মদ খাচ্ছেন হুমা কুরেশি ! বোতল ও হাতে গ্লাস নিয়ে ছবি পোস্ট করতেই শুরু সমালোচনা

মদ খাচ্ছেন হুমা কুরেশি ! বোতল ও হাতে গ্লাস নিয়ে ছবি পোস্ট করতেই শুরু সমালোচনা

তবে ইনস্টাজুড়ে এই কটাক্ষ বা ব্যঙ্গের জবাবে সে ভাবে কোনও প্রতিক্রিয়া দেননি নায়িকা।

তবে ইনস্টাজুড়ে এই কটাক্ষ বা ব্যঙ্গের জবাবে সে ভাবে কোনও প্রতিক্রিয়া দেননি নায়িকা।

  • Share this:

#মুম্বই: মদের বোতল ও হাতে গ্লাস নিয়ে ইনস্টাগ্রামে (Instagram) ছবি পোস্ট। আর এর জেরেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ট্রোলড হলেন বলিউড (Bollywood) অভিনেত্রী হুমা কুরেশি (Huma Qureshi)। অনেকে তাঁর ধর্মের কথা উল্লেখ করেও কটাক্ষ করতে শুরু করেন।

সম্প্রতি Instagram-এ একটি ছবি পোস্ট করেন হুমা কুরেশি। ছবিতে দেখা যাচ্ছে, কাঠের টেবিলে রাখা জনি ওয়াকারের রেড লেবেলের বোতল। সামনেই মদের গ্লাস হাতে নিয়ে বসে আছেন হুমা কুরেশি। পাশের প্লেটে লেবুর পিস সাজিয়ে রাখা আছে। ছবিটি পোস্ট করার পর ক্যাপশনে হুমা লেখেন, যখন মুম্বইয়ের শীতকালের বিকেলও গ্রীষ্মের মতো অনুভূত হয়, তখন একটি জনি লেমন হাইবল ড্রিঙ্ক দিয়ে আরও দারুণ ভাবে উপভোগ করা যেতে পারে। নায়িকা জানান, এ ভাবেই তিনি নিজেকে রিফ্রেশ করে নেন। পরে অভিনেত্রী নিজেই এই পানীয় তৈরির পদ্ধতির কথা জানিয়েছেন। তাঁর কথায় রিফ্রেশ হতে চাইলে বেশি পরিমাণ বরফ, ৫০ ml জনি ওয়াকার, ১২০ ml লেমোনেড মিশিয়ে তৈরি করা যেতে পারে এই পানীয়।

Instagram-এ ছবি পোস্ট করার পরই অনেকেই ব্যঙ্গ-বিদ্রুপ শুরু করেন হুমাকে নিয়ে। কেউ কেউ আবার ধর্ম নিয়েও আক্রমণ করেন বলিউড অভিনেত্রীকে। কারও কথায়, মুসলিম (Muslim) মহিলা হিসেবে পাপ করছেন হুমা। কেউ আবার মদের বোতলের ছবি দেখে রীতিমতো বিস্ময় প্রকাশ করেছেন। তাঁদের কথায় ৩৪ বছর বয়সী অভিনেত্রীর পক্ষে এই কাজ শোভা দেয় না। কারও কথায় এই ধরনের কাজের আগে ভাবা উচিৎ হুমার। কিছু বিষয়কে সম্মান জানানো উচিৎ। মুসলিম হিসেবে এ ভাবে ছবি পোস্ট করার মধ্য দিয়ে তিনি ফ্যানেদের ভুল বার্তা দিতে চাইছেন। আবার অনেকের বক্তব্য, মদ্যপানের মতো একটি ক্ষতিকর শারীরিত অভ্যাসকে জনসমক্ষে প্রশ্রয় দিচ্ছেন হুমা!

View this post on Instagram

A post shared by Huma S Qureshi (@iamhumaq)

তবে ইনস্টাজুড়ে এই কটাক্ষ বা ব্যঙ্গের জবাবে সে ভাবে কোনও প্রতিক্রিয়া দেননি নায়িকা। এখনও পর্যন্ত হুমার তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

প্রসঙ্গত, বলিউডে গ্যাংস অফ ওয়াসেপুর সিনেমার (Gangs of Wasseypur) হাত ধরে ডেবিউ করেন হুমা কুরেশি। প্রথম সিনেমা থেকেই দর্শকের নজরে আসেন তিনি। এর পর এক থি ডায়ন (Ek Thi Daayan), লাভ সাভ তে চিকেন খুরানা (Luv Shuv Tey Chicken Khurana), দেড় ইশকিয়া (Dedh Ishqiya), বদলাপুর (Badlapur), জলি এল এল বি ২ (Jolly LLB 2) সহ একাধিক সিনেমায় নানা চরিত্রে দেখা যায় তাঁকে। বোল্ড লুকের পাশাপাশি অভিনয়ে দর্শকদের মন জয় করে নেন। পাশাপাশি ওয়েব সিরিজ লায়লা (Leila)-র জন্য উচ্চ প্রশংসিত হয় হুমার কাজ।

শোনা যাচ্ছে পরের বছর অর্থাৎ ২০২১ সালে বেল বটম (Bell Bottom), ভালিমাই (Valimai) ও আর্মি অফ দ্য ডেড (Army Of The Dead) সিনেমায় দেখা যেতে পারে হুমা কুরেশিকে। উল্লেখ্য, বেল বটম সিনেমায় অক্ষয় কুমারের (Akshay Kumar) বিপরীতে দেখা যাবে হুমাকে। সিনেমাটির পরিচালনা করেছেন রঞ্জিৎ এম তিওয়ারি।

Published by:Piya Banerjee
First published: