Indian Idol 12: করণ জোহরের ছবিতে গান গাইবেন বনগাঁর মেয়ে অরুণিতা ! সামনে এল গানের ভিডিও

Indian Idol 12: অরুণিতাকে বলেন করণ জোহর ," আজ থেকে আমি আরও এক গায়িকার ভক্ত হয়ে গেলাম। আর সেটা হলে তুমি। "

Indian Idol 12: অরুণিতাকে বলেন করণ জোহর ," আজ থেকে আমি আরও এক গায়িকার ভক্ত হয়ে গেলাম। আর সেটা হলে তুমি। "

  • Share this:

    #মুম্বই: ইন্ডিয়ান আইডল ১২ (Indian Idol 12)। কয়েক দিনের মধ্যেই জানা যাবে এই সঙ্গীত প্রতিযোগিতায় কে হবে প্রথম। শেষ ছয় প্রতিযোগীর মধ্যে চলছে এখন লড়াই। তাঁরা প্রত্যেকেই দারুণ ভালো গান করেন। কাকে প্রথম করবেন বিচারক এবং দর্শক সে কথা বলবে সময়। এই সময় ইন্ডিয়ান আইডল ১২ অনেক গেস্ট বিচারক আসছেন।

    সম্প্রতি একটি প্রোমো সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে করণ জোহর গেস্ট বিচারক হয়ে এসেছেন এই রিয়ালিটি শোতে। সকলের গান শুনেই তিনি মুগ্ধ। তবে কলকাতার মেয়ে অরুণিতা কাঞ্জিলালের গান শুনে মুগ্ধ করণ। প্রোমোতে দেখা গিয়েছে গানের মঞ্চে এসে অরুণিতাকে অভিনন্দন জানাচ্ছেন করণ।

    করণ জোহরের ছবির গান গাইছেন অরুণিতা। তিনি মুক্ত কণ্ঠে 'কভি খুশি কভি গম' ছবির টাইটেল বা প্রধাণ গানটি গাইছেন। এই ছবিতে অভিনয় করে মন ভরিয়েছিলেন শাহরুখ -কাজল। শুধু তাঁরাই নন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনকেও ভোলা সম্ভব না এই ছবিতে। সেই সঙ্গে হৃতিক ও করিনা কাপুর খানের অভিনয়ও মন ছুঁয়ে যায়। ছবির সঙ্গে সঙ্গে গানগুলো বেশ জনপ্রিয় হয়েছিল। 'কভি খুশি কভি গম' গানটি গাইলেন অরুণিতা। যা শুনে মুগ্ধ হয়ে যান করণ জোহর। তিনি সেখানেই একটি বড় ঘোষণা করে ফেলেন।

    তিনি অরুণিতাকে বলেন ," আজ থেকে আমি আরও এক গায়িকার ভক্ত হয়ে গেলাম। আর সেটা হলে তুমি। " এখানেই শেষ নয় তিনি অরুনিতাকে ধর্মা ফ্লিমে অভিনন্দন জানান। এবং বলেন , " এ বছরেই তাঁর ছবিতে গান গাইবেন অরুনিতা।" ধর্মা ফ্যামেলির নতুন সদস্য অরুণিতা। কলকাতার মেয়ে অরুনিতা প্রথমবার রিয়েলিটি শোতে গিয়েই জয় করলেন সকলের মন। দেখা যাক এবার তিনি প্রথম হতে পারেন কিনা ! তবে বলিউডে যে তাঁর জায়গা পাকা হয়ে গেল, সে ব্যাপারে কোনও সন্দেহ নেই।

    Published by:Piya Banerjee
    First published: