উজবেকিস্তানে গিয়ে হইচই জুড়ে দিলেন অভিনেতা দেব, কারণটা কী?

Amrit Halder | News18 Bangla
Updated:Jun 16, 2018 04:21 PM IST
উজবেকিস্তানে গিয়ে হইচই জুড়ে দিলেন অভিনেতা দেব, কারণটা কী?
দেব ৷ ছবি: দেবের ইনস্টাগ্রাম হ্য়ান্ডেলের সৌজন্যে ৷
Amrit Halder | News18 Bangla
Updated:Jun 16, 2018 04:21 PM IST

#কলকাতা: এই মুহূর্তে দেশের বাইরে রয়েছেন টলি সুপারস্টার দেব ৷ উজবেকিস্তানে রয়েছেন তিনি ৷ আসলে ‘কবীর’-এর পর ‘হইচই আনলিমিটেড’নামে নতুন ছবি আনতে চলেছেন তিনি ৷ আগামী পুজোতেই মুক্তি পেতে চলেছে নিটোল হাসির এই বাংলা ছবি ৷

আর সেই ছবির জন্যই গোটা ‘হইচই আনলিমিটেড’টিম রয়েছে উজবেকিস্তানে ৷ চলছে জোরদার শ্যুটিং ৷ ইদের দিন মুক্তি পাবে ছবির দ্বিতীয় পোস্টার ৷ এমনটা নিজেই ইনস্টাগ্রামে আগেই জানিয়েছিলেন অভিনেতা ৷ সেইমতো এদিন মুক্তি পেল ‘হইচই আনলিমিটেড’-এর দ্বিতীয় পোস্টার ৷ ছবির প্রচারের জন্য অভিনব পন্থা নিয়েছেন দেব ৷ আর সেখান থেকেই জানা গিয়েছিল দেবের আপকামিং ছবিটি একটি জমাটি মজার গল্প নিয়ে তৈরি হয়েছে ৷ চিত্রনাট্য অনুযায়ী এই ছবিতে এক বড় শিল্পপতির ঘরজামাই উত্তীয় (দেব)। তাঁর স্ত্রী (কৌশানি) সমসময় পুজো নিয়েই ব্যস্ত থাকেন। এটাই উত্তীয়র জীবনের সব থেকে বড় সমস্যা। যেমন প্রোমোটার বিজনের (খরাজ) জীবন তাঁর দুই স্ত্রীকে নিয়ে সমস্যায় জর্জরিত। আসলে বিজনের দু’বউ। কনীনিকা বন্দোপাধ্যায় ও মানসী সিনহা। অথচ কেউ কারও কথা জানে না! তাই সারাক্ষণ বিজনের একটি ভয় কাজ করে, পাছে তাঁর এক বউ অন্য বউয়ের অস্তিতের কথা টের পেয়ে যায়।

Loading...

#HoichoiUnlimited 2nd Poster Releasing this EID. Stay Tuned. Don't forget to SUBSCRIBE to @deventertainmentventures YouTube Channelyoutube.com/deventertainmentventuresofficial. (Link in Bio) This Durga Puja get ready to have Unlimited #Hoichoi.

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

এদিকে অবিবাহিত হয়েও রিটায়ার্ড ফ্লাইট লেফটেন্যান্ট অনিমেষ চাকলাদারের (শাশ্বত) জীবনে শান্তি নেই। কারণ সুদীপ্তা চক্রবর্তী। সে এ ছবির গুন্ডা। এ নিয়ে প্রায়ই অনিমেষকে হুমকি দেয় বাড়িটা তার নামে লিখে দেওয়ার জন্য। অন্যদিকে বউয়ের জন্য মনে শান্তি নেই গ্যারাজ মেকানিক আজমল খানের (অর্ণ)। কারণ অভিনত্রী হতে চাওয়া তার বউ (রোজা পারমিতা) মনে করে, এই কালিঝুলি মাখা মানুষটি তার বর হওয়ার যোগ্য নয়। সুতরাং কারও মনেই শান্তি নেই। তাই শান্তির খোঁজে তারা সবাই উজবেকিস্তানে ঘুরতে যায়। সেখানে গিয়ে তাদের একে-অপরের সঙ্গে আলাপ হয়। এই সরফে তাদের গাইড ললিতা ঝুরঝুরোস্কির (পূজা বন্দ্যোপাধ্যায়)। বিদেশে ঘুরতে গিয়ে ঘটনাচক্রে তৈরি হয় এমন সমস্যা, যা রীতিমতো হইচই বাধিয়ে দেয় তাদের জীবনে। সেটা কী? উত্তর মিলবে ছবির পর্দায়।

First published: 04:13:09 PM Jun 16, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर