ইমনের বসন্ত উৎসবে এবার চাঁদের হাট, কারা থাকছেন জানালেন শিল্পী

ইমনের বসন্ত উৎসবে এবার চাঁদের হাট, কারা থাকছেন জানালেন শিল্পী

Iman Chakraborty

পাঁচ বছর আগে শুরু হয়েছিল ইমনের উদ্যোগে তৈরি প্রথম 'বসন্ত উৎসব'। ইমন সঙ্গীত অ্যাকাডেমি ও ইমন চক্রবর্তী প্রোডাকশন আয়োজিত এই ইভেন্ট ইতিমধ্যেই বেশ জনপ্রিয়।

  • Share this:

#কলকাতা: জীবনের এক নতুন অধ্যায় শুরু হয়েছে শিল্পী ইমন চক্রবর্তীর। কিছুদিন আগেই সাত পাকে বাঁধা পড়েছেন ইমন। করোনা এবং লকডাউনের জন্য ব্যাপক ক্ষতির সম্মুখীন হতে হয়েছিল সব পেশার মানুষকেই। বাদ যাননি শিল্পীরাও।তবে ধীরে ধীরে আমরা স্বাভাবিক ছন্দে ফিরেছি। শিল্পীরাও আবার মঞ্চে ফিরেছেন। শিল্পী ইমনও পরিস্থিতি স্বাভাবিক হওয়ার সঙ্গে সঙ্গে অনুষ্ঠান শুরু করে দিয়েছেন।

বলা ভাল, পরিস্থিতি স্বাভাবিক হতেই আবার চুটিয়ে স্টেজ শো করতে শুরু করেছে ইমন অ্যান্ড ট্রুপ। পাঁচ বছর আগে শুরু হয়েছিল ইমনের উদ্যোগে তৈরি প্রথম 'বসন্ত উৎসব'। ইমন সঙ্গীত অ্যাকাডেমি ও ইমন চক্রবর্তী প্রোডাকশন আয়োজিত এই ইভেন্ট ইতিমধ্যেই বেশ জনপ্রিয়। এই বছরও অন্যান্য বারের মতোই ২৭ ফেব্রুয়ারি লিলুয়া মীরপাড়া পার্ক ময়দানে আয়োজিত হতে চলেছে এই অনুষ্ঠান।

ইমনের বসন্ত উৎসবে এবার চাঁদের হাট

হাজার ব্যস্ততা থাকলেও এই ইভেন্ট যে ইমনের খুব কাছের তা জানালেন ইমন। গায়িকা বলছেন, "সত্যি আজ দেখতে দেখতে কতগুলো বছর পেরিয়ে এলাম। প্রতি বছরের মতো এই বছরও আমরা দারুন একটা ইভেন্ট আমাদের শ্রোতাদের উপহার দিতে চলেছি। এই বছরও আমরা আমাদের এই ইভেন্টে বাংলার জনপ্রিয় শিল্পীদের পেয়ে যাচ্ছি। মানুষের ভালোবাসাই প্রতিবছর আমাদের এগিয়ে নিয়ে যায়।"

এবছর অনুষ্ঠানে থাকছেন বিক্রম ঘোষ, রাঘব চট্টোপাধ্যায়, মনোময় ভট্টাচার্য, অনীক ধর, উজ্জয়িনী, পটা, সিধু,মনোজ মুরলী নায়ার, গৌতম দাস বাউল এবং আরও অনেকেই। এ আার রহমানেকেও বিশেষ ট্রিবিউট দেওয়া হবে এবারের বসন্ত উৎসবে।

Sreeparna Dasgupta 

Published by:Swaralipi Dasgupta
First published:

লেটেস্ট খবর