শেষ হতে চলল Money Heist, প্রফেসরের বিদায়বেলার ভিডিও কিন্তু শোয়ে থাকবে না, দেখে নিন এখনই!

শেষ হতে চলল মানি হাইস্ট, প্রফেসরের বিদায়বেলার ভিডিও কিন্তু শোয়ে থাকবে না, দেখে নিন এখনই!

এবার আসতে চলেছে পঞ্চম সিজন। তবে ষষ্ঠ সিজন পর্যন্ত আর খেলা হবে না। নির্মাতারা এই সিজনেই ইতি টানতে চাইছেন ওয়েব সিরিজের।

  • Share this:

#মাদ্রিদ: মানি হাইস্ট (Money Heist) যে অত্যন্ত হাইপড একটি শো, সারা বিশ্ব জুড়ে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা প্রবল, তা খুব একটা নতুন কথা নয়! সোশ্যাল মিডিয়ায় এই ওয়েব সিরিজের মাস্টারমাইন্ড দ্য প্রফেসরের (The Professor) নাম নিয়ে লক্ষ লক্ষ প্রোফাইল ক্রিয়েট করেন অনুগামীরা, তাও উঠে এসেছে একাধিক সমীক্ষায়। সেই জনপ্রিয়তার টানেই সার্থকতার সোপান বেয়ে এর আগে ৪টি সিজন শেষ করেছে মানি হাইস্ট। এবার আসতে চলেছে পঞ্চম সিজন। তবে ষষ্ঠ সিজন পর্যন্ত আর খেলা হবে না। নির্মাতারা এই সিজনেই ইতি টানতে চাইছেন ওয়েব সিরিজের। যা অনুগামী তো বটেই, এমনকি সিরিজের অভিনেতাদের পক্ষেও বেশ মনখারাপের ব্যাপার।

সম্প্রতি সেই মনখারাপের দিকটা ফুটে উঠল সিরিজের কেন্দ্রীয় চরিত্র দ্য প্রফেসর ওরফে সার্জিও মার্ক্যুইনার (Sergio Marquina) চরিত্রাভিনেতা অ্যালভারো মোর্তের (Alvaro Morte) সোশ্যাল মিডিয়া পোস্টে। বিখ্যাত এই ওয়েব সিরিজের পঞ্চম সিজনটির নাম রাখা হয়েছে লা কাসা দে পাপেল (La Casa de Papel), যার আপাতত শ্যুটিং চলছে স্পেনের মাদ্রিদে। করোনাকালীন বিধিনিষেধের মধ্যে দিয়ে, যতটা সম্ভব গা বাঁচিয়ে দ্রুত গতিতে কাজ মিটিয়ে ফেলার চেষ্টা করা হচ্ছে যাতে এই বছরের মধ্যেই ওয়েব সিরিজটি Netflix-এ দেখানো শুরু করা যায়।

View this post on Instagram

A post shared by Álvaro Morte (@alvaromorte)

জানা গিয়েছে যে সেই তাড়াহুড়োর মধ্যেই মানি হাইস্ট সিজন ৫-এ (Money Heist Season 5) নিজের শেষ শটটা দিয়ে ফেলেছেন দ্য প্রফেসর। আর তার পরে, বিদায়বেলায়, বেশ মনখারাপ করে তিনি একটা ভিডিও পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সেই ভিডিওয় শেষ বারের মতো তাঁকে লা কাসা দে পাপেলের সেট থেকে বেরিয়ে আসতে দেখা যাচ্ছে। ভিডিওয় কোনও কথা বলেননি মোর্তে, গাড়িতে বসে থাকা অবস্থায় কয়েকটি অভিব্যক্তির মধ্যে দিয়েই তিনি জানান দিয়েছেন নিজের মনের অবস্থার।

তবে ভিডিওয় কিছু বলুন আর না-ই বলুন, এই সোশ্যাল মিডিয়া পোস্ট কিন্তু একেবারে ফাঁকা রাখেননি মোর্তে। লিখেছেন যে এই শেষ, এটাই শেষবারের মতো ছবির সেট থেকে বেরিয়ে আসা! বক্তব্য সহজ- এর পরে আর ফিরে আসারও প্রশ্ন নেই! তাই শোয়ের সঙ্গে জড়িত সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। বিশেষ ভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন নিজের অভিনীত চরিত্র দ্য প্রফেসরের কাছে। লিখেছেন যে প্রফেসরের সঙ্গে কাটানো সময়, প্রফেসর হয়ে কাটানো সময় তিনি আজীবন মিস করবেন!

Published by:Ananya Chakraborty
First published: