Neha Kakkar: নেহার হাসি দেখে অজ্ঞান হলেন জ্যাকি শ্রফ ! ভাইরাল ভিডিও

photo source Instagram

এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের মধ্যে জল্পনা শুরু।

  • Share this:

    #মুম্বই: নেহা কক্কর (Neha Kakkar)। বলিউডের জনপ্রিয় গায়িকা। রিয়ালিটি শোয়ের মাধ্যমেই বলিউডে পা রেখেছিলেন তিনি। Indian Idol এর দ্বিতীয় সিজনে তিনি একজন সাধারণ প্রতিযোগী হিসেবে অংশ নেন এই রিয়ালিটি শোতে। সে সময় নেহার গানে খুব একটা খুশি হননি বিচারকরা। তাঁকে খুব তাড়াতাড়িই শো থেকে বাদ দিয়ে দেওয়া হয়। এখানেই থেমে যেতে পারত নেহার কেরিয়ার। কিন্তু তা হয়নি। বলিউডে একের পর এক ছবিতে গান গেয়ে, মিউজিক ভিডিও বানিয়ে নেহা এখন অন্যতম গায়িকা। নিজের পায়ের তলার মাটি কিভাবে শক্ত করতে হয় তা জানেনন নেহা। সব থেকে মজার বিষয় যে Indian Idol থেকে একদিন তাঁকে বাদ দিয়ে দেওয়া হয়েছিল। সেই Indian Idol-এরই বিচারক এখন নেহা। একেই বলে নিজেকে প্রমান করা। Indian Idol 12 সিজনে বিচারক নেহা। বেশ কয়েকটি সিজনেই বিচারক ছিলেন তিনি।

    নেহা কয়েক মাস আগেই বিয়ে করেছেন পাঞ্জাবি গায়ক রোহন প্রীত সিংকে। ভালোবাসার বিয়ে তাঁদের। কিন্তু বলিউডে কান পাতলেই নাকি শোনা যাচ্ছে নেহা এখন অন্য কারও প্রেমে মজেছেন। রোহন নয়, নেহা ভালোবাসায় মজেছেন অভিনেতা জ্যাকি শ্রফের (jackie shroff) ! এসব কি জ্যাকির থেকে তো অনেকটাই ছোট তিনি ! তবে কি সত্যিই জ্যাকির প্রেমে পড়লেন নেহা? নাকি ফের গুজব রটাচ্ছেন।

    বিষয়টার সত্যতা যাচাই করতে গিয়ে সামনে এল অন্য জিনিস। আসলে জ্যাকি শ্রফ অতিথি হয়ে এসেছিলেন Indian Idol 12-এর শোয়ে। আর সেখানেই নেহা বলেন তিনি জ্যাকির প্রেমে পাগল। এবং জ্যাকির সঙ্গে নাচ করতে চান। জ্যাকি শ্রফ ও ডিম্পল অভিনীত ছবি 'রাম লক্ষণ'-এর বিখ্যাত গান 'তেরা নাম লিয়া, তুঝে ইয়াদ কিয়া' গানে নাচ করেছিলেন নেহা। তবে এখানেই শেষ নয়। এই শোয়ের একটি ভিডিও ফের ভাইরাল হয়। সেই ভিডিওতে নেহার প্রশংসায় মাততে দেখা যায় অভিনেতা জ্যাকিকে। নেহার হাসি দেখে পাগল হলেন জ্যাকি। তিনি বলেন, "তুমহারে মুশকুরাহাট নে হোশ উড়া দি মেরে, হাম হোশ মে আ রাহে থে, তুম ফির মুশকুরাহ দিয়ে।" নেহার মিষ্টি হাসির প্রশংসা করেন জ্যাকি। এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের মধ্যে জল্পনা শুরু। প্রেমের গন্ধ পেতে শুরু করেছেন তাঁরা। অনেকেই বলছেন এবার জ্যাকি শ্রফের সঙ্গে মিউজিক ভিডিও বানাবেন নেহা।

    প্রসঙ্গত ১৪ জুন ছিল সুশান্তের মৃত্যুর দিন। এক বছর আগে এই দিন সকলকে ছেড়ে চলে যান সুশান্ত সিং রাজপুত। সুশান্তকে স্বরণ করে একটি গান গাইলেন নেহা। 'যা নিসার হ্যায়' গানটি গেয়ে সুশান্তকে ডেডিকেট করেন নেহা।

    Published by:Piya Banerjee
    First published: