Juhi Chawla Comeback In Heeramandi: বলিউডে কামব্যাক হবে জুহি চাওলার! তাও আবার সঞ্জয় লীলা বনশালির হাত ধরে

বলিউডে মাধুরীর সঙ্গে যাঁর প্রতিদ্বন্দ্বিতা ছিল কিংবদন্তির পর্যায়ে, সেই জুহি চাওলা এবার সঞ্জয় লীলা বনশালির স্বপ্নের প্রোজেক্ট-এ।

বলিউডে মাধুরীর সঙ্গে যাঁর প্রতিদ্বন্দ্বিতা ছিল কিংবদন্তির পর্যায়ে, সেই জুহি চাওলা এবার সঞ্জয় লীলা বনশালির স্বপ্নের প্রোজেক্ট-এ।

  • Share this:

#মুম্বই: এর আগে খবর পাওয়া গিয়েছিল, সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) স্বপ্নের ওয়েব সিরিজ হিরামন্ডিতে (Heeramandi) এক মুজরার দৃশ্যে দেখা দিতে চলেছেন মাধুরী দীক্ষিত নেনে (Madhuri Dixit Nene)। তবে এই নিয়ে প্রশ্ন করা হলে বেশ তেড়েফুঁড়ে উঠেছিলেন পরিচালক, জানিয়েছিলেন যে সংবাদমাধ্যম নিজেদের মতো করে হিরামন্ডির কাস্টিং তৈরি করে নিয়েছে, এখানে মাধুরী আদৌ কাজ করছেন না! এবার জানা গিয়েছে, এক সময়ে বলিউডে মাধুরীর সঙ্গে যাঁর প্রতিদ্বন্দ্বিতা ছিল কিংবদন্তির পর্যায়ে, সেই জুহি চাওলা (Juhi Chawla) হিরামন্ডিতে দেখা দিতে চলেছেন, তিনি এই ওয়েব সিরিজে কাজ করবেন অতিথি শিল্পী হিসাবে। অবশ্য, যে মুজরায় মাধুরীর কাজ করা নিয়ে জল্পনা চাউর হয়েছিল, জুহি সেই দৃশ্যেই দেখা দিচ্ছেন কি না, এই বিষয়টি এখনও পর্যন্ত খোলসা করা হয়নি!

অবশ্য, শুধুই মাধুরীর বদলে জুহি নয়, সামগ্রিক ভাবে হিরামন্ডির গল্পেও বনশালি কিছু পরিবর্তন এনেছেন বলে শোনা যাচ্ছে। এর আগে জানা গিয়েছিল যে হিরামন্ডি বনশালির লার্জা দ্যান লাইফ আঙ্গিকে প্রাক-স্বাধীনতা যুগের ব্রিটিশ ভারতের লাহোরের এক নিষিদ্ধপল্লীর গল্প তুলে ধরবে। এখন শোনা যাচ্ছে যে চিত্রনাট্যে হিরামন্ডিকে নিষিদ্ধপল্লী নয়, বরং সঙ্গীত এবং নৃত্যশিল্পের এক পবিত্র পীঠস্থান রূপে দেখানো হবে। Netflix-এর এই ওয়েব সিরিজের কাহিনিও শুধুই লাহোরে আটকে থাকবে না, তা এক সময়ে এসে পৌঁছবে মুম্বইতে। যতই সেটে দেখানো হোক না কেন, প্রতিবেশী দেশের জায়গার বিশ্বাসযোগ্যতা অক্ষুণ্ণ রাখার একটা দায়িত্ব থাকেই, খুব সম্ভবত সেই জায়গা থেকেই হিরামন্ডির গল্প এবার লাহোর হয়ে মুম্বইতে এসে থামবে!

এখনও পর্যন্ত কাস্টিং নিয়ে যেটুকু পাকা খবর পাওয়া গিয়েছে, তার থেকে জানা গিয়েছে যে হিরামন্ডিতে সব মিলিয়ে ১৮ জন মেয়ের জীবনের গল্প বলা হবে। এই বিভিন্ন চরিত্রের মধ্যে কয়েকটিতে কাজ করছেন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha), মণীষা কৈরালা (Manisha Koirala), নিমরত কৌর (Nimrat Kaur), সঞ্জীদা শেখ (Sanjeeda Sheikh) এবং ডায়না পেন্টি (Diana Penty)। সেই সঙ্গে এই ১৮ জনের মধ্যে মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন বনশালির সব সময়েই অন্যতম প্রিয় নায়িকা ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan), এটাই হতে চলেছে বহু বচ্চনের প্রথম ওয়েব সিরিজে কাজ! বোঝাই যাচ্ছে, নতুন এবং পুরনো প্রজন্মের ডাকসাইটে নায়িকাদের রূপে আর অভিনয়ের জেল্লায় ঝলমলিয়ে উঠবে হিরামন্ডির পর্দা, এবার শুধু ভালোয় ভালোয় শ্যুটিং শেষ হলেই হয়!

Published by:Suman Majumder
First published: