• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Jisshu Sengupta: সাড়ে সাত মাসের যমজ সন্তানদের সামলাতে নাজেহাল যিশু ! সামনে এল মজার ভিডিও! বিষয়টা কি?

Jisshu Sengupta: সাড়ে সাত মাসের যমজ সন্তানদের সামলাতে নাজেহাল যিশু ! সামনে এল মজার ভিডিও! বিষয়টা কি?

Jisshu Sengupta:  এসব কী শোনা যাচ্ছে টলিউডে? সারোগেসির মাধ্যমে একেবারে দুই সন্তানের বাবা যিশু? সামনে এল ভিডিও। সোলাঙ্কি রায়ও আছেন সেখানে! জেনে নিন আসল খবর...

Jisshu Sengupta: এসব কী শোনা যাচ্ছে টলিউডে? সারোগেসির মাধ্যমে একেবারে দুই সন্তানের বাবা যিশু? সামনে এল ভিডিও। সোলাঙ্কি রায়ও আছেন সেখানে! জেনে নিন আসল খবর...

Jisshu Sengupta: এসব কী শোনা যাচ্ছে টলিউডে? সারোগেসির মাধ্যমে একেবারে দুই সন্তানের বাবা যিশু? সামনে এল ভিডিও। সোলাঙ্কি রায়ও আছেন সেখানে! জেনে নিন আসল খবর...

  • Share this:

    #কলকাতা: কী কাণ্ড ! যিশু সেনগুপ্ত নাজেহাল হয়ে যাচ্ছেন দুই যমজ বাচ্চাকে সামলাতে গিয়ে। একটা নয় একেবারে দুই শিশুতে নাওয়া খাওয়া ভুলেছেন নায়ক। সারোগেসির মাধ্যমে এই দুই সন্তানের বাবা হয়েছেন যিশু (Jisshu Sengupta)। তাঁর সন্তানদের নাম কাইজান কামাল ও অভিরাজ সাহা। ভাবছেন তো এ আবার কী নাম ছেলেদের। সারোগেসির মাধ্যমে সন্তান জন্ম দিতেই পারেন। তাই বলে যমজ সন্তানের সারনেমে কেন মিল নেই। তাও কাইজান আর অভিরাজ? আসলে গল্পটা ঠিক এখানেই(Baba Baby O)।

    এই দুই খুদে যিশুর অনস্ক্রিন সন্তান! 'বাবা, বেবি ও '(Baba Baby O), যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta) অভিনীত এই ছবি মুক্তি পেতে চলেছে আগামী বছরের শুরুতেই। ছবির পরিচালক অরিত্র মুখোপাধ্যায়। ছবিতে যিশুর পাশাপাশি দেখা যাবে সোলাঙ্কি রায়কে (Solanki Roy)। ছোটপর্দার জনপ্রিয় মুখ সোলাঙ্কি। যিশুর সঙ্গে এটি তাঁর প্রথম ছবি। একজন বাবা তাঁর দুই যমজ বাচ্চাকে কীভাবে সামলান, সেই নিয়েই এগিয়েছে ছবির গল্প। এই ছবি মুক্তি পাবে ৪ ফেব্রুয়ারি। এই ছবির প্রযোজক নন্দিতা-শিবপ্রসাদ জুটি।

    View this post on Instagram

    A post shared by Kaizaan Kamal (@lil.kaizu)

    ছবিতে যিশু ও সোলাঙ্কির নাম মেঘ ও বৃষ্টি(Baba Baby O)। ছবি রিলিজের আগে আদুরে ভিডিও শেয়ার করা হল উইন্ডোজ প্রোডাকশনের তরফে। । ট্যুইটারে ভিডিও শেয়ার করে লেখা হয়, ' ছোট্ট ছোট্ট মিষ্টি মুখের, দুষ্টু দুষ্টু হাসি। আসছে ওরা বাবার সাথে নিয়ে মজা রাশি রাশি।" এখানে একটি মজার ভিডিও শেয়ার করেছে তারা। যা দেখে হেসে খুন নেটিজেনরা।

    View this post on Instagram

    A post shared by Kaizaan Kamal (@lil.kaizu)

    এই ছবির নায়িকা, সোলাঙ্কি আগেই জানিয়েছেন বড় পর্দায় এটি তাঁর প্রথম কাজ(Baba Baby O)। এর আগে টেলিভিশন ও ওয়েব সিরিজে কাজ করেছেন সোলাঙ্কি। একে বড় পর্দা তায় যিশুর মতো অভিনেতা তাই একটু ভয় লেগেছিল তাঁর। তবে শুটিং শুরু হতেই সব ভয় ভো-কাট্টা। মজে করেই কেটেছে শ্যুটিং। তাই এখন ছবি মুক্তির অপেক্ষায় সকলে।

    জানা গিয়েছে করোনা কালে দুটি মিষ্টি শিশুকে নিয়ে শ্যুটিং করা একটু কঠিন ছিলই। তারপর ওই দুই খুদের বয়স মাত্র সাড়ে সাত মাস। তবে সব রকম সর্তকতা মানা হয়েছে সেটে। প্রতিদিন শ্যুটিংয়ের আগে ও পরে সব কিছু স্যানিটাইজ করা হত। এমনকি শিশুদের ব্যবহারের সব জিনিস স্যানিটাইজ হত। কেউ বাইরে থেকে সেটে আসতে পারতেন না। মাস্ক বাধ্যতা মূলক ছিল। বাচ্চাদের কোলে নেওয়ার আগে পোশাক বদল এবং স্যানিটাইজার মাস্ট ছিল। অনেক ঝুক্কি সামলেই হয়েছে কাজ(Baba Baby O)। তবে আপাতত এই দুই খুদের ভিডিও ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published: