• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • শাহরুখকে বেইমান বললেন কাজল ! ২২ বছর আগে কাজলকে ঠকিয়েছেন বাদশা খান।

শাহরুখকে বেইমান বললেন কাজল ! ২২ বছর আগে কাজলকে ঠকিয়েছেন বাদশা খান।

বাস্তবে প্রেমের সম্পর্ক তাঁদের কোনও দিনই ছিল না। কিন্তু বন্ধুত্বটা তো ছিল! সেখানেও কি তবে এবার ভাঙন শুরু !

বাস্তবে প্রেমের সম্পর্ক তাঁদের কোনও দিনই ছিল না। কিন্তু বন্ধুত্বটা তো ছিল! সেখানেও কি তবে এবার ভাঙন শুরু !

বাস্তবে প্রেমের সম্পর্ক তাঁদের কোনও দিনই ছিল না। কিন্তু বন্ধুত্বটা তো ছিল! সেখানেও কি তবে এবার ভাঙন শুরু !

  • Share this:

    #মুম্বই:  শাহরুখ খান আর কাজলের জুটির কথা কে না জানে ! পর্দায় একবার তাঁদের দেখা গেলেই ভায়োলিন বাজে মনের ঘরে। সামান্য হাতের জাদুতেই মিউজিক শোনাতে পারেন শাহরুখ। এই দুই জুটির 'দিল ওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে', 'কুছ কুছ হোতা হ্যায়', 'মাই নেম ইস খান', 'কভি খুশি কভি গম'-এর মতো কিছু সেরা সিনেমা রয়েছে। শাহরুখ আর কাজলকে এক সঙ্গে কাজ করতে যাবে শুনলেই মানুষের আগ্রহ তৈরি হয়। তবে এবার বাস্তব জীবনেই শাহরুখ খানকে চিটার বললেন কাজল।

    বাস্তবে প্রেমের সম্পর্ক তাঁদের কোনও দিনই ছিল না। কিন্তু বন্ধুত্বটা তো ছিল! সেখানেও কি তবে এবার ভাঙন শুরু। নয়তো খোলাখোলি শাহরুখকে চিটার কেন বলবেন কাজল। কেন চটলেন কাজল? কাজল সোশ্যাল মিডিয়াতেও জানিয়েছেন যে শাহরুখ আসলেই চিটার। তাঁকে চিট করেছেন বাদশা।

    View this post on Instagram

    All cartooned out 22 odd years later #Rahul #Anjali #22YearsOfAnjali #KKHHmemories

    A post shared by Kajol Devgan (@kajol) on

    এই খবর ছড়াতেই খোঁজ নেওয়া শুরু। আর তখনই সামনে এল এক মজার বিষয়। কাজল তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি কার্টুন শেয়ার করেছেন। করণ জোহর পরিচালিত ছবি 'কুছ কুছ হোতা হ্যায়'-এর। সেই বিখ্যাত বাসকেট বল খেলার দৃশ্য। সেখানেই দেখা যাচ্ছে বড় বড় অক্ষরে লেখা রাহুল ইস আ চিটার চিটার চিটার। এবং শাহরুখ খানকেই মার্ক করা হয়েছে। এই কার্টুন শেয়ার করে কাজল লিখেছেন, 'ছবি মুক্তির ২২ বছর পর কার্টুন রিলিজ করলো। এখনও মানুষ ভালোবাসে এই ছবিকে।' প্রসঙ্গত ১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল 'কুছ কুছ হোতা হ্যায়'। তাঁর ঠিক ২২ বছর পর এই ছবির কার্টুন মুক্তি পেল। করণ জোহর পরিচালিত ছবিতে সকলের মন জয় করেছিল শাহরুখ কাজলের বন্ধুত্ব। রানি মুখোপাধ্যায়ের ভালোবাসা। আর ফরিদা জালালের অসাধারণ অভিনয়। ভোলার নয় সলমন খানকেও। আজও 'রাহুল ইজ আ চিটার'-ডায়লগের কথাই মনে পড়ে শাহরুখ ও কাজকে দেখলে। বাস্কেট বল খেলায় বার বার শাহরুখ চিট করেছিলেন কাজলকে। কাজলকে ঠকিয়ে জিতে ছিলেন খেলা। ২২ বছর হয়ে গেছে এই খেলার। তবুও 'রাহুল ইস আ চিটার' হারিয়ে যায়নি। ইনস্টাগ্রামে এই কার্টুন পোস্ট করে ২২ বছরের পুরোনো স্মৃতি তাজা করে দিলেন কাজল। এই সিনেমা দেখলে এখনও মানুষের মনে সত্যিই, কুছ কুছ হোতা হ্যায়।

    Published by:Piya Banerjee
    First published: