পঞ্চম সন্তানের জন্মের মাত্র পাঁচ মাসের মধ্যেই ষষ্ঠ সন্তানের মা হলেন জনপ্রিয় এই অভিনেত্রী!

পঞ্চম সন্তানের জন্মের মাত্র পাঁচ মাসের মধ্যেই ষষ্ঠ সন্তানের মা হলেন জনপ্রিয় এই অভিনেত্রী!

বাবার বয়স ৬২ বছর । এটা তাঁর দ্বিতীয় পক্ষের সন্তান । প্রথম পক্ষের ২৫ বছরের একটি মেয়ে রয়েছে অভিনেতার ।

বাবার বয়স ৬২ বছর । এটা তাঁর দ্বিতীয় পক্ষের সন্তান । প্রথম পক্ষের ২৫ বছরের একটি মেয়ে রয়েছে অভিনেতার ।

  • Share this:

    #লস অ্যাঞ্জেল: চমকে দিলেন সব্বাইকে । কী ভাবে এটা সম্ভব, এখন সেই উত্তর খুঁজতেই ব্যস্ত সকলে । গত বছরের সেপ্টেম্বর মাসে পঞ্চম সন্তানের জন্ম দিয়েছিলেন তিনি । এরপর পাঁচ মাসের মধ্যে ফের মা হলেন হলিউডের জনপ্রিয় এই তারকা দম্পতি ।

    হলি-অভিনেতা অ্যালেক বল্ডউইন এবং তাঁর স্ত্রী পেশায় যোগ শিক্ষিকা হিলারিয়া বল্ডউইন । সদ্যই তাঁদের ষষ্ঠ সন্তানকে স্বাগত জানিয়েছেন বল্ডউইন পরিবারে । ছোট্ট সেই কন্যাসন্তানের ছবি তাঁরা পোস্টও করেছেন সোশ্যাল মিডিয়ায় । নবজাতকের নাম রেখেছেন লুসিয়া । হিলারিয়া তাঁর কনিষ্ঠ সন্তানের ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে লেখেন, ‘‘স্বপ্ন সত্যি হল । আমাদের মেয়ে লুসিয়াকে প্রচণ্ড ভালবেসে ফেলেছি আমরা, ঠিক তার অন্য দাদা-দিদিদের মতোই ।’’

    গত সোমবার এই একই পোস্ট করেন অভিনেতা অ্যালেকও । লেখেন ‘ব্লেসেড’ । আর এতেই হকচকিয়ে যান তাঁদের ভক্তরা । পঞ্চম সন্তান এডুয়ার্ডোর জন্মের পাঁচ মাসের মধ্যে লুসিয়ার জন্ম কী ভাবে হল তা নিয়ে নেটমাধ্যমে শুরু হয়েছে নানারকম আলোচনা, বিতর্ক । অনেকেরই ধারণা লুসিয়াকে দত্তক নিয়েছেন দম্পতি । অথবা সরোগেসির মাধ্যমে তাঁকে পৃথিবীতে এনেছেন তাঁরা । কিন্তু এ বিষয়ে একেবারে স্পিকটি নট বল্ডউইন জুটি । বরং নিজের অন্যান্য সন্তানদের সঙ্গে নবজাতকের মিষ্টি একটি ছবি শেয়ার করে হিলারিয়া লিখেছেন ‘৭’ । সঙ্গে দিয়েছে একটি হার্ট ইমোজি । ছবিটি তুলেছেন স্বামী অ্যালেক ।

    বল্ডউইন দম্পতির সবচেয়ে বড় সন্তানের নাম কার্মেন, বয়স সাত । এরপর সাড়ে পাঁচ বছরের রাফেল, চার বছরের লিওনার্দো, আড়াই বছরের রোমিও, পাঁচ মাসের এডুয়ার্ডো রয়েছে । সেই তালিকায় এ বার যোগ হল সদ্যোজাত লুসিয়ার নাম । তবে অ্যালেকের প্রথম পক্ষের একটি মেয়ে রয়েছে, তাঁর বয়স ২৫ বছর । তাঁর মা অভিনেত্রী কিম বাসিঙ্গার । কিমের সঙ্গে অ্যালেকের বিয়ে হয়েছিল ১৯৯৩ সালে । বিচ্ছেদ হয় ২০০২ সালে । এরপর হিলারিয়াকে অ্যালেক ২০১২ সালে বিয়ে করেন । অ্যালেকের বয়স এখন ৬২ বছর ।

    Published by:Simli Raha
    First published: