Jisshu Sengupta : সলমন খান ও চিরঞ্জিবীর সঙ্গে অভিনয় করছেন যিশু সেনগুপ্ত

যিশু সেনগুপ্ত, ছবি-ফেসবুক

আপাতত কেরিয়ারে বৃহস্পতি তুঙ্গে রয়েছে যিশু সেনগুপ্তর (Jisshu Sengupta)

  • Share this:

#মুম্বই: আপাতত কেরিয়ারে বৃহস্পতি তুঙ্গে রয়েছে যিশু সেনগুপ্তর (Jisshu Sengupta)। গত বছর, তাঁর অভিনীত অনেকগুলি ছবি মুক্তি পেয়েছে। ২০২১-এ মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর অভিনীত বেশ কিছু ছবি। এখন তিনি হায়দরাবাদে রয়েছেন, নতুন একটি ছবির কাজের জন্য। দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবীর (Chiranjeevi) সঙ্গে তাঁকে একটি ছবিতে দেখা যাবে। তেলুগু ভাষার এই ছবিটি মুক্তি পাবে। ছবির নাম রাখা হয়েছে আচার্য (Acharya)। ছবিতে ভিলেনের চরিত্রে দেখা যাবে যিশুকে। এছাড়াও তিনি সলমন খানের (Salman Khan) সঙ্গে একটি ছবিতে কাজ করেছেন।

একটি সাক্ষাৎকারে, তাঁকে চিরঞ্জীবীর সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে প্রশ্ন করা হয়েছিল। যিশু বলেন, “চিরঞ্জীবী আমার গুরুর মতো। আমার এত দিনের জীবনে, এত বড় মানবিক মেগাস্টারের দেখা হয়নি। তিনি তুলনাহীন। আমার যে দিন শুটিংয়ের প্রথম দিন ছিল, আমার মনে আছে আমরা ক্লাইম্যাক্সের দৃশ্যের শুটিং করছিলাম। শট দেওয়ার আগে আমি তাঁর পা ছুঁয়ে প্রণাম করেছিলাম। চিরঞ্জীবী উঠে দাঁড়িয়ে বলেন, যিশু তুমি দারুণ অভিনেতা। আমি অবাক হয়ে গিয়েছি তিনি কী করে আমাকে চিনলেন। তিনি আমাকে বলেছিলেন আমাকে ‘ব্যোমকেশ’ এবং ‘আবহমান’-এ দেখেছেন। এ ছাড়াও এত বড় মাপের অভিনেতার সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়ে আমি খুব খুশি। ওঁর মতো মাটির মানুষ খুব কম দেখেছি। তিনি আমাকে শিখিয়েছেন কী ভাবে সব কিছু ঠিকঠাক রেখে প্রত্যেকজনের সঙ্গে মেলামেশা করা যায়।”

জানা গিয়েছে, অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ (Antim: The Final Truth)-এ  সলমন খানের সঙ্গে অভিনয় করেছেন যিশু সেনগুপ্ত। একটি সাক্ষাৎকারে সলমন খানের সঙ্গে তাঁর কাজ করার অভি়জ্ঞতা জানতে চাওয়া হলে তিনি বলেন, “সলমন খান ভীষণ ভাল মানুষ। শুটিং ফ্লোরে বেশিরভাগ সময় চুপচাপ থাকেন। অন্যান্যদের খুব পর্যবেক্ষণ করেন। আমার খুব ভাল লেগেছে,  সলমন খানের সঙ্গে একটি ছবিতে কাজ করার সুযোগ পেয়েছি। তিনি আমার সঙ্গে কথাও বলেছেন কলকাতা, রাজনীতি সহ ছবি সংক্রান্ত বিষয় নিয়ে”।

Published by:Arpita Roy Chowdhury
First published: