Viralvideo: নীলাঞ্জনের কোলে আদরের কন্যা ! মেয়ের সঙ্গে আলাপ করালেন ইমন !

Viralvideo: নীলাঞ্জনের কোলে আদরের কন্যা ! মেয়ের সঙ্গে আলাপ করালেন ইমন !

photo source collected

বিয়ের কয়েকদিনের মধ্যেই তিনি নাকি মেতে উঠেছেন কন্যা সন্তানকে নিয়ে। তাঁর স্বামীর সঙ্গে খুনসুটি শুরু করেছে ছোট্ট কন্যা সন্তান। ভিডিওটি খুব মিষ্টি। এই ভিডিও দেখেই প্রশংসা করেছেন নেটিজেনরা !

  • Share this:

    #কলকাতা: ইমন চক্রবর্তী। টলিউডের জনপ্রিয় গায়িকে তিনি। ইমনের টলিউড যাত্রা শুরু হওয়ার পর সকলের মনে গেঁথে গিয়েছে তাঁর গান। তাঁর গলার জাদুতে শ্রোতারা মেতেছে সব সময়। গানের জন্য জাতীয় পুরস্কারও পেয়েছেন তিনি। কয়েক দিন আগেই বিয়ে করেছেন গায়িকা। নীলাঞ্জন ঘোষকে ভালোবেসে বিয়ে করেন তিনি।

    তাঁর বিয়ের সাজে ছিল সাবেকি ছোঁয়া। লালা বেনারসি ও সোনার গয়নায় একেবারে সুন্দরী বউ লাগছিলো তাঁকে। সারা বিয়ের মণ্ডপ সেজেছিল ইমন ও নীলাঞ্জনের প্রেমের মুহূর্তের ছবিতে। মেনুতেও ছিল নতুনত্ব। ইমনের বিয়েতে টলিপাড়ার প্রায় সকলেই গিয়েছিলেন। বর্তমানে গানের সঙ্গে একটি রিয়ালিটি শোতে দেখা যাচ্ছে ইমনকে। নতুন নতুন সাজে তাক লাগাচ্ছেন গায়িকা। তবে বিয়ের পর গুছিয়ে করছেন সংসারটাও।

    কিন্তু এ কি খবর শোনা যাচ্ছে? বিয়ের কয়েকদিনের মধ্যেই তিনি নাকি মেতে উঠেছেন কন্যা সন্তানকে নিয়ে। তাঁর স্বামীর সঙ্গে খুনসুটি শুরু করেছে ছোট্ট কন্যা সন্তান। কিন্তু এই তো বিয়ে হল, এর মধ্যে সন্তান কোথা থেকে এল? এমন কানাঘুষো চলতে থাকায় কৌতূহল বাড়াটা স্বাভাবিক। তবে খোঁজ নিতে গিয়ে দেখা গেল সব জল্পনার কারণ ইমনের একটি ইনস্টাগ্রাম ভিডিও। আসলে ইমন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে বিছানায় শুয়ে রয়েছেন তাঁর স্বামী। আর তাঁকে আদর করতে ব্যস্ত আদরের কুকুর। এই ভিডিও পোস্ট করে ইমন লিখেছেন, "বাপ কা বেটি'। আর তাই নিয়েই শুরু হয়েছে জল্পনা। তবে পোষ্যরাও যে কোনও অংশে সন্তানের থেকে কম নয়। শুধু মানুষকেই ভালোবাসা যায় এমন তো নয়। এই ভিডিওতে ইমনের কুকুরের প্রতি ভালোবাসাও সামনে এসেছে। বহু মানুষ এই ভিডিও দেখেছেন। ইতিমধ্যে ভাইরাল এই ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published: