Home /News /entertainment /
২৪-এর ঈশানের সঙ্গে ৪৮-এর তাব্বুর প্রেম, উদ্দাম যৌনতা ! ‘আ সুটেবল বয়’ থাকছে নেটফ্লিক্সে

২৪-এর ঈশানের সঙ্গে ৪৮-এর তাব্বুর প্রেম, উদ্দাম যৌনতা ! ‘আ সুটেবল বয়’ থাকছে নেটফ্লিক্সে

এই প্রথমবার স্ক্রিন শেয়ার করছেন তাব্বু আর ঈশান । একজনের বয়স ৪৮, অন্যজন সবে মাত্র ২৪ । ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে, দুই অসম বয়সীর সম্পর্কের রসায়ন ফুটে উঠবে ছবির পরতে পরতে।

  • Share this:

    #মুম্বই: মুক্তি পেয়েছে মীরা নায়ারের নতুন ওয়েব সিরিজ ‘আ সুটেবল বয়’-এর ট্রেলার। বিক্রম শেঠের উপন্যাস 'আ সুটেবল বয়' অবলম্বনে তৈরি এই বিবিসি টেলিভিশন সিরিজ, চিত্রনাট্য লিখেছেন অ্যান্ড্রু ডেভিস। ট্রেলার মুক্তির পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছবির নায়ক-নায়িকা তাব্বু আর ঈশান খট্টর । এই প্রথমবার স্ক্রিন শেয়ার করছেন তাব্বু আর ঈশান । একজনের বয়স ৪৮, অন্যজন সবে মাত্র ২৪ । ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে, দুই অসম বয়সীর সম্পর্কের রসায়ন ফুটে উঠবে ছবির পরতে পরতে।

     ‘আ সুটেবল বয়’ দেখতে পাবেন নেটফ্লিক্সেও। ঈশান খট্টর নিজের ট্যুইটার হ্যান্ডেলে এই খবর শেয়ার করেন। তিনি লেখেন, '' ভালবাসা কোনও সীমা মানে না! নেটফ্লিক্সে আসছে 'আtaসুটেবল বয়''

    স্বাধীনতার পরবর্তী প্রেক্ষাপটে চারটি পরিবারের গল্প ফুটে উঠেছে গোটা  ছবিতে । প্রধান চরিত্রে রূপা মেহরা (মাহিরা কক্কর),  যিনি তাঁর ১৯ বছর বয়সী মেয়ে লতা (তানিয়া মানিকতলা)-র জন্য ‘আ সুটেবল বয়’  অর্থাৎ সুপাত্র  খুঁজছেন বিয়ে দেওযার জন্য । এর মধ্যেই জড়িয়ে পড়ে মান কাপুর (ঈশান খট্টর) তাঁর বাবা মহেশ কাপুর (রাম কাপুর) এবং সহিদা বাঈ (তাব্বু) ।

    ‘নো ফিল্টার নেহা’ টক শোয়ে উপস্থিত হয়ে ঈশান দর্শকদের সঙ্গে শেয়ার করেছিলেন এই রকম একটা চরিত্রে তাব্বুর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা । বলেছিলেন, '' উনি এতটাই অসাধারণ, ওঁর সঙ্গে অভিনয় করার সময় নিজের পরিশ্রম অর্ধেক হয়ে যায় ।''

    ‘দ্য নেমশেক’-এর পর এই নিয়ে দ্বিতীয়বার মীরা নায়ারের সঙ্গে কাজ করছেন তাব্বু ।  ‘দ্য নেমশেক’-এ তাব্বুর বিপরীতে ছিলেন প্রয়াত অভিনেতা ইরফান খান ।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Tabbu

    পরবর্তী খবর