাতেন। এখন প্রশ্ন হচ্ছে এই ভিডিও ক্লিপিংয়ে এমন কী আছে, যা নিয়ে দেশে সবাই আনন্দে আত্মহারা হয়ে যাচ্ছেন? ক্লিপিংটি নেওয়া হয়েছে পরিচালক করণ জোহরের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠান থেকে। প্রসঙ্গত উল্লেখ্য যে করণ জোহর যখন ‘দ্য করণ জোহর’ হয়ে ওঠেননি, সেই সময়ে ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’ ছবিতে তিনিও একটা ছোট্ট ভূমিকায় অভিনয় করেছিলেন। যাই হোক নিজের শোয়ে করণ হলেন রাজা। ছুরির মতো ধারালো প্রশ্নে তিনি প্রায়শই তারকাদের বিব্রত করেন।

View this post on Instagram

A post shared by HashiyehLand (@hashiyehland) on

যে সময়ের ঘটনা, সেই সময়ে করণের ‘কভি অলবিদা না কহেনা’ ছবি মুক্তি পায়। শোয়ে ওই ছবির তারকারা ছাড়াও ছিলেন কাজল। যদিও কাজল ছবিতে ছিলেন অতিথি-শিল্পীর ভূমিকায়। র‍্যাপিড ফায়ার চলার সময় করণ প্রশ্ন করেন কাজলকে যে যদি আজ থেকে দশ বছর পর তাঁর মেয়ে নাইসার সঙ্গে শাহরুখ খানের ছেলে আরিয়ান পালিয়ে যায়, তা হলে কী হবে?

কাজলের চটজলদি উত্তর, তা হলে তিনি বলবেন, দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে! এই উত্তর বেশ মনে ধরেছিল দর্শকদের। কাজল নিজেও বেশ খুশি হয়েছিলেন এই উত্তর দিয়ে। তিনি সঙ্গে সঙ্গে শাহরুখের সমর্থন চেয়ে হাই ফাইভ বা হাতে হাতে তালি দিতে যান। যদিও পাশে বসে থাকা শাহরুখ বলেন, কাজল তাঁর আত্মীয়া হলে তিনি ভয়েই মরে যাবেন! কাজল আর শাহরুখ অভিনীত এই DDLJ ছবিটির পঁচিশ বছর নিয়ে শুধু যে ভক্তরাই মত্ত হয়ে আছেন তা কিন্তু নয়, সামান্য নস্টালজিক হয়ে পড়েছেন কাজল এবং শাহরুখ নিজেও। তাই তাঁরা নিজেদের Twitter হ্যান্ডেলে নাম পাল্টে রেখেছেন রাজ ও সিমরন। এই দুই নামেই যে ছবিতে দেখা দিয়েছিলেন তাঁরা!

Published by:Piya Banerjee
First published: