Jaya Bachchan: প্রত্যাবর্তন করণ জোহরের ছবিতে, ১২ বছর পর ফের অভিনয়ে জয়া বচ্চন

করণ জোহর ও জয়া বচ্চন, ফাইল ছবি

গত কয়েক বছরে প্রযোজকের ভূমিকায় বেশি দেখা গিয়েছে করণ জোহরকে (Karan Johar)। বএ বার অনেকদিন পর তিনি ফিরছেন তাঁর সব চেয়ে পছন্দের জায়গায়, পরিচালনায়।

  • Share this:

    #মুম্বই: গত কয়েক বছরে প্রযোজকের ভূমিকায় বেশি দেখা গিয়েছে করণ জোহরকে (Karan Johar)। বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক প্রযোজনা নিয়েই ব্যস্ত ছিলেন এতদিন। এ বার অনেকদিন পর তিনি ফিরছেন তাঁর সব চেয়ে পছন্দের জায়গায়, পরিচালনায। আসছে করণ জোহরের পরিচালনায় নতুন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ (Rocky Aur Rani Ki Prem Kahani)। পরিচালকের ভূমিকায় আবার KJo-কে দেখতে পাওয়া যাবে, এই খবরে খুশি তাঁর অনুগামীরা।

    গতকাল নিজের Twitter হ্যান্ডেলে নতুন ছবির কথা ঘোষণা করেছেন পরিচালক। জানিয়েছেন, যে ধরনের ছবি তিনি করতে অভ্যস্ত, মানুষ তাঁর যে কাজ সবচেয়ে পছন্দ করে, সেই রকম কাজ নিয়েই ফিরছেন তিনি। অর্থাৎ আবারও দর্শকদের উপহার দিতে চলেছেন, রোম্যান্স, প্রেম ও ফ্যামিলি ড্রামা।

    শোনা যাচ্ছে, এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে (Ranveer Singh), বিপরীতে থাকার কথা রয়েছে আলিয়া ভাটের (Alia Bhatt)। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে জয়া বচ্চনকেও (Jaya Bachchan)। কান পাতলেই এখন যে গুঞ্জন শোনা যাচ্ছে, তাতে স্পষ্ট এই ছবির মাধ্যমেই প্রায় ১২ বছর পর সিলভার স্ক্রিনে কামব্যাক করতে চলেছেন বর্ষীয়ান অভিনেত্রী।

    সিনেমার নাম ও বাকি কাস্টের কথা প্রকাশ্যে আসেনি এখনও। কবে মুক্তি পেতে পারে তার খবরও কিছু জানা যায়নি। তবে, করোনার বিধিনিষেধ শিথিল হলে এই ছবির শ্যুটিং শুরু হবে বলে সূত্রের খবর।

    ছবির কথা ঘোষণা করার পাশাপাশি নিজের কাজের একটা রিক্যাপও করেছেন তিনি। শেয়ার করা ছোট্ট ভিডিওতে উঠে এসেছে কভি খুশি কভি গম (Kabhi Khushi Kabhie Gham)-এর দৃশ্য। দেখা গিয়েছে, শাহরুখ খান (Shah Rukh Khan), অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), কাজল (Kajol), হৃতিক রোশনদের (Hrithik Roshan)।

    এদিকে, করণের ছবি নিয়ে নেটিজেনরা যেমন উচ্ছ্বসিত, তেমনই উচ্ছ্বসিত রণবীর-আলিয়ার জুটি নিয়ে। ‘গালি বয়’-এর পর আবারও তাঁদের পর্দায় একসঙ্গে দেখতে পেয়ে খুশি অনুগামীরাও।

    Published by:Arpita Roy Chowdhury
    First published: