Home /News /entertainment /
Janhvi Kapoor : শুধু জ্যাকলিন নয়, জাহ্নবীকে ১৮ লক্ষ টাকা! প্রতারকের সঙ্গে নাম জড়ালো আরও ২ নায়িকার

Janhvi Kapoor : শুধু জ্যাকলিন নয়, জাহ্নবীকে ১৮ লক্ষ টাকা! প্রতারকের সঙ্গে নাম জড়ালো আরও ২ নায়িকার

শুধু জ্যাকলিন নয়, জাহ্নবীকে ১৮ লক্ষ টাকা! প্রতারকের সঙ্গে নাম জড়ালো আরও ২ নায়িকার

শুধু জ্যাকলিন নয়, জাহ্নবীকে ১৮ লক্ষ টাকা! প্রতারকের সঙ্গে নাম জড়ালো আরও ২ নায়িকার

Janhvi Kapoor : সুকেশ (Sukesh Chandrashekhar) এই মুহূর্তে কারাবাসে। তবে এর মধ্যেই প্রকাশ্যে এসেছে এই তিন নায়িকার নাম। ইডি এই তথ্য প্রকাশ্যে এনেছে।

  • Share this:

    #মুম্বই: প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়িয়েছিল অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের। তবে বলিউডের আরও কয়েকজন অভিনেত্রী ছিলেন এই অভিযুক্ত প্রতারকের নিশানায়। এঁদের মধ্যেই উঠে আসছে সারা আলি খান, জাহ্নবী কাপুর ও সারা আলি খানের নাম। সুকেশ (Sukesh Chandrashekhar) এই মুহূর্তে কারাবাসে। তবে এর মধ্যেই প্রকাশ্যে এসেছে এই তিন নায়িকার নাম। ইডি এই তথ্য প্রকাশ্যে এনেছে।

    সুকেশের স্ত্রী লীনা মারিয়া পালের নিশানায় ছিলেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। জাহ্নবীকে ১৮ লাখ টাকার উপহার দিতে চেয়েছিল সুকেশ। তাদের পার্লার উদ্বোধনে ২০২১ এর জুলাই মাসে জাহ্নবীকে ডাকা হয়। জাহ্নবী (Janhvi Kapoor) এসেছিলেন সেই পার্লার উদ্বোধনে কিছু না জেনেই। পারিশ্রমিক হিসেবে পেয়েছিলেন ১৮ লক্ষ টাকা।

    ২০২১ এর মে মাসে সারা আলি খান (Sara Ali Khan) ছিলেন সুকেশের নিশানায়। হোয়াটসঅ্যাপে নিজের পরিচয় গোপন রেখে সারা আলি খানের সঙ্গে কথা বলা শুরু করেছিল সুকেশ। বন্ধু হিসেবে গাড়ি উপহার দিতে চায় বলেও জানিয়েছিল সে। সুরজ নামে সুকেশ সারাকে মেসেজ করত। এমনকি দামি চকোলেট ও ঘড়িও উপহার হিসেবে সারাকে পাঠিয়েছিল অভিযুক্ত সুকেশ।

    আরও পড়ুন- প্রেমের ফাঁদ পাতা ভুবনে... বলিউডের যে জুটিদের প্রেমে পড়ার কথাই ছিল না!

    এছাড়া উঠে এসেছে ভূমি পেডনেকরের নাম। সুকেশের সহকারী পিঙ্কি পেডনেকর জানিয়েছিল, সে ভূমির অনুরাগী। তাঁকেও গাড়ি উপহার দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু ভূমি সেই উপহার গ্রহণ করেননি।

    অন্যদিকে, জ্যাকলিনের (Jacqueline Fernandez) জন্য একের পরে এক ছবি প্রযোজনা করার কথা দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর। এমনকি সুকেশ বিভিন্নদের সাক্ষী রেখে জ্যাকলিনকে কথা দিয়েছিলেন, বড় প্রযোজকদের সঙ্গে জোট বেঁধে তিনটি পার্টের মহিলা সুপারহিরোর উপরে ছবি করবেন। এর বাজেট ৫০০ কোটি টাকা বলেও জানান সুকেশ। এই ঘটনায় নাম জড়িয়েছে বলিউডের আরও এক অভিনেত্রী নোরা ফাতেহিরও (Nora Fatehi)। নোরাকেও একটি দামী গাড়ি উপহার দিয়েছিলেন সুকেশ।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bhumi Pednekar, Jacqueline Fernandez, Janhvi Kapoor, Sara Ali Khan, Sukesh Chandrashekhar

    পরবর্তী খবর