corona virus btn
corona virus btn
Loading

ভূমি পেডনেকরের সঙ্গে শ্যুটিং-এ ব্যস্ত যিশু সেনগুপ্ত

ভূমি পেডনেকরের সঙ্গে শ্যুটিং-এ ব্যস্ত যিশু সেনগুপ্ত
ভূমি পেডনেকরের সঙ্গে শ্যুটিং-এ ব্যস্ত যিশু সেনগুপ্ত

রাত জেগে শ্যুটিং করছেন যিশু সেনগুপ্ত। বলিউডের ছবির জন্য এই পরিশ্রম। কারণ ভূমি পেডনেকরের সঙ্গে জুটি বেঁধেছেন টলিপাড়ার এই হ্যান্ডসাম অভিনেতা।

  • Share this:

#মুম্বই: ভূমি পেডনেকরের সঙ্গে শ্যুটিং-এ ব্যস্ত যিশু সেনগুপ্ত ৷ রাত জেগে শ্যুটিং করছেন যিশু সেনগুপ্ত। বলিউডের ছবির জন্য এই পরিশ্রম। কারণ ভূমি পেডনেকরের সঙ্গে জুটি বেঁধেছেন টলিপাড়ার এই হ্যান্ডসাম অভিনেতা।

ছবির নাম ‘দুর্গাবতী’। সেকারণেই লেট নাইট সিডিউলে ব্যস্ত যিশু। তেলুগু সুপারহিট ছবি ‘ভাগামাথি’-র রিমেক ‘দুর্গাবতী’। তেলেগু ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন ‘বাহুবলী’ খ্যাত অনুষ্কা শেট্টি। বলিউড ছবিটির মুখ্য চরিত্রে ভূমি। ছবির পরিচালক জি অশোক। তেলুগু ছবিটির পরিচালনাও করেছিলেন তিনি। ‘দুর্গাবতী’ একটি হরর ছবি। একজন আইএএস অফিসার একটি পরিত্যক্ত বাড়িতে যায়, সেখানেই নানা ভৌতিক ঘটনা ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করেই এগিয়েছে ছবির গল্প। এই ছবিটি সহ প্রযোজনা করছেন অক্ষয় কুমার। দক্ষিণী কানেকশন, সঙ্গে খিলাড়ি কুমারের ব্র্যান্ড। সঙ্গে বক্স অফিস লেডি লাক ভূমি। এই ছবি নিশ্চিত হিট, এমনটা বলাই যায়।

শুধু তাই নয়, শকুন্তলা দেবীর বায়োপিকে একটি গুরুত্বপর্ণ চরিত্রে দেখা যাবে যিশুকে। নাম ভূমিকায় রয়েছেন বিদ্যা বালন। তাঁর স্বামীর চরিত্রেই অভিনয় করতে চলেছেন যিশু। অপর্ণা সেন পরিচালিত ‘ঘরে বাইরে আজ’-এ যিশুর অভিনয়ের মুগ্ধতা এখনও কাটিয়ে উঠতে পারেননি দর্শক। তাঁর মধ্যে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক-এ সৌমিত্রর চরিত্রে অভিনয় করবেন যিশু। সব মিলিয়ে এই অভিনেতার সময় এখন খুব ভাল চলছে, তা আলাদা করে বলে দিতে হবে না।

ARUNIMA DEY

Published by: Piya Banerjee
First published: February 7, 2020, 9:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर