Home /News /entertainment /
Hero Alam on Ranveer Singh nude Photoshoot: আমি অশ্লীল? রণবীরের নগ্ন ছবি নিয়ে চুপ কেন? 'বিস্ফোরক' হিরো আলম

Hero Alam on Ranveer Singh nude Photoshoot: আমি অশ্লীল? রণবীরের নগ্ন ছবি নিয়ে চুপ কেন? 'বিস্ফোরক' হিরো আলম

Hero Alam on Ranveer Singh nude Photoshoot: আমি নাকি অশ্লীল ভিডিও তৈরি করি তাই লিগ্যাল নোটিশ দিয়েছেন, আপনারা যে হিরো আলমকে নিয়ে সমালোচনা করেন কই আমি তো কখনও উলঙ্গ ছবি দিইনি

  • Share this:

    #ঢাকা: গত চারদিন ধরে সোশ্যাল মিডিয়াজুড়ে একটিই নাম জ্বলজ্বল করছে, রণবীর সিং। বলিউড নায়ক হঠাৎই নগ্ন হয়ে ক্যামেরার সামনে এলেন। কয়েকটি ছবিতে কালো অন্তর্বাস পরে রয়েছেন। কয়েকটি ছবিতে একফালি কাপড়ও নেই শরীরে। নিউ ইয়র্কের এক ফ্যাশন ম্যাগাজিনে প্রচ্ছদের জন্যই এই ফোটোশ্যুট করেছেন রণবীর। আর তাই দেখেই তোলপাড় শুরু হয়েছে নেট দুনিয়ায়। নানা মুনির নানা মত। অনেকেই ছবিগুলির প্রশংসা, অনেকেই নিন্দার ঝড় তুলে দিয়েছেন কমেন্টে।

    যখন আলোচনা-সমালোচনা তুঙ্গে, ঠিক সে সময়ে বিষয়টি নিয়ে নিজের ফেসবুক আইডিতে পোস্ট করলেন হিরো আলম। রণবীরের সেই ছবি পোস্ট করে সরব হন বাংলাদেশি অভিনেতা-ইউটিউবার। সেখানে তিনি বলেন, রণবীর সিং-এর উলঙ্গ ছবি নিয়ে আপনারা কিছু বলছেন না কেন? আপনারা বলেন আমি নাকি অশ্লীল ভিডিও তৈরি করি তাই লিগ্যাল নোটিশ দিয়েছেন, আপনারা যে হিরো আলমকে নিয়ে সমালোচনা করেন কই আমি তো কখনও উলঙ্গ ছবি দিইনি। আপনারা হিরো আলমকে নিয়ে যতই সমালোচনা করুন, হিরো আলম সবসময় হিরো আলমই থাকবে।

    আরও পড়ুন: নায়িকা নুসরতের হাতে ‘মহানায়ক’ পুরস্কার তুলে দিলেন মুখ্যমন্ত্রী

    প্রসঙ্গত, মুম্বইয়ের চেম্বুর থানায় মামলা দায়ের হল বলিউড অভিনেতা রণবীর কপূরের বিরুদ্ধে। সোমবারই জানা গিয়েছিল, মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়েছে। দাবি ছিল, নায়কের সাম্প্রতিকতম নগ্ন ছবিগুলি 'মহিলাদের ভাবাবেগে আঘাত' করেছে। আজ, মঙ্গলবার চেম্বুর থানায় মামলা দায়ের করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ২৯২ (জনসাধারণের উদ্দেশে প্রকাশের অযোগ্য ছবি), ২৯৩ (নতুন প্রজন্মকে ভুল পথে চালিত করা), ৫০৯ (শব্দ, অঙ্গভঙ্গির মাধ্যমে নারীদের শালীনতাকে অপমান করা) এবং ৬৭(এ) (আইটি অ্যাক্ট) ধারায় মামলা দায়ের হয়েছে দীপিকা পাড়ুকোনের স্বামীর বিরুদ্ধে।

    আরও পড়ুন: নান্দনিক দেওয়াল, ফ্লোরে প্রকৃতির ছোঁয়া, বৌদ্ধ ধর্মের টান! রাজকুমার রাওয়ের বিলাসবহুল বাড়িটি দেখলে তাক লেগে যাবে

    মুম্বইয়ের এক আইনজীবী বেদিকা চৌবে লিখিত অভিযোগ জমা দিয়েছেন। বেদিকা তাঁর অভিযোগপত্রে দাবি করেছেন, নারীদের অনুভূতিতে আঘাত করেছেন রণবীর এবং তাঁর ছবির মাধ্যমে নারীদের শালীনতাকে অপমান করেছেন।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bollywood, Dhaka, Hero alam, Ranveer Singh

    পরবর্তী খবর