Grammy 2021: ৪০ ছুঁইছুঁই, এখনও টানটান শরীরে পুরুষ মনে ঝড় তোলেন, এবার ২৮টা পুরস্কার পেয়ে রেকর্ড বিয়ন্সের!

Grammy 2021: ৪০ ছুঁইছুঁই, এখনও টানটান শরীরে পুরুষ মনে ঝড় তোলেন, এবার ২৮টা পুরস্কার পেয়ে রেকর্ড বিয়ন্সের!

চলতি বছরের গ্র্যামি যেন নারীশক্তিকে কুর্নিশ করার জন্যই সেজে উঠেছে! এই বছরে সেরা চারটি পুরস্কারের সবক'টাই রয়েছে গায়িকাদের দখলে।

চলতি বছরের গ্র্যামি যেন নারীশক্তিকে কুর্নিশ করার জন্যই সেজে উঠেছে! এই বছরে সেরা চারটি পুরস্কারের সবক'টাই রয়েছে গায়িকাদের দখলে।

  • Share this:

#লস অ্যাঞ্জেলেস: একজন শিল্পী হিসেবে আমার নিজের তো বটেই, পাশাপাশি সব শিল্পীরই দায়িত্ব হল কাজের মধ্যে দিয়ে সময়কে ফুটিয়ে তোলা! সেই কাজটা ঠিকঠাক ভাবে যে করে উঠতে পেরেছি, তা এই পুরস্কার জানান দিচ্ছে। তবে গত বছরটা যে রকম কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে কেটেছে, তাতে কাজটা সহজ ছিল না, ৬৩তম গ্র্যামি পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে এই কথাগুলো বলেছেন বিয়ন্সে (Beyoncé)। তাঁর বক্তব্যে এক দিকে যেমন ধরা পড়েছে অপরিসীম ক্লান্তি, তেমনই দেখা দিয়েছে অপরিমিত আত্মবিশ্বাস!

আর সেটা হওয়াটাই স্বাভাবিক! ৬৩তম গ্র্যামি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আসার আগে ২৪টা গ্র্যামি পুরস্কারের মালকিন ছিলেন বিয়ন্সে। এই বছরের অনুষ্ঠানে এক লপ্তে ঘরে নিয়ে গিয়েছেন চারটে পুরস্কার- বেস্ট R&B পারফরম্যান্স ব্ল্যাক প্যারেড-এর (Black Parade) জন্য, ব্রাউন স্কিল গার্ল-এর (Brown Skin Girl) জন্য বেস্ট মিউজিক ভিডিও আর বেস্ট র‌্যাপ পারফরম্যান্স এবং স্যাভেজ-এর (Savage) জন্য বেস্ট র‌্যাপ গানের পুরস্কার! এর আগে সর্বোচ্চ গ্র্যামি পেয়ে রেকর্ড গড়েছিলেন জর্জ সোল্টি (Georg Solti), তাঁর সংগ্রহে আছে ৩১টা গ্র্যামি। ভবিষ্যৎ প্রমাণ করবে বিয়ন্সে তাঁর রেকর্ড ভাঙতে পারেন কি না!

তবে বিয়ন্সে একা নন, চলতি বছরের গ্র্যামি যেন নারীশক্তিকে কুর্নিশ করার জন্যই সেজে উঠেছে! এই বছরে সেরা চারটি পুরস্কারের সবক'টাই রয়েছে গায়িকাদের দখলে। বিয়ন্সের পরেই এই প্রসঙ্গে নাম নিতে হয় টেলর সুইফটের (Taylor Swift)। অ্যালবাম অফ দ্য ইয়ারের পুরস্কারটা তাঁর হাতেই উঠেছে ফোকলোর-এর (Folklore) সৌজন্যে। সেই সঙ্গে এক পুরস্কার একটানা তিনবার পেয়ে গ্র্যামির ইতিহাসে রেকর্ড গড়েছেন তিনি।

আবার বেস্ট নিউ আর্টিস্টের পুরস্কারে যদি চোখ রাখতে হয়, সেখানেও গায়কদের কোণঠাসা করেছেন গায়িকা মেগান দি স্ট্যালিয়ন (Megan Thee Stallion)। সং অফ দ্য ইয়ারের পুরস্কার নিয়ে গিয়েছেন গায়িকা হার (H.E.R.)। তেমনই, রেকর্ড অফ দ্য ইয়ারের জন্য সবাইকে পিছনে ফেলেছে বিলি এলিশের (Billie Eilish) এভরিথিং আই ওয়ান্টেড (Everything I Wanted)।

তবে ভক্তদের আক্ষেপ একটাই- ৬৩তম গ্র্যামি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে টেলর সুইফট মঞ্চে গান গাইলেও বিয়ন্সে তার ধার-কাছ দিয়েও যাননি! এই রাত যেন ম্যাজিক নিয়ে এল জীবনে, শুধু এটুকু বলেই চুপ করে গিয়েছেন তিনি!

Published by:Pooja Basu
First published:

লেটেস্ট খবর