পঞ্চম সন্তানের জন্মের মাত্র পাঁচ মাসের মধ্যেই ষষ্ঠ সন্তানের মা হলেন জনপ্রিয় এই অভিনেত্রী!

বাবার বয়স ৬২ বছর । এটা তাঁর দ্বিতীয় পক্ষের সন্তান । প্রথম পক্ষের ২৫ বছরের একটি মেয়ে রয়েছে অভিনেতার ।

বাবার বয়স ৬২ বছর । এটা তাঁর দ্বিতীয় পক্ষের সন্তান । প্রথম পক্ষের ২৫ বছরের একটি মেয়ে রয়েছে অভিনেতার ।

  • Share this:

    #লস অ্যাঞ্জেল: চমকে দিলেন সব্বাইকে । কী ভাবে এটা সম্ভব, এখন সেই উত্তর খুঁজতেই ব্যস্ত সকলে । গত বছরের সেপ্টেম্বর মাসে পঞ্চম সন্তানের জন্ম দিয়েছিলেন তিনি । এরপর পাঁচ মাসের মধ্যে ফের মা হলেন হলিউডের জনপ্রিয় এই তারকা দম্পতি ।

    হলি-অভিনেতা অ্যালেক বল্ডউইন এবং তাঁর স্ত্রী পেশায় যোগ শিক্ষিকা হিলারিয়া বল্ডউইন । সদ্যই তাঁদের ষষ্ঠ সন্তানকে স্বাগত জানিয়েছেন বল্ডউইন পরিবারে । ছোট্ট সেই কন্যাসন্তানের ছবি তাঁরা পোস্টও করেছেন সোশ্যাল মিডিয়ায় । নবজাতকের নাম রেখেছেন লুসিয়া । হিলারিয়া তাঁর কনিষ্ঠ সন্তানের ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে লেখেন, ‘‘স্বপ্ন সত্যি হল । আমাদের মেয়ে লুসিয়াকে প্রচণ্ড ভালবেসে ফেলেছি আমরা, ঠিক তার অন্য দাদা-দিদিদের মতোই ।’’

    গত সোমবার এই একই পোস্ট করেন অভিনেতা অ্যালেকও । লেখেন ‘ব্লেসেড’ । আর এতেই হকচকিয়ে যান তাঁদের ভক্তরা । পঞ্চম সন্তান এডুয়ার্ডোর জন্মের পাঁচ মাসের মধ্যে লুসিয়ার জন্ম কী ভাবে হল তা নিয়ে নেটমাধ্যমে শুরু হয়েছে নানারকম আলোচনা, বিতর্ক । অনেকেরই ধারণা লুসিয়াকে দত্তক নিয়েছেন দম্পতি । অথবা সরোগেসির মাধ্যমে তাঁকে পৃথিবীতে এনেছেন তাঁরা । কিন্তু এ বিষয়ে একেবারে স্পিকটি নট বল্ডউইন জুটি । বরং নিজের অন্যান্য সন্তানদের সঙ্গে নবজাতকের মিষ্টি একটি ছবি শেয়ার করে হিলারিয়া লিখেছেন ‘৭’ । সঙ্গে দিয়েছে একটি হার্ট ইমোজি । ছবিটি তুলেছেন স্বামী অ্যালেক ।

    বল্ডউইন দম্পতির সবচেয়ে বড় সন্তানের নাম কার্মেন, বয়স সাত । এরপর সাড়ে পাঁচ বছরের রাফেল, চার বছরের লিওনার্দো, আড়াই বছরের রোমিও, পাঁচ মাসের এডুয়ার্ডো রয়েছে । সেই তালিকায় এ বার যোগ হল সদ্যোজাত লুসিয়ার নাম । তবে অ্যালেকের প্রথম পক্ষের একটি মেয়ে রয়েছে, তাঁর বয়স ২৫ বছর । তাঁর মা অভিনেত্রী কিম বাসিঙ্গার । কিমের সঙ্গে অ্যালেকের বিয়ে হয়েছিল ১৯৯৩ সালে । বিচ্ছেদ হয় ২০০২ সালে । এরপর হিলারিয়াকে অ্যালেক ২০১২ সালে বিয়ে করেন । অ্যালেকের বয়স এখন ৬২ বছর ।

    Published by:Simli Raha
    First published: