Saba Qamar: অন্য মহিলার সঙ্গে হবু স্বামীর যৌন সম্পর্ক ! বিয়ে ভাঙলেন বলি অভিনেত্রী !

Saba Qamar: অন্য মহিলার সঙ্গে হবু স্বামীর যৌন সম্পর্ক ! বিয়ে ভাঙলেন বলি অভিনেত্রী !

𝐒𝐚𝐛𝐚 𝐐𝐚𝐦𝐚𝐫

Saba Qamar: সম্প্রতি এই অভিনেত্রীর বিয়ে ঠিক হয়েছিল আজিম খানের সঙ্গে। আজিম খান একজন ব্লগার ও ব্যবসায়ী।

  • Share this:

    #মুম্বই: সাবা কমর (Saba Qamar)। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সাবা। পাকিস্তান ও ভারত দুই দেশেই কাজ করেন তিনি। 'হিন্দি মিডিয়াম' ছবিতে ইরফান খানের সঙ্গে অভিনয় করেছিলেন সাবা। ইরফানের খানের স্ত্রীর চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। সম্প্রতি এই অভিনেত্রীর বিয়ে ঠিক হয়েছিল আজিম খানের সঙ্গে। আজিম খান একজন ব্লগার ও ব্যবসায়ী। তাঁদের এঙ্গেজমেন্টও হয়ে গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত বিয়ে ভেঙে দিলেন সাবা।

    কিন্তু কেন শেষ মুহূর্তে এই সিদ্ধান্ত নিলেন তিনি? সাবা ও আজিমের এঙ্গেজমেন্ট হয়ে যাওয়ার পর এক মহিলা এক জঘন্য অভিযোগ করেন আজিমের বিরুদ্ধে। ওই মহিলা ভিডিও পোস্ট করে বলেন আজিম খান তাঁকে যৌন নিগ্রহ করেছে। এমনকি ওই মহিলা অভিযোগ করেন, যে আজিমের সঙ্গে তাঁর নিয়মিত যৌন সম্পর্ক রয়েছে। এমনকি বিয়ে ঠিক হয়ে যাওয়ার পরেও আজিম ওই মহিলাকে হেনস্থা করতে ছাড়েননি।  এই অপবাদ শোনার পর যদিও চুপ থাকেননি আজিম। তিনি ভিডিও পোস্ট করে বলেন, মিথ্যে বলা হচ্ছে তাঁর নামে। সে সময় সাবা আজিমের পোস্টে কমেন্ট করে পাশে থাকার কথা বলেন। কিন্তু কয়েকদিনের মধ্যেই সিদ্ধান্ত বদল করেন সাবা।

    View this post on Instagram

    A post shared by Azeem Khan (@axeemkhan)

    সাবা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জানিয়েছেন, কেন তিনি আজিমকে বিয়ে করছেন না। এটা তাঁর একেবারের ব্যক্তিগত সিদ্ধান্ত তাও লিখেছেন। সাবা বলেছেন তিনি নাকি আজিমের সঙ্গে শুধু মাত্র এঙ্গেজমেন্টের সময় একবার দেখা করেছেন। তার আগে ফোনেই কথা হয়েছে। তাই আজিম কেমন মানুষ তা সাবা জানেন না। তিনি আরও লেখেন, যে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন, সবাই যেন তাঁর পাশে থাকে। সাবার বিবের ভাঙার পর ফের আজিম একটি পোস্ট করে সাবার মঙ্গল কামনা করেছেন। তবে তাঁর বিরুদ্ধে ওই মহিলার অভিযোগ মিথ্যে সে কথা তিনি আবারও বলেছেন। এবং সেই মহিলা ভিডিওটি নিজের প্রোফাইল থেকে ডিলিটও করেছেন। তবে কি শুধু শুধু মিথ্যে অভিযোগের জন্যই ভাঙল সাবা আজিমের বিয়ে ? এই প্রশ্ন করেছেন সাবার ভক্তরা।

    Published by:Piya Banerjee
    First published: