Home /News /entertainment /
Ileana D Cruz Viral Photos: ঘুরেফিরে যাচ্ছেন সেখানেই, মিস করছেন! কী ভুলতে কষ্ট হচ্ছে ইলিয়ানার?

Ileana D Cruz Viral Photos: ঘুরেফিরে যাচ্ছেন সেখানেই, মিস করছেন! কী ভুলতে কষ্ট হচ্ছে ইলিয়ানার?

Ileana D Cruz Viral Photos

Ileana D Cruz Viral Photos

ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলেই ধরা পড়ছে, মলদ্বীপের নীল সমুদ্রের জলরাশিকে সাক্ষী রেখে আপাতত নিজেকে ভালোবাসছেন ইলিয়ানা (Ileana D'Cruz Viral Photos)।

  • Share this:

    #মুম্বই: অনস্ক্রিনে খুব একটা দেখা না গেলেও, অফস্ক্রিনে এককথায় ঝড় তুলেছেন বলিউডের নায়িকা ইলিয়ানা ডিক্রুজ (Ileana D'Cruz Viral Photos)। মোহময়ী সাজে, সম্মোহনী চাহনিতে বিকিনির সাজে ভক্তদের নজর কেড়েছেন এক লহমায়। তাঁর ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলেই ধরা পড়ছে, মলদ্বীপের নীল সমুদ্রের জলরাশিকে সাক্ষী রেখে আপাতত নিজেকে ভালোবাসছেন ইলিয়ানা (Ileana D'Cruz Viral Photos)।

    সেক্সি অবতারে তাঁর সব ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বলিউডের তারকাদের বরাবরের পছন্দের ডেস্টিনেশন মলদ্বীপ। এবার সেখানে ছুটি কাটাতে দেখা যাচ্ছে ইলিয়ানাকে (Ileana D'Cruz Viral Photos)। কিন্তু মজার ব্যাপার হল মলদ্বীপে যাননি ইলিয়ানা। আসলে, তাঁর মনে পড়ে রয়েছে মলদ্বীপের সমুদ্রসৈকতে। ফলে ফিরে ফিরে যাচ্ছেন সেখানেই, যদিও মনে মনে। সম্প্রতি ফের নিজের ইনস্টাগ্রামে পুরনো ছুটি কাটানোর ছবি শেয়ার করেছেন ইলিয়ানা। সেখানে ক্যাপশনে লিখেছেন, 'ফিরে দেখছি সেখানে'।

    আরও পড়ুন: মায়ের মোবাইল নিয়ে খেলতে গিয়ে দেড় লক্ষ টাকার অনলাইন অর্ডার করল ২ বছরের ছেলে!

    গাছ, সমুদ্রের ঢেউ ও সূর্যের আলোতে ফের একবার যেন সেখানেই ছুটে চলে যেতে চাইছেন নায়িকা। বহুবার এর আগেও মলদ্বীপের ছুটি কাটানোর ছবি পোস্ট করেছেন ইলিয়ানা। নানা স্টাইলের বিকিনিতে সমুদ্রের ধারের সাজ নজর কেড়েছে তাঁর ভক্তদের। সব ছবিতেই বিকিনি ও মনোকিনিতে সেজেছেন নায়িকা। কখনও বিকিনি ব্লাউজের সঙ্গে ম্যাচিং স্কার্ট, কখনও আবার বড় টুপিতে বিকিনি ঢেকে রেখে দর্শকদের আরও ব্যাকুল করতে চেয়েছেন নায়িকা। সূর্যস্নাত হয়েও একাধিক ছবি পোস্ট করেছেন ইলিয়ানা। কখনও আবার হেঁটে যাচ্ছেন সমুদ্রতীর ধরে, দূরে। ছবির সঙ্গে শেয়ার করেছেন একাধিক ভিডিও।

    আরও পড়ুন: মলদ্বীপে বিকিনির সাজে উত্তাপ বাড়ালেন ইলিয়ানা, ভক্তদের চোখ যেন সরছেই না!

    নতুন করে আবার সেই সব ছবি পোস্ট করে, ইলিয়ানা যেন বলতে চেয়েছেন, কতটা মলদ্বীপকে মিস করছেন তিনি। যেন সেই সব ছুটির মুহূর্তগুলো ভুলতেই পারছেন না। কাজের দিক থেকে শেষ তাঁকে দেখা গিয়েছিল অভিষেক বচ্চনের সঙ্গে 'দ্য বিগ বুল' ছবিতে। হরষদ মেহতার জীবন নিয়ে তৈরি হয়েছিল এই ছবি। সুচেতা দালালের চরিত্রে কাজ করেছিলেন ইলিয়ানা। এর পর রণদীপ হুডার বিপরীতে 'আনফেয়ার অ্যান্ড লাভলি' ছবিতে কাজ করার কথা রয়েছে নায়িকার। বর্ণবিদ্বেষ নিয়ে তৈরি এই ছবিতে হরিয়ানার এক যুবতীর চরিত্রে দেখা যাবে ইলিয়ানাকে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood Actress, Ileana D'Cruz

    পরবর্তী খবর