• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • মহিলা ক্রিকেটারের মায়ের চিকিৎসায় এগিয়ে এলেন কোহলি

মহিলা ক্রিকেটারের মায়ের চিকিৎসায় এগিয়ে এলেন কোহলি

মহিলা ক্রিকেটারের মায়ের চিকিৎসার সাহায্যে বিরাট

মহিলা ক্রিকেটারের মায়ের চিকিৎসার সাহায্যে বিরাট

প্রাক্তন মহিলা ক্রিকেটারের সাহায্যে এগিয়ে এলেন ভারত অধিনায়ক। ভারতীয় ক্রিকেট বোর্ডের আগেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বিরাট কোহলি। করোনায় আক্রান্ত শ্রাবন্তী নায়ডুর মায়ের চিকিৎসার জন্য ৬.৬৭ লক্ষ টাকা দিলেন বিরাট

  • Share this:

    #মুম্বই: 'মেজাজটাই তো আসল রাজা, আমি রাজা নয় '। মাঠের ভেতর তাঁর উগ্র সেলিব্রেশন অনেকের মাথা ব্যথার কারণ হয়ে থাকতে পারে। কথা কাটাকাটিতে জড়িয়ে বহুবার ফাইন দিয়েছেন অতীতে। রগচটা ক্রিকেটার বলে দুর্নাম থাকতে পারে। কিন্তু মনের মানুষ হিসেবে বরাবর দিলদার বিরাট কোহলি। অতীতের রঞ্জি দলের সতীর্থ ক্রিকেটার থেকে ছেলেবেলার কোচ, বিরাট কোহলি বিভিন্ন সময়ে এগিয়ে এসেছেন সাহায্যে। সম্প্রতি স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে দেশের সাহায্যের জন্য একটি কোভিড রিলিফ ফান্ড তৈরি করেছেন।

    এবার এক প্রাক্তন মহিলা ক্রিকেটারের সাহায্যে এগিয়ে এলেন ভারত অধিনায়ক। ভারতীয় ক্রিকেট বোর্ডের আগেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বিরাট কোহলি। করোনায় আক্রান্ত শ্রাবন্তী নায়ডুর মায়ের চিকিৎসার জন্য ৬.৬৭ লক্ষ টাকা দিলেন বিরাট। এই কথা জানিয়েছেন দক্ষিণাঞ্চলের মহিলা ক্রিকেটের প্রাক্তন আহ্বায়ক বিদ্যা যাদব। একদিন আগেই ব্যাডমিন্টন খেলোয়াড় জ্বালা গুট্টা একটি টুইট করে শ্রাবন্তীকে সাহায্য করার কথা জানিয়েছিলেন। তারপর কোহলির কাছে সাহায্যের আবেদন করেন বিদ্যা, যিনি আবার বোর্ডের প্রাক্তন সভাপতি এন শিবলাল যাদবের বোন।

    বিদ্যার ডাকে সাড়া দিয়ে সঙ্গে সঙ্গে টাকা পাঠিয়ে দেন কোহলি। ইতিমধ্যেই চিকিৎসার পিছনে শ্রাবন্তীর ১৬ লক্ষ টাকা খরচ হয়ে গিয়েছে। বিদ্যা বলেছেন, “বিরাটের মানবিকতা দেখে আমরা মুগ্ধ। বিরাট মাপের ক্রিকেটারের পাশাপাশি মনের দিক থেকে অত্যন্ত বড়মাপের মানুষ ও। আমি ফিল্ডিং কোচ আর শ্রীধরের কাছেও কৃতজ্ঞ, যিনি এই বিষয়টি কোহলিকে জানিয়েছিলেন।”

    শ্রাবন্তী এবং তাঁর পরিবারকে সুস্থ করে তুলতে চেষ্টার অন্ত রাখছেন না বিদ্যা। হায়দরাবাদ ক্রিকেট সংস্থা ইতিমধ্যেই ৩ লক্ষ টাকা সাহায্য করেছে। আরও ২ লক্ষ টাকা সাহায্য করা হবে। বিরাট কোহলি জানিয়েছেন প্রয়োজনে তাঁর সেক্রেটারিকে ফোন করতেই পারেন প্রাক্তন মহিলা ক্রিকেটার। তিনি বাইরে থাকলেও সর্বতোভাবে সাহায্যের চেষ্টা করা হবে।

    Published by:Rohan Chowdhury
    First published: