যমুনার গিটার বাজানো দেখে গান-বাজনা ছাড়তে চান নেট নাগরিকরা ! ভাইরাল ভিডিও

সম্প্রতি ফের একবার ভাইরাল হয়েছেন, 'যমুনা ঢাকি' ধারাবাহিকের যমুনা। তাঁকে এক অভাবনীয় কৌশলে গিটার বাজাতে দেখা গিয়েছে।

সম্প্রতি ফের একবার ভাইরাল হয়েছেন, 'যমুনা ঢাকি' ধারাবাহিকের যমুনা। তাঁকে এক অভাবনীয় কৌশলে গিটার বাজাতে দেখা গিয়েছে।

  • Share this:

    #কলকাতা: বাংলা ধারাবাহিকের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হওয়াটা নতুন কিছু নয়। মাঝে মধ্যেই নানা ভিডিও ভাইরাল হতে দেখা যায়। কখনও ভাইরাল হচ্ছেন 'শ্রীময়ী'র জুন আন্টি তো আবার কখনও ভাইরাল হতে দেখা যায় 'যমুনা ঢাকি'কে। বাদ যান না রানি রাসমণিও। নেট নাগরিকরা খুঁজে খুঁজে মজার সব বিষয় বের করে ফেলেন। সম্প্রতি ফের একবার ভাইরাল হয়েছেন, 'যমুনা ঢাকি' ধারাবাহিকের যমুনা। তাঁকে এক অভাবনীয় কৌশলে গিটার বাজাতে দেখা গিয়েছে। যা দেখে নেট নাগরিকরা বলেছেন, "আমরা যারা গিটার বাজাতে জানি, এই দৃশ্য দেখার পর সবাই ছেড়ে দেব বাজনা।"

    তা কি দেখানো হয়েছে সিরিয়ালে। দেখা যাচ্ছে রথযাত্রা পালন করা হচ্ছে ধারাবাহিকে। রথ টেনে তবে গানের রেকডিং করতে যাবে যমুনা। ওদিকে তাথৈ তাঁর গুন্ডাদের দিয়ে মেরে ফেলার ছক কষেছে যমুনাকে। দিন দুপুরে রথ উল্টে দেওয়ার প্ল্যান করা হব যমুনার ওপরে। সে প্ল্যান ভেস্তে গেলে ধারালো তরোয়াল নিয়ে ছুটতে দেখা যায় গুন্ডাদের। কিন্তু যমুনা হল নায়িকা। তাঁকে মারা অত সহজ নয়। দেবী দুর্গার মতো লড়াই করে গুন্ডাদের হারায় যমুনা। এদিকে তার পরণে শাড়ি, ভারি গয়না, চড়া মেক-আপ। বাস্তব জীবনে এইভাবে এই পোশাকে মারপিট করা কি আদৌ সম্ভব তা নিয়ে প্রশ্ন থেকে যায়। যদিও সে সব বাস্তব ভাবনা সিরিয়ালে আর থাকে কই।

    এর পর সকলকে পরাস্ত করে যমুনা গান গাইতে যায়। এতদিন ঢাকি হিসেবেই ছিল যমুনার পরিচিতি। এবার সে গায়িকা। 'মমচিত্তে' গানটিকে র‍্যাপ করে , চোখে জল নিয়ে হাউ মাউ করে গাইছে যমুনা। তবে এখানেই শেষ নয়। এরপর দেখা যায় হাতে বড় বড় নখ নিয়েই গিটার বাজাচ্ছে সে। কিন্তু গিটারের কোনও তারে আঙুল নেই তাঁর। হাতে দিয়ে তার চেপে রেখেই সে কি গিটার বাজানো যমুনার। এই দৃশ্য দেখা মাত্রই হাসির রোল ওঠে। এ কি করে সম্ভব ভেবে নেট দুনিয়ায় শেয়ার হতে থাকে ভিডিও। মুহূর্তে ভাইরাল হয় দৃশ্য। এর পর নেট নাগরিকরা বলতে থাকেন, একটু ভাবনা চিন্তা করে স্ক্রিপ্টটা কেন লেখা হয় না? যদিও কয়েক দিন আগেই গান করে ভাইরাল হয়েছিলেন এই ধারাবাহিকের যমুনা। ফের একবার ট্রোলড হতে হল 'যমুনা ঢাকি'কে।

    Published by:Piya Banerjee
    First published: