কোন দলে যোগ দিচ্ছেন অভিনেতা অঙ্কুশ ? স্পষ্ট করলেন নিজের অবস্থান

কোন দলে যোগ দিচ্ছেন অভিনেতা অঙ্কুশ ? স্পষ্ট করলেন নিজের অবস্থান

photo source Instagram

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন অঙ্কুশ ! নিজের মত পরিস্কার করে জানালেন তিনি !

  • Share this:

    #কলকাতা: রাজ্য জুড়ে বাজছে ভোটের দামামা। নেতা থেকে অভিনেতারা মেতেছেন রঙের খেলায়। কেউ গেরুয়া, তো কেউ লাল, আবার কেউ 'হাত'কে সাক্ষী রেখে এগোতে চাইছেন। আর কেউ ভরসা রাখছেন শুধু ঘাসফুলেই। আর রয়েছে দল-বদলের পালা। আজ এই দল তো কাল অন্য দল। যে যখন যে দলে পা রাখছেন, সেই দলের নীতিকেই সমর্থন করে এগিয়ে চলছেন রাজনীতির মাঠে। কেউ বলছেন 'খেলা হবে'। তো কেউ গান বাঁধছেন 'টুম্পা সোনা'কে নিয়ে। এ এক ভারী রঙিন দুনিয়া। সাপ-লুডো খেলার মতোন। কেউ দশ তলায় উঠে পড়ছেন এক লাফে ! আবার কেউ ফিরে আসছেন শুরুতেই। রাজ্যের অভিনেতা অভিনেত্রীরাও রাজনীতির রঙ থেকে দূরে সরে নেই।

    View this post on Instagram

    A post shared by Ankush (@ankush.official)

    কয়েকদিন আগেই তৃণমূলে যোগ দিলেন পরিচালক রাজ চক্রবর্তী। ওদিকে গেরুয়াতে চলে গেলেন রুদ্রনীল ঘোষ, পায়েল সরকারের মতো অভিনেত্রীরা। আজই বিজেপিতে যোগ দিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। শ্রাবন্তী জানিয়েছেন, "মোদিজিই বাংলায় প্রকৃত পরিবর্তন আনতে পারবেন বলে বিশ্বাস। তাই যোগ দেওয়ার ভাবনা।" শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন সব সময় ছন্দহারাই থেকেছে। তাঁর তৃত্বীয় বিবাহ-বিচ্ছেদ নিয়েও নানা কথা চলছে। ছয় মাস হয়ে গেছে স্বামী রোশনের থেকে আলাদা আছেন তিনি। যদিও এসব তাঁর ব্যক্তিগত জীবন। আজ নতুন করে জীবন শুরু করলেন তিনি। কিন্তু এই সব কিছুর মধ্যে আজ একটি পোস্টে নজর কাড়লেন অভিনেতা অঙ্কুশ। এই অভিনেতাকে কয়েকবার তৃণমূলের মঞ্চে উপস্থিত থাকতে দেখা গেলেও, সরাসরি কোনও রাজনৈতিক দলে যোগ দিতে দেখা যায়নি। এখনও পর্যন্ত তো তাঁকে দেখা যায়নি। মাঝখানে জল্পনা তাঁকে নিয়েও শুরু হয়েছিল। তবে আজ একটি মজার পোস্টে অঙ্কুশ যা লিখলেন তাতে সব কিছু পরিস্কার।

    অঙ্কুশ তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, " আমিও ভেবেছিলাম কোন পাওরি (র্পাটি)তে যোগ দি? বুঝলাম আমাকে দিয়ে হাউস-পাওরি(পার্টি) ছাড়া আর কিছুই হবে না। তাও সেটা যদি অন্য কেউ স্পনসর করে।" এই পোস্ট করে অঙ্কুশ মজা তো করেছেনই। সেই সঙ্গে নিজের অবস্থান স্পষ্ট করেছেন। এই পোস্টটি ট্যুইটারেও শেয়ার করেন তিনি। ইনস্টাগ্রামে অঙ্কুশের অফিসিয়াল পেজ থেকেই শেয়ার হয়েছে। যেভাবে অভিনেতা-অভিনেত্রীরা রাজনীতিতে নামছেন, সেখানে দাঁড়িয়ে এই পোস্ট দেখে অনেকেই কমেন্ট করেছেন। তবে অঙ্কুশ এখন ব্যস্ত নিজের কাজ নিয়ে। 'তাঁর ও প্রেমিকা ঐন্দ্রিলা অভিনীত ছবি 'ম্যাজিক' নিয়ে। আর পার্টিকে তিনি 'পাওরি' লিখেছেন কারণ, কয়েকদিন আগেই 'ইয়ে হাম হ্যায়, অওর এহা হমারি পাওরি হো রাই এ'- ভাইরাল ভিডিওর কথা মাথায় রেখেই এমন করে লিখেছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর